বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhumita Sarcar: বড় পরিবর্তন! ‘আমি শিবভক্ত, জীবনের এই আধ্যাত্মিক মোড়কে দারুণ উপভোগ করছি’, অভিনয় ছাড়ছেন মধুমিতা?

Madhumita Sarcar: বড় পরিবর্তন! ‘আমি শিবভক্ত, জীবনের এই আধ্যাত্মিক মোড়কে দারুণ উপভোগ করছি’, অভিনয় ছাড়ছেন মধুমিতা?

মধুমিতা সরকার

সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে দেওয়া সাক্ষাৎকারে মধুমিতা বলেন, তিনি শিবের ভক্ত। নেটদুনিয়া থেকেই শিবের বিষয়ে নানান জ্ঞানার্জন করেছেন বলে জানান। জীবনের এই আধ্যাত্মিক মোড়টাকে বেশ উপভোগও করছেন বলেও মন্তব্য করেন মধুমিতা।

একসময় জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র দৌলতে টেলিপর্দার জনপ্রিয় মুখ হয়ে ওঠেন মধুমিতা সরকার। আর এই ধারাবাহিকের দৌলতেই এখনও সকলের কাছে 'পাখি' হয়ে রয়ে গিয়েছেন মধুমিতা। পরে ‘কুসুম দোলা’ সিরিয়ালে ইমনের চরিত্রে আরও একবার মন কেড়েছিলেন অভিনেত্রী। বেশকিছু হিট মেগার পর সিনেমা ও OTT-র দুনিয়ায় পা রাখেন মধুমিতা সরকার।

এদিকে নিজের কেরিয়ার গ্রাফ যখন ঊর্ধমুখী, সেসময়ই অন্যপথ বেছে নিলেন মধুমিতা সরকার। এখন প্রশ্ন, তাহলে কি অভিনয় দুনিয়াকে বিদায় জানাতে চলেছেন মধুমিতা?

আজ্ঞে নাহ, এক্কেবারেই তেমন কিছুই নয়। মধুমিতা আসলে কিছুটা আধ্যাত্মিক হয়ে উঠেছেন। সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে দেওয়া সাক্ষাৎকারে মধুমিতা বলেন, তিনি শিবের ভক্ত। নেটদুনিয়া থেকেই শিবের বিষয়ে নানান জ্ঞানার্জন করেছেন বলে জানান। জীবনের এই আধ্যাত্মিক মোড়টাকে বেশ উপভোগও করছেন বলেও মন্তব্য করেন মধুমিতা।

তবে এর আগেও ভ্রমণবিলাসী মধুমিতা বেশকিছু সোলো ট্রিপে বের হয়ে বিভিন্ন শিবমন্দির দর্শন করেছেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন মধুমিতা। ২০২৩-এ পেলিংয়ের এক শিবমন্দির থেকে রিল ভিডিয়ো পোস্ট করেছিলেন। সেখানে কপালে তিলক কেটে, রুদ্রাক্ষের মালা গলায় দেখা যায় মধুমিতাকে। সেই ছবিতে এক অনুরাগী মধুমিতার উদ্দেশ্যে লেখেন, ‘চিন্তা কোরো না, শিবের মতোই বর পাবে।’

আরও পড়ুন-‘এখন টেস্টিং পিরিয়ড চলছে…’ বিয়ের পাত্রী খোঁজা নিয়ে রচনার সামনে একী বললেন অভিনেতা শমীক ও তাঁর মা

আরও পড়ুন-পঞ্চব্যঞ্জনে মহাভোজ,শ্যুটিং সেট ও বাড়িতে হল এলাহি আয়োজন, প্রেমিকের হাত ধরে Birthday কেক কাটলেন 'কথা'

আবার গতবছরই শেষের দিকে অরুণাচল প্রদেশে গিয়েও সেখানকার এক শিবমন্দির দর্শন করতে দেখা গিয়েছিল মধুমিতাকে। খালি পায়ে মন্দিরে ঢুকে শিব আরাধনা করতে দেখা যায় অভিনেত্রীকে। আবার কিছুদিন আগে উত্তরাখণ্ডের তুঙ্গনাথের শিবমন্দির দর্শনেও গিয়েছিলেন তিনি। বহুবার মধুমিতার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে শিবের জন্য তাঁর উপবাস রাখার কথাও জানা গিয়েছে।

ক্রমাগত অভিনেত্রীর শিবমন্দির দর্শন দেখেই প্রশ্ন জেগেছিল, তবে কি মধুমিতা শিবভক্ত হয়ে উঠলেন? আর এবার উত্তরটা নিজেই দিলেন মধুমিতা সরকার। হ্য়াঁ, তিনি শিবভক্ত। জীবনের এই আধ্যাত্মিক মোড়কে সত্য়িই উপভোগও করছেন, তবে তার জন্য অভিনয় ছাড়ছেন, এমনটা ভাবার কোনও কারণই নেই।

শেষবার মধুমিতা সরকারকে দেখা গিয়েছে চিনি-২তে। যে ছবি বক্স অফিসে বেশ ভালোই সাড়া ফেলেছে। এছাড়াও জাতিস্মর ওয়েব সিরিজেও দেখা গিয়েছে মধুমিতাকে। আবার মাঝেমধ্যে এই মধুমিতারই বোল্ড ফটোশ্যুটে নেটিজেনদের ঘুম উড়ে যায়।

বায়োস্কোপ খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.