বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Sen: রেনে-আলিশার পর এবার পুত্র সন্তান দত্তক নিলেন সুস্মিতা? নেটদুনিয়ায় প্রশংসার বন্যা
সপরিবারে সুস্মিতা সেন
সপরিবারে সুস্মিতা সেন

Sushmita Sen: রেনে-আলিশার পর এবার পুত্র সন্তান দত্তক নিলেন সুস্মিতা? নেটদুনিয়ায় প্রশংসার বন্যা

  •  ব্রেক-আপের যন্ত্রণা ভুলে হাসি মুখে লেন্সবন্দি সুস্মিতা। দেখা মিলল নায়িকার দুই মেয়ে রেনে-আলিশা এবং আরও এক খুদে সদস্যর। 

‘আমি আমার মতো’- এটাই তাঁর জীবন দর্শন। কোনও বাঁধা ধরা ছকে নিজেকে বেঁধে রাখেননি সুস্মিতা সেন। তাই তো মাত্র ২৫ বছর বয়সে কন্যা সন্তান দত্তক নিয়েছেন। সমাজের চোখ রাঙানির তোয়াক্কা করেননি এই বাঙালি তনয়া। গত মাসেই প্রেমিক রোমান শালের সঙ্গে তিন বছরের প্রেম সম্পর্কে ইতি টেনেছেন সুস্মিতা। কোনও জল্পনার তোয়াক্কা করেননি, নিজেই ইনস্টাগ্রামে রোমানের সঙ্গে ছবি পোস্ট করে জানিয়েছেন, ‘বন্ধু হিসাবে শুরু করেছিলাম, বন্ধুত্বটা থাকবে’। ফের একবার চর্চায় প্রাক্তন মিস ইউনিভার্স। বুধবার রাতে মুম্বইয়ে দুই মেয়ে রেনে, আলিশা এবং এক খুদের সঙ্গে লেন্সবন্দি হয়েছে সুস্মিতা সেন। সেই ছবি দেখেই জল্পনা তৃতীয় সন্তানের মা হলেন সুস্মিতা। 

এদিন পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন সুস্মিতা ও তাঁর দুই কন্যা এবং হলুদ টি-শার্ট এবং ব্লু ডেনিম পরা এক শিশু পুত্র। ছবি শিকারিদের দাবি সুস্মিতা ওই শিশুপুত্রকে দত্তক নিয়েছেন। যদিও এব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি সুস্মিতা। অন্যদিকে বলিউড লাইফের রিপোর্ট বলছে ওই মিষ্টি বাচ্চাটি আসলে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ বান্ধবীর সন্তান এবং তাঁকে দত্তক নেননি সুস্মিতা। 

তবে রেনে,আলিশা, সুস্মিতা ও ওই খুদের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সোশ্যালে। সেখানে সকলেই সুস্মিতাকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন তৃতীয় সন্তান দত্তক নেওয়ার জন্য। এদিন কালো প্যান্ট ও টি-শার্টে ধরা দিলেন সুস্মিতা, তবে নজর কাড়ল তাঁর লাল রঙের শাল পরবার স্টাইল। এদিন ফ্যামিলি ফটো তোলবার সময় ওই খুদের অপেক্ষা করতে দেখা গেল সুস্মিতাকে। শুধু তাই নয় সুস্মিতাকে ওই খুদেকে ‘গডসন’ (Godson) বলেও উল্লেখ করেন। 

উল্লেখ্য, ২০০০ সালে রেনে-কে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। দশ বছর পর আলিশাকে দত্তক নেন এই সুন্দরী। সিঙ্গল মাদার হয়েও দুই মেয়েকে বড় করে তুলতে কোনও খামতি রাখেননি সুস্মিতা। রেনে-আলিশাকে ঘিরেই সুস্মিতার গোটা জীবন।

ব্যক্তিগত জীবন নিয়েও বরাবর খোলামেলা সুস্মিতা সেন। প্রেম করলেও অকপটে স্বীকার করে নেন, সম্পর্ক ভাঙলেও তা শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে। গত সপ্তাহে ইনস্টাগ্রাম লাইভ সেশনে এসে রোমানের সঙ্গে তাঁর ব্রেক-আপের সম্ভাব্য কারণ নিয়ে আলোকপাত করেন সুস্মিতা। তিনি জানান, তাঁর কাছে সম্মানের গুরুত্ব ভালোবাসার চেয়ে অনেক বেশি। জীবনে ভালোবাসা আসবে, যাবে কিন্তু সম্মানই তাঁর কাছে সব। 

সুস্মিতাকে শেষ দেখা গিয়েছে ডিজনি প্লাস হটস্টারের জনপ্রিয় ক্রাইম ড্রামা সিরিজ ‘আরিয়া’-র দু নম্বর সিজনে। রাম মাধবানির এই সিরিজে প্রশংসিত হয়েছে সুস্মিতার পাওয়ার প্যাক পারফম্যান্স। 

বন্ধ করুন