বাংলা নিউজ > বায়োস্কোপ > Urvashi Rautela-Rishabh Pant: পন্ত ১৪ রানে আউট হতেই নেটিজেনদের নিশানায় উর্বশী, নাম দেওয়া হল ‘পনোতি’!
পন্ত বাজে খেলায় দোষ পড়ল উর্বশীর উপর। 

Urvashi Rautela-Rishabh Pant: পন্ত ১৪ রানে আউট হতেই নেটিজেনদের নিশানায় উর্বশী, নাম দেওয়া হল ‘পনোতি’!

  • এবার উর্বশী-পন্তের লড়াইয়ে যোগ দিল সোশ্যাল মিডিয়াও। ভারতীয় ক্রিকেটের এই তারকার বাজে ব্যাটিংয়ের দোষ গিয়ে পড়ল উর্বশী রাওতেলার উপর। ট্রোল শুরু নেটপাড়ায়। 

রবিবার এশিয়া কাপের খেলায় ভারত হেরে গেছে পাকিস্তানের কাছে। আসলে ভারত-পাকিস্তানের ম্যাচ মানেই একটা আলাদা ইমোশন। যে দেশই হারে, সেই বাসিন্দাদেরই মাথা খারাপ হওয়ার অবস্থা হয়। আর এবারও হল। সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটা আলাদা যুদ্ধও লাগল। আর তা হল উর্বশী রাওতেলা আর ঋষভ পন্তকে নিয়ে।

রবিবার স্টেডিয়ামে হাজির ছিলেন উর্বশী। এদিন পন্ত মাত্র ১৪ রানে আউট হয়ে যায়। আর তার দোষ গিয়ে পড়ে অভিনেত্রীর উপর। সোশ্যাল মিডিয়ায় উর্বশীকে নিয়ে শুরু হয় ট্রোলিং। বলা হতে থাকে পন্তের খারাপ পারফরমেন্সের জন্য তিনিই দায়ি।

দুবাইয়ের স্ট্রান্ড থেকে উর্বশী একটি ভিডিয়ো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর তা নিয়ে টুইটার উত্তাল। একজন লিখলেন, ‘দিদি আপনার কেরিয়ার তো কিছুই চলল না সেরকম, পন্তকে একটু শান্তিতে চলতে দিন।’ আরেকজন লিখলেন, ‘পন্ত আউট হওয়ার পর স্টেডিয়ামে সবচেয়ে খুশি হয়েছে যে!’ উর্বশীকে ‘পনোতি’ও বলল একজন। লিখেছে, ‘পনোতি নিজেই স্টেডিয়ামে এসেছিল পন্তকে আউট করতে।’ আরও পড়ুন: বড় চুলে ঢাকছে মুখ, সলমনের কিসি কা ভাই… কিসি কা জান-এর প্রথম টিজার নিয়ে হৈচৈ

এই মাসকয়েক আগেও গলায় গলায় ভাব ছিল পন্ত আর উর্বশীর। রাত পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা যেত। তবে এখন একেবারে মুখ দেখাদেখি বন্ধ। এর কারণটাও আবার খুব অদ্ভুত। দিল্লির এক হোটেলের লবিতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছিলেন উর্বশী। তিনি ১৩-১৪ট ফোন করলেও কেউ ধরেনি। নাম না বললেও 'আরপি' বলে সম্বোধন করেন নায়িকা। আর তার ফলে দুয়ে দুয়ে চার করা সহজ হয়ে যায়। আরও পড়ুন: রাতে না, দিনে ফুলশয্যা হয়েছিল ভিকির সঙ্গে? করণ জোহরকে তেমনই বললেন ক্যাটরিনা

এরপরেই যুদ্ধ শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। একে-অপরের নাম না নিয়েই স্টোরিতে দিতে থাকুন ইঙ্গিতপূর্ণ বার্তা। এই যেমন উর্বশী এই সাক্ষাৎকার দেওয়ার পর পন্ত লিখেছিলেন, ‘একটু খ্যাতি পাওয়ার জন্য কেউ কীভাবে মিথ্যে সাক্ষাৎকার দিতে পারে, দেখলে অবাক লাগে।’ এর জবাবে উর্বশী আবার নিজের স্টোরিতে লিখেছিলেন, ‘ছোটু ভাইয়া তুমি ব্যাট বলই খেল। আমি কোনও মুন্নি নই যে তোমার মতো একটা বাচ্চা ছেলের জন্য বদনাম হব। চুপ করে থাকা কোনও মেয়ের সুযোগ নিতে এস না।’

অবশ্য উর্বশী একা নন, কখনও কেএল রাহুল খারাপ খেললে দোষ দেওয়া হয়েছএ আথিয়াকে, তো কখনও বিরাটের জন্য কাঠগড়ায় উঠেছেন অনুষ্কা। আসলে যতবার বিরাট অফ-ফর্মে গিয়েছেন, দোষটা এসে অভিনেত্রীর গায়েই পড়েছে।

বন্ধ করুন