বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai Bachchan: অনন্ত-রাধিকার বাগদানে গ্ল্যামারাস লুকে ঐশ্বর্য, মায়ের মতোই সুন্দরী আরাধ্যাও

Aishwarya Rai Bachchan: অনন্ত-রাধিকার বাগদানে গ্ল্যামারাস লুকে ঐশ্বর্য, মায়ের মতোই সুন্দরী আরাধ্যাও

অ্যান্টিলিয়াতে ঐশ্বর্য-আরাধ্য়া (ছবি @manav.manglani)

Aishwarya Rai Bachchan: অনন্ত-রাধিকার বাগদান অনুষ্ঠানে হাজির একগুচ্ছ বলিউড তারকা। গ্ল্যামারের ছড়াছড়ি। মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে এ দিন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বর্য, কেমন সেজে এসেছিলেন মা-মেয়ে, দেখুন-

আম্বানি পরিবারে বিয়ের সানাই। সাত পাক ঘুরতে চলেছেন শিল্পপতি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানি। বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে বাগদান সারলেন এনকোর হেলথকেয়ার-এর সিইও বীরেন মার্চেন্ট এবং শৈলা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট ও অনন্ত।

ছোটবেলার বান্ধবী রাধিকা মার্চেন্টের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন অনন্ত। দুই পরিবারের উপস্থিতিতে মুম্বইয়ে আম্বানি পরিবারের বহুতল অ্যান্টিলিয়াতে বাগদান পর্ব সম্পন্ন হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শিল্পজগতের নামীদামি ব্যক্তিত্ব। শাহরুখ খান, সলমন খান, দীপিকা পাড়ুকোন, ঐশ্বর্য রায় বচ্চন, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, গৌরী খান, আরিয়ান খান, জাহ্নবী কাপুর, খুশি কাপুর এবং আরও অনেকে। আরও পড়ুন: অনন্ত-রাধিকার বাগদানে বলিউড গ্ল্যামারের ছড়াছড়ি, হাজির দীপিকা-রণবীর থেকে সলমনরা

এ দিন অনুষ্ঠানে মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে হাজির হন ঐশ্বর্য। সবুজ এবং সোনালি রঙের আনারকলি স্যুটে গ্ল্যামারাস লুকে ধরা দেন নীল নয়না সুন্দরী। হালকা মেকআপ, ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক এবং চুল মিড পার্ট করে আচড়ে ধরা দেন তিনি। পায়ে সোনালি রঙের জুতো পরেছেন। বরাবরের মতোই লাস্যময়ী লুকে ধরা দেন ঐশ্বর্য। তাঁর মেয়ে আরাধ্যা পরেছেন ধূসরের উপর কালো সুতোর কাজ করা আনারকলি স্যুট।

এ দিন মা-মেয়ের জুটি রীতিমতো তাক লাগিয়েছে নেটিজেনের। আম্বানি পরিবারের সঙ্গে সু-সম্পর্ক বচ্চন পরিবারের। আম্বানি পরিবারের সমস্ত অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায় বচ্চন পরিবারের সকলকে। অ্যান্টিলিয়াতে প্রবেশের মুখে মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যর এই ছবি হু হু করে ভাইরাল নেটমাধ্যমে।

উল্লেখ্য, দিন কয়েক আগে কর ফাঁকি দেওয়ার মতো গুরুতর অভিযোগ উঠেছিল অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের বিরুদ্ধে। মহারাষ্ট্রের নাসিক জেলা প্রশাসনের তরফ থেকে একটি নোটিশ পাঠানো হয়েছে বচ্চন পরিবারের পুত্রবধূকে।

একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, নাসিকের সিন্নার এলাকার ঠানগাওয়ের আদিওয়াড়িতে প্রায় এক হেক্টরের মতো জমি রয়েছে ঐশ্বর্যর। অভিযোগ, প্রায় এক বছর ধরে জমির খাজনা মেটাননি নীল নয়না সুন্দরী। ওই জমির জন্য বার্ষিক ২১,৯৬০ টাকা করে খাজনা গুনতে হয়ে অভিনেত্রীকে।

অভিযোগ, গত এক বছর ধরে কর দেনননি ঐশ্বর্য। প্রশাসনের তরফ থেকে একাধিকবার অভিনেত্রীকে সুযোগ দেওয়া হয়েছে কর জমা দেওয়ার জন্য। তবুও নাকি তিনি কর জমা করেননি। সেই কারণেই সিন্নার তেহসিলের পক্ষ থেকে নোটিস পাঠানো হয়েছে বলে খবর।

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 10 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 74/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.