বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreema-Indranil: ‘যার মর্ম শুধু মনের মানুষ জানে’! বৃষ্টির দিনেই ইন্দ্রনীলকে প্রেম নিবেদন শ্রীমার

Shreema-Indranil: ‘যার মর্ম শুধু মনের মানুষ জানে’! বৃষ্টির দিনেই ইন্দ্রনীলকে প্রেম নিবেদন শ্রীমার

ইন্দ্রনীল-শ্রীমা

ইনস্টাগ্রামে পোস্ট করা নতুন রিল ভিডিয়ো পোস্ট করেছেন শ্রীমা। যেখানে সাদা চিকনের সালোয়ার কামিজে খোলা চুলে দেখা যাচ্ছে। বেঞ্চের উপর বসে শ্রীমাকে গাইতে শোনা যাচ্ছে, 'বলো না রাধিকা তাকে, যেওনা যেওনা প্রিয়' গানটি। ভিডিয়োটিতে শ্রীমার ক্যাপশান, কত কথা আটকাপরে থাকে মনের কোনে, যার মর্ম শুধু মনের মানুষ জানে!

টেলি অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য, ছোটপর্দার দর্শকদের কাছে শ্রীমা অবশ্য ‘দ্যুতি’ হিসাবেই পরিচিত। সৌজন্য 'গাঁটছড়া'। ছোটপর্দায় অভিনয় ছাড়াও রিল ভিডিয়োর দুনিয়াতেও বেশ জনপ্রিয় শ্রীমা। প্রায়দিনই 'কে আপন কে পর' খ্যত অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের সঙ্গে রিল পোস্ট করতে দেখা যায় শ্রীমাকে। টলিপাড়ার চর্চা ইন্দ্রনীলের সঙ্গেই প্রেম করছেন শ্রীমা। যদিও সেকথা স্বীকার করতে নারাজ শ্রীমা ও ইন্দ্রনীল। তবে অবশেষে এই বৃষ্টি-বাদলার দিনে কি মনের কথা বলেই ফেললেন শ্রীমা?

ইনস্টাগ্রামে পোস্ট করা নতুন রিল ভিডিয়ো পোস্ট করেছেন শ্রীমা। যেখানে সাদা শিফন চিকনের সালোয়ার কামিজে খোলা চুলে দেখা যাচ্ছে। বেঞ্চের উপর বসে শ্রীমাকে গাইতে শোনা যাচ্ছে, 'বলো না রাধিকা তাকে, যেওনা যেওনা প্রিয়' গানটি। ভিডিয়োটি পোস্ট করে শ্রীমা ক্যাপশানে লিখেছেন, কত কথা আটকাপরে থাকে মনের কোনে, যার মর্ম শুধু মনের মানুষ জানে!

আরও পড়ুন-আপনিই 'টলিউডের শাহরুখ খান', শুনে কী বললেন প্রসেনজিৎ?

আরও পড়ুন-Exclusive Prosenjit: 'ইন্ডাস্ট্রি নই, আমি এখনও জ্যেষ্ঠপুত্র', বলছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

আরও পড়ুন-একজন ৫৭ অন্যজন ৬১, তবে বোঝার উপায় কই, ‘প্রসেনজিৎই টলিপাড়ার শাহরুখ’! কী বলছেন ‘বুম্বাদা’

শ্রীমার এই পোস্টের পরই নেটপাড়ার প্রশ্ন, 'তা আপনার মনের মানুষটি কে?', কারোর প্রশ্ন, ‘মনের মানুষ হিসাবে তবে কি ইন্দ্রনীল-কেই কি কথাগুলো বলতে চাইছেন?’ এমনই নানান প্রশ্ন উঠে এসেছে।

প্রসঙ্গত ত ২৭ সেপ্টেম্বর ছিল অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের জন্মদিন। ওইদিন নিজেদের প্রেমচর্চা উসকে দিনে ইন্দ্রনীলের বাহুলগ্না হয়ে বসে ছবি পোস্ট করেছিলেন শ্রীমা। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়েছিল সেই ছবি। আর এবার মনের কোণে আটকে পড়া কথা মনের মানুষই জানে, একথা লিখে সেই চর্চাতেই ঘৃতাহুতি দিলেন শ্রীমা।

প্রসঙ্গত শ্রীমা ভট্টাচার্য নিজের কেরিয়ার শুরু করেন ২০১৬ সালে 'নাগলীলা' ধারবাহিকের হাত ধরে।পরবর্তী সময়ে তাঁকে টিভি ধারাবাহিক 'জামাই রাজা', ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’, 'বেদের মেয়ে জ্যোৎস্না'তে দেখা গিয়েছে। তবে এই মুহূর্তে 'গাঁটছড়া'র দ্যুটি হিসাবেই শ্রীমাকে সকলে চেনেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

এক রাজ্যের কাস্ট সার্টিফিকেট বৈধ থাকবে না অন্য রাজ্যে, নির্দেশ হাইকোর্টের ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় ‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ? সন্তান-নাতি-নাতনিদের নাম এর আগে লেখেন হাতে, এবার নীতা আম্বানির শরীরের কোথায় তারা ধোনি সরাসরি বলেছিল,কেন বাদ দিচ্ছে,কোহলি পরে জানাবে বলে হাওয়া হয়ে যায়- অমিত মিশ্র

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.