বাংলা নিউজ > বায়োস্কোপ > Neem Phuler Madhu BTS: ঘুঙুর হাতে বাংলাদেশি গানের সুরে মজে 'বাবুর মা', কাজের ফাঁকে নিম ফুলের মধুর সেটে চলে কী?

Neem Phuler Madhu BTS: ঘুঙুর হাতে বাংলাদেশি গানের সুরে মজে 'বাবুর মা', কাজের ফাঁকে নিম ফুলের মধুর সেটে চলে কী?

কাজের ফাঁকে নিম ফুলের মধুর সেটে চলে কী?

Neem Phuler Madhu BTS: কাজের ফাঁকে এক ঘেঁয়েমি কাটাতে অনন্য পন্থা নিলেন নিম ফুলের মধু ধারাবাহিকের অভিনেতারা। নাচে গানে জমিয়ে তুললেন আসর। অরিজিতার সুরে জমিয়ে নাচলেন মানসী, তনুশ্রী।

একটা সময় কর্মক্ষেত্র যেন আমাদের দ্বিতীয় বাড়ি হয়ে ওঠে। আর হবে নাই বা কেন দিনের ৮-১০ ঘণ্টা যে বাড়িতে যে মানুষগুলোর সঙ্গে কাটাই তাঁরা যে পরিবার হতে বাধ্য। বিশেষ করে যাঁরা বিনোদন জগতের সঙ্গে যুক্ত। লম্বা শুটিংয়ের মাঝে সহ অভিনেত্রী, অভিনেতা, কর্মীরা বন্ধু হয়েই ওঠেন। দিনের ১৪-১৫ ঘণ্টা একসঙ্গে এক ফ্লোরেই কাটে যে। কিন্তু কত আর গল্প করা যায়! তাই স্বাদ বদলাতে এদিন একটু অন্য রকমের কিছু করতে দেখা গেল নিম ফুলের মধু ধারাবাহিকের অভিনেত্রীদের।

নিম ফুলের মধু ধারাবাহিকে পর্ণার শাশুড়ি আর জায়ের মধ্যে উপর উপর যতই মিষ্টি মধুর সম্পর্ক থাক না কেন, ছোট জায়ের কূটকচালি মোটেই পছন্দ করেন না তার জেঠিশাশুড়ি। অন্যদিকে সারাক্ষণ নায়িকাকে জব্দ করতে ব্যস্ত তার তুতো জা। কিন্তু পর্দার পিছনে তাঁদের যে দারুণ সখ্য! একসঙ্গে হইহই করে সময় কাটান সেটাই এদিন দেখা গেল।

একটি বেঞ্চে বসে রয়েছেন অরিজিতা মুখোপাধ্যায়, ওরফে পর্ণার শাশুড়ি। তাঁর হাতে একটি ঘুঙুর। গাইছেন জনপ্রিয় বাংলাদেশি গান 'মন বসে না শহরে, ইট পাথরের নগরে, তাই তো আইলাম সাগরে...' পিছনে দাঁড়িয়ে আছেন মানসী সেনগুপ্ত এবং তনুশ্রী গোস্বামী। উহু ঠিক দাঁড়িয়ে নেই একজন নাচছেন এবং আরেকজন গাইছেন। কিছু পর মানসীর সঙ্গে তাঁর শাশুড়ি মা তনুশ্রীকেও নাচ করতে দেখা যায়। এই ভিডিয়ো পোস্ট করে মানসী লেখেন, 'কাজের ফাঁকে। শেষ পর্যন্ত দেখবেন আমার অতি উৎসাহী শাশুড়িমাকে।'

আরও পড়ুন: হটকে লাভ স্টোরি বলতে জুটি বাঁধছেন খেয়ালি-অনুভব, ‘আলতাফড়িং’ এবার ‘মিলি’ হয়ে ধরা দিতে আসছে

আরও পড়ুন: সংসারের পুরো দায়িত্বই কাঁধে, জলপাইগুড়িতে এক চালার বাড়িতে থাকেন ‘নিম ফুলের মধুর’ 'তিন্নি'

অনেকেই তাঁর এই পোস্টে নিজেদের মতামত জানিয়েছেন। এক ব্যক্তি লেখেন, 'আমাদের বাংলাদেশের ভাইরাল গান তাসরিফ ভাইয়ের গাওয়া, অনেক সুন্দর হয়ছে আপনাদেরটাও।' আরেকজনের মতে, 'বাহ উনি তো বেশ ভালো গান করেন।' বাবুর মায়ের (নিম ফুলের ধারাবাহিকে নায়ক রুবেল দাসের ডাকনাম বাবু) ওরফে অরিজিতার তারিফে কমেন্ট বক্স এদিন উপচে পড়ে। প্রসঙ্গত নিম ফুলের মধু ধারাবাহিকটি জি বাংলায় দেখা যায়। এখানে মুখ্য ভূমিকায় আছেন পল্লবী শর্মা এবং রুবেল দাস। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মার্চ মাসে পূর্ব মেদিনীপুর সফরে আসছেন মু্খ্যমন্ত্রী, জগন্নাথ ধামের কাজে বাড়ল গতি ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া? শুক্র চললেন কুম্ভ রাশিতে, ৭ দিন পর থেকেই সৌভাগ্য সপ্তমে পৌঁছোবে ৪ রাশির ‘কয়েকটি অঙ্ক ঘোরানো’, উচ্চমাধ্যমিকের কস্টিংয়ের প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চাই, শাহজাহান গ্রেফতার হতেই দাবি তার ভাইয়ের 'নেগেটিভ'-এর একফ্রেমে রাহুল-দেবলীনা, প্রকাশ্যে বাপ্পার নতুন ছবির ফার্স্ট লুক মেসির নাম শুনতেই অশালীন অঙ্গভঙ্গি, জরিমানা সহ এক ম্যাচ সাসপেন্ড রোনাল্ডো ৪ দিন পর লক্ষ্মীবারে কমল সোনার দাম, আজ শহরে ২২ ক্যারাট হলমার্ক ধাতুর রেট কত? ভালো ছবি ওঠে এমন ক্যামেরা ফোন খুঁজছেন? ফটোগ্রাফির জন্য সেরা ফোনগুলি দেখে নিন বিধাননগর মেলায় স্টল বসানো নিয়ে পুর কর্তৃপক্ষের আপত্তি, ক্ষুব্ধ মেয়র পারিষদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.