বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma Health Update: মস্তিষ্কে নতুন করে রক্ত জমাট বেঁধেছে! স্থিতিশীল নন ঐন্দ্রিলা, বাড়ল ভেন্টিলেশনের মাত্রা

Aindrila Sharma Health Update: মস্তিষ্কে নতুন করে রক্ত জমাট বেঁধেছে! স্থিতিশীল নন ঐন্দ্রিলা, বাড়ল ভেন্টিলেশনের মাত্রা

হাসপাতালে লড়াই জারি ঐন্দ্রিলার

Aindrila Sharma Health Update: ভালো নেই ঐন্দ্রিলা! সঙ্কটজনক পরিস্থিতি ‘জিয়ন কাঠি’ নায়িকার। বাড়ানো হয়েছে ভেন্টিলেশন সাপোর্ট। 

ঐন্দ্রিলা অনুরাগীদের জন্য খারাপ খবর। অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল নয়। নতুন করে ঐন্দিরিলার মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছে। আগের মতোই অসাড় দেহ, রক্তচাপ ওঠানামা করছে মারাত্মক। পরিস্থিতি বিগড়ানোয় বাড়ানো হয়েছে ভেন্টিলেশন সাপোর্টের মাত্রা। সোমবার রাতে স্ক্যানের রিপোর্টে দেখা গিয়েছে ব্রেনের যেদিকে সার্জারি হয়েছিল, তার উলটো দিকে ছোট ছোট ব্লাড ক্লট হয়েছে। সেগুলো এতটাই ছোট যে অপারেশন করা সম্ভবপর নয়, ওষুধের মাধ্যমে সেগুলো গলানোর চেষ্টা করছেন চিকিৎসকরা। 

আগের ওষুধ বদলে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে। ঐন্দ্রিলা এই ওষুধে সাড়া দেন কিনা, তা দেখছেন চিকিৎসকরা। ঐন্দ্রিলার শরীরে সংক্রমণ কমার লক্ষ্ণণ নেই, এর জেরে জ্বরও কমছে না। আগের চেয়ে ঐন্দ্রিলার পরিস্থিতি সঙ্কটজনক বলে জানাচ্ছেন চিকিৎসকরা। গত সপ্তাহেও চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন ঐন্দ্রিলা। কিন্তু চলতি সপ্তাহে পালটেছে সেই ছবি। ঐন্দ্রিলাকে নিয়ে সব্যসাচীর সোমবারের পোস্ট দেখে অনেকেই উদ্বিগ্ন। মিরাকেলের জন্য প্রার্থনা করতে বলেছে অভিনেত্রীর প্রেমিক। তবে কি আশার আলো কমে আসছে? সূত্রের খবর, ঐন্দ্রিলাকে নিয়ে কোনওরকম আশার বাণী শোনাচ্ছেন না চিকিৎসকরা। এখনও তাঁর পরিস্থিতি অতিসঙ্কটজনক। মৃত্যুর সঙ্গে ফাইট চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা। 

গত ১লা নভেম্বর বাড়িতেই অসাড় হয়ে যায় ঐন্দ্রিলার শরীর। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসরা জানান, ‘ব্রেন স্ট্রোক’-এর শিকার দু-বারের ক্য়ানসার জয়ী ঐন্দ্রিলা। ওইদিনই তাঁর সার্জারিও করা হয়। তারপর থেকেই কোমায় ঐন্দ্রিলা। 

ঐন্দ্রিলার জন্য প্রার্থনা জারি রয়েছে। সোশ্য়াল মিডিয়ায় ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, সুদীপ্তা চক্রবর্তী, গৌরব রায়চৌধুরী, অনিন্দ্য চট্টপাধ্যায়রা। সকলকেই অবাক সব্যসাচী-ঐন্দ্রিলার এমন ভালোবাসা দেখে। অভিনেতা অনিন্দ্য চট্টপাধ্যায় লেখেন-'একটাই প্রার্থনা ঐন্দ্রিলা আগেও যেভাবে ফিরে এসেছে, এবারও যেন সেটার পুনরাবৃত্তি হয়। আর সব্যসাচীকে দেখে অবাক হয়ে যাই। ভগবান আর এদের মতন প্রেমিক বানায় না। নিঃস্বার্থ ভালবাসা কাকে বলে এরাই জানে। পাশে দাঁড়াতে এরাই জানে।'

 

 

বন্ধ করুন