বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral: বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন

Viral: বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন

ভাইরাল বিরুষ্কার ছেলের AI ছবি (সৌজন্যে এক্স)

Viral: AI-এর দ্বারা তৈরি অকায় কোহলির এই ছবি দেখে রীতিমতো চমকে গিয়েছেন বিরুষ্কা ভক্তরা। ২০ ফেব্রুয়ারি ছেলে অকায়ের জন্মের কথা জানিয়েছেন অনুষ্কা ও কোহলি। তাঁদের ছেলের জন্ম হয়েছে ১৫ ফেব্রুয়ারি।

গত ১৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। দ্বিতীয়বার বাবা হয়েছেন অভিনেতা বিরাট কোহলি। ছেলের নাম রেখেছেন অকায় কোহলি। সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি জারি করে পুত্র সন্তান হওয়ার খবর জানিয়েছেন বিরুষ্কা। পরিবারে নতুন অতিথি আসার খবরে শুভেচ্ছায় ভাসছেন দম্পতি।

লন্ডনে জন্ম হয়েছে কোহলির ছেলের। ক্রিকেট থেকে বিরতি নিয়ে স্ত্রীর সঙ্গে লন্ডনে গিয়েছিলেন কোহলি। ২০ ফেব্রুয়ারি ছেলে অকায়ের জন্মের কথা জানিয়েছেন অনুষ্কা ও কোহলি। তাঁদের ছেলের জন্ম হয়েছে ১৫ ফেব্রুয়ারি। তবে তাঁরা জানিয়েছেন পাঁচদিন পর। কেমন দেখতে হয়েছে বিরুষ্কা পুত্র? এরই মধ্যে একরত্তি অকায়ের একটি AI ছবি শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে তৈরি করা হয়েছে বিরুষ্কা পুত্রের ছবি। আরও পড়ুন: ‘মহাবিশ্ব তোমায়…’, শাহিদের ৪৩ বছরের জন্মদিনে রোম্যান্সে ভরা বিশেষ বার্তা মীরার

AI-এর দ্বারা তৈরি অকায় কোহলির এই ছবি দেখে রীতিমতো চমকে গিয়েছেন বিরুষ্কা ভক্তরা। চারটি ছবিতে বিভিন্ন রকমের আউটফিটে দেখা মিলেছে। মুখে উজ্জ্বল হাসি। দেখুন সেই ভাইরাল ছবি-

তারকা দম্পতির ছেলে হয়েছে - সেই খবর সামনে আসার পর ২৪ ঘণ্টাও কাটেনি ‘অকায় কোহলি’-র নামে ডোমেন কিনে রাখা হয়েছে। ইন্টানরেট জগতে ডোমেন নথিভুক্ত করে রাখা এবং ওয়েব হোস্টিং কোম্পানি গো ড্যাডির তথ্য অনুযায়ী, বিরাট ও অনুষ্কার ছেলে ‘অকায় কোহলি’-র ছেলের নামে যে ডোমেন (akaaykohli.com) কেনা হয়েছে, সেটার জন্য খরচ হয়েছে ১০ লাখ ৪১ হাজার ৬৬৬ টাকা ৬৬ পয়সা। তবে কে সেই ডোমেন কিনে রেখেছেন, তা অবশ্য জানানো হয়নি।

২০ ফেব্রুয়ারি রাতের দিকে শুধুমাত্র ছেলের জন্মের খবর দেন ভারতীয় দলের তারকা ক্রিকেটার এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা। নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে একটি পোস্টে তাঁরা বলেন, ‘অত্যন্ত আনন্দ এবং ভালোবাসার সঙ্গে সবাইকে জানাচ্ছি যে ১৫ ফেব্রুয়ারি আমরা আমাদের পুত্রসন্তান এবং ভামিকার ছোট ভাই অকায়কে এই দুনিয়ায় স্বাগত জানিয়েছি। এই আনন্দদায়ক সময় আপনাদের আশীর্বাদ এবং শুভকামনা চাইছি। এই মুহূর্তে আমাদের গোপনীয়তা যাতে বজায় রাখা হয়, সেই আর্জি জানাচ্ছি।’

২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মেয়ে ভামিকার। তবে এখনও ভামিকার ছবি প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। মিডিয়া লাইমলাইট থেকে সন্তানদের দূরেই রাখতে চান তাঁরা। ছেলের ক্ষেত্রেও একই পন্থা অবলম্বন করেছেন।

তারকা দম্পতি তাঁদের একরত্তি ছেলের নাম রেখেছেন অকায়। কিন্তু এই নামের অর্থ কী জানেন? অকায় কথাটির এসেছে হিন্দি শব্দ কায়া থেকে। আর সকলেই জানেন কায়া কথাটির অর্থ দেহ বা শরীর। আর অকায় কথাটির অর্থ হল যে কায়ার থেকেও বৃহৎ। তবে এই নামটি তথা শব্দটির সঙ্গে তুরস্কের একটি যোগ আছে। সেই দেশে এই শব্দটির অর্থ উদ্ভাসিত চাঁদ।

 

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.