বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya-Abhishek: বহু বছর পর আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে গোটা বচ্চন পরিবার, ঢোলের তালে মজলেন ঐশ্বর্য-অভিষেক

Aishwarya-Abhishek: বহু বছর পর আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে গোটা বচ্চন পরিবার, ঢোলের তালে মজলেন ঐশ্বর্য-অভিষেক

অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যা

ঐশ্বরিয়া রাই, আরাধ্যা বচ্চন, অভিষেক বচ্চন ও পরিবারের সঙ্গে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের গ্র্যান্ড প্রি-ওয়েডিং সেলিস্টিভ্যালে হাজির ছিলেন অমিতাভ বচ্চন।

মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান বলে কথা। সেখানেই যোগ দিতে হাজির প্রায় গোটা বলিউড। বিচ্ছেদ জল্পনা উড়িয়ে জামনগরের অনুষ্ঠানে ফের একসঙ্গে ‘বচ্চন’ পরিবার। ৩ মার্চ সোমবার ছিল অনুষ্ঠানের তৃতীয় দিন। সেখানেই বহুদিন পর আবারও পাশাপাশি দেখা গেল অভিষেক-ঐশ্বর্য এবং আরাধ্যাকে।

অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যা

আম্বানিদের অনুষ্ঠানে একসঙ্গে বচ্চন পরিবারের সকল সদস্যদের নানান ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। একটি ভিডিয়োতে অভিষেক, ঐশ্বর্য রাই এবং তাঁদের মাঝে মেয়ে আরাধ্যাকে বসে থাকতে দেখা যাচ্ছে। অনুষ্ঠানস্থলের ভিতরে তাঁরা একসঙ্গে বসে ঢোলের তালে তালে তাল মেলাচ্ছিলেন। অভিষেককে ঢোলের তালে ঘাড় দোলাতে এবং হাসতে দেখা গেল ঐশ্বর্যকে। আরাধ্যকেও হাতে তালি দিয়ে পুরো বিষয়টি উপভোগ করতে দেখা যায়। গান শেষ হতেই তিনজনে একসঙ্গে হাততালি দিয়ে ওঠেন।

আরও পড়ুন-: বাসর ঘরে 'বোলে চুড়িয়া' নাচলেন নববধূ, কাঞ্চনের নাচে শ্রীময়ী বললেন, 'লাটাই তো আমার হাতে…’

প্রসঙ্গত বহুদিন ধরেই শোনা যাচ্ছিল অভিষেক-ঐশ্বর্য আর এক ছাদের তলায় থাকেন না। তাঁরা আলাদা থাকেন। খুব শীঘ্রই নাকি তাঁরা আলাদা হয়ে যাবেন। বহুদিন ধরে বলিউডের প্রায় কোনও সামাজিক অনুষ্ঠানেই একসঙ্গে যেতে দেখা যায়নি অভিষেক-ঐশ্বর্যকে। গতবছর দীপাবলির দিন থেকেই অভিষেক-ঐশ্বর্যকে সেভাবে একসঙ্গে পাওয়া যায়নি। একমাত্র আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে তাঁরা একসঙ্গে গিয়েছিলেন, সেটাও অবশ্য আম্বানিদেরই স্কুল। তারপর এই প্রথম একসঙ্গে বসে সুন্দর মুহূর্ত ভাগ করে নিতে দেখা গেল ঐশ্বর্য-অভিষেককে।

বচ্চন পরিবার

আরও একটা ভিডিয়োতে বচ্চন পরিবারের সকল সদস্যদের বহু বছর পর একসঙ্গে দেখা গিয়েছে। যেখানে শোনা গিয়েছিল, শাশুড়ি মা জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নাকি বহু বছর হল ঐশ্বর্যর সঙ্গে কথা-ই বলেন না, সেখান বহু বছর পর আম্বানিদের অনুষ্ঠানে জয়া, ঐশ্বর্য, শ্বেতা, নভ্যা, অগস্ত্য সকলকেই একসঙ্গে দেখা গেল। ছিলেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনও। অনুষ্ঠানের জন্য, অমিতাভ একটা অফ-হোয়াইট কুর্তা-পায়জামা পরেছিলেন, সঙ্গে একটা রঙিন শালও জড়িয়ে নিয়েছিলেন। জয়া বচ্চনকে একটা বেইজ রঙের শাড়িতে দেখা গেল, তাঁর গায়েও ছিল শাল। ঐশ্বর্য পরেছিলেন সাদা লেহেঙ্গা, আরাধ্যার পরনে ছিল গোলাপী লেহেঙ্গা। মা-মেয়ে সবসময়ের মতো পাশাপাশিই হাঁটছিলেন। অন্যদিতে শ্বেতা বচ্চন নন্দাকে সোনালি রঙের সালোয়ার কুর্তা এবং নভ্যাকে লাল লেহেঙ্গায় দেখা যায়। ঐশ্বর্যর সঙ্গে মিলিয়ে অভিষেকও একটা ধূসর রঙের পাঞ্জাবি এবং সাদা চোস্তা পরেছিলেন। অগস্ত্য নন্দা পরেছিলেন একটা ক্রিম শেরওয়ানি।

অনুষ্ঠানের শেষদিনে বচ্চন পরিবার জামনগরে পৌঁছেছিলেন, আবার অনুষ্ঠান শেষে ওইদিনই তাঁরা মুম্বই ফিরে আসেন।

অনন্ত-রাধিকা

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছে ১ মার্চ থেকে। তিনদিন ব্যাপী চলে এই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান। এসেছিলেন মাইক্রোসফটের সিইও বিল গেটস, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প সহ বিশ্বের বিভিন্ন দেশের তারকা ও ক্রীড়া ব্যক্তিত্ব। সকলেই গুজরাটের জামনগরে আয়োজিত এই অনুষ্ঠানে দুর্দান্ত সময় কাটিয়েছেন বলে জানিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023 Sheffield United vs Burnley Live Score, Sheffield United 0-0 Burnley EPL 2023 Everton vs Nottingham Forest Live Score, Everton 0-0 Nottingham Forest EPL 2023

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.