বাংলা নিউজ > বায়োস্কোপ > Priya Mani buys a car: শাহরুখের জওয়ান অভিনেত্রী প্রিয়মণি কিনলেন মার্সিডিজ-বেঞ্জ, দাম শুনলে চমকে উঠবেন

Priya Mani buys a car: শাহরুখের জওয়ান অভিনেত্রী প্রিয়মণি কিনলেন মার্সিডিজ-বেঞ্জ, দাম শুনলে চমকে উঠবেন

অভিনেত্রী প্রিয়মণি (ছবি সৌজন্যে @pillumani ইনস্টাগ্রাম)

Priya Mani buys Mercedes-Benz GLC: শাহরুখ খানের সঙ্গে ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘জওয়ান’ ছবিতেও স্ক্রিন স্পেস শেয়ার করেছেন প্রিয়মণি। তবে সদ্য অন্য কারণে খবরে রয়েছেন অভিনেত্রী। উজ্জ্বল সাদা রঙের মার্সিডিজ-বেঞ্জ জিএলসি কিনেছেন তিনি।

দক্ষিণী সিনেমা থেকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অভিনেত্রী প্রিয়মণি। সদ্য মুক্তিপ্রাপ্ত তাঁর সিনেমা 'আর্টিকেল 370' খুব সমাদৃত হয়েছে দর্শকমহলে। বক্স অফিসে ভালো ব্যবসা করেছে ছবিটি। শাহরুখ খানের সঙ্গে ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘জওয়ান’ ছবিতেও স্ক্রিন স্পেস শেয়ার করেছেন প্রিয়মণি। তবে সদ্য অন্য কারণে খবরে রয়েছেন অভিনেত্রী। উজ্জ্বল সাদা রঙের মার্সিডিজ-বেঞ্জ জিএলসি কিনেছেন তিনি।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই গাড়ির দাম প্রায় ৭৪.২০ লাখ টাকা। নতুন গাড়ি মার্সিডিজ-বেঞ্জ জিএলসির সঙ্গে ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়মণি। পরিবারের সদস্যরাও নতুন গাড়ির সঙ্গে ছবি শেয়ার করেছেন। আরও পড়ুন: বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন

কাজের কথা বলতে গেলে, খুব শীঘ্রই অজয় ​​দেবগনের সঙ্গে ‘ময়দান’ ছবিতে দেখা যাবে প্রিয়মণিকে। আগামী ১০ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। এছাড়া তামিল ছবি 'কোটেশন গ্যাং' এবং কন্নড় ছবি 'খাইমারা'-তেও অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রানা ডগ্গুবাতির সঙ্গে দক্ষিণী ছবি ‘বিরাট পর্বম’ও।

প্রসঙ্গত, মডেলিং এর মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন এই দক্ষিণী অভিনেত্রী। ২০০৩ সালে তামিল ছবি ‘ইভারে আতাগাডু’ সিনেমার মাধ্যমে পর্দায় পা রাখেন প্রিয়মণি, এরপর ‘বারুথিবীরান’,'থিরকথা', 'রাভানন', ‘চারুলতা’ সহ একাধিক দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন প্রিয়মণি। এরপর বহু তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালম এবং হিন্দি ছবিতে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি। 

২০১৩ সালে শাহরুখ-দীপিকা অভিনীত 'চেন্নাই এক্সপ্রেস' ছবিতে '১..২..৩..৪ গেট অন দ্য ডান্স ফ্লোর' আইটেম নম্বরে প্রিয়মণির পারফর্মেন্স তাঁকে হিন্দি ছবির দর্শকদের কাছে আরও পরিচিত মুখ করে তোলে। ২০০৭ সালে মুক্তি পাওয়া 'পারুথিবীরন' ছবিতে তাঁর অভিনয়ের সুবাদে জাতীয় পুরস্কারটি নিজের ঝোলায় ভরেছিলেন এই দক্ষিণী-সুন্দরী। ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজেও প্রিয়মণির অভিনয় খুব প্রশংসিত হয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২০ বছর পূর্ণ করেছেন প্রিয়মণি।

২০১৭ সালের ২৩ অগস্ট মোস্তাফা রাজকে বিয়ে করেন প্রিয়মণি। তাদের দুই সন্তানও রয়েছে। আর তারপর থেকেই পর্দায় 'নো কিস পলিসি' নিয়েছেন অভিনেত্রী। তার কথায়, একে অপরের সঙ্গে যখন আমাদের দেখা হয়, সম্পর্ক তৈরি হয়, তার আগে পর্যন্ত অভিনয় করতে গিয়ে কখনও কাউকে চুমু খেতে হয়নি। আর তারপর পর্দায় চুমুতে আমি আপত্তি জানিয়েছি। আমার মনে হয়, এটা আমার দায়িত্ব। আমি আমার স্বামীকে বলেছি, যদি আমাকে চুমু খেতে বাধ্য করা হয়, তাহলে আমার সত্য়িই খারাপ লাগবে। বড়জোর আমি গালে চুমু খেতে পারি। এর বাইরে আমি স্বচ্ছন্দ্য নই।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.