বাংলা নিউজ > বায়োস্কোপ > হরর ও কমেডির ককটেল নিয়ে দিওয়ালিতে অক্ষয়ের লক্ষ্মী বম্ব ধামাকা, প্রকাশ্যে ট্রেলার
লক্ষ্মী বম্বের ট্রেলার প্রকাশ্যে 
লক্ষ্মী বম্বের ট্রেলার প্রকাশ্যে 

হরর ও কমেডির ককটেল নিয়ে দিওয়ালিতে অক্ষয়ের লক্ষ্মী বম্ব ধামাকা, প্রকাশ্যে ট্রেলার

  • দিওয়ালিতে সরাসরি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে লক্ষ্মী বম্ব। অক্ষয়ের কথায় তাঁর অভিনয় কেরিয়ারের সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র এটি। 

মাথায় বিশাল লাল টিপ আর লাল শাড়িতে লক্ষ্মী বম্বের ফার্স্ট লুকেই চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। জুন মাসে জানা গিয়েছিল করোনাকালে সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। অবশেষে শুক্রবার সামনে এল খিলাড়ি কুমারের ‘লক্ষ্মী বম্ব’- এর ট্রেলার। এই ছবিতেই প্রথমবার ট্রান্সজেন্ডারের ভূমিকায় অবতীর্ন হতে দেখা যাবে অভিনেতাকে, যা একই সঙ্গে আপনাকে হাসাবে আবার ভয়ও দেখাবে। 

‘লক্ষী বম্ব’ প্রকৃতপক্ষে তামিল হরর কমেডি ‘মুনি ২ : কাঞ্চনা’ ছবির হিন্দি রিমেক। মূল তামিল ছবির পরিচালক রাঘব লরেন্স এই ছবির মাধ্যমেই নিজের বলিউড কেরিয়ারের অভিষেক ঘটাতে চলেছেন। অক্ষয় ছাড়াও কিয়ারা আদবানি, তুষার কাপুর, শরদ কেলকার, অশ্বিনী কালসিকারকেও দেখা যাবে এই ছবিতে।

দেখুন লক্ষ্মী বম্বের ট্রেলার-

ট্রেলারের শুরুতেই দেখা গেল অক্ষয় হাজির হয়েছেন কিয়ারার বাবা-মা'র বাড়িতে। কিয়ারার মা ছায়া শরীর নিয়ে আতঙ্কিত, এবং শাশুড়ির এই ভয় দূর করতে ততপর খিলাড়ি কুমার। যদিও শ্বশুর মশাইয়ের সঙ্গে একদমই বনিবনা হয় না অক্ষয়ের, এর মাঝে আচমকাই বদলে যেতে থাকে অক্ষয়ের আচার-আচরণ। ভূতে অবিশ্বাসী লক্ষ্নণ ঘোষণা করেছিল ‘আমার সামনে ভূত হলে আমি হাতে চুড়ি পরে নেব’। একদিন সত্যি চুড়ি হাতে নিজের স্বামীকে দেখতে পাবেন কিয়ারা। এই পালাবদলের প্রেক্ষাপটেই হাস্যরস এবং ভয় দুইয়ের মিশেলে সাজিয়ে তুলেছেন পরিচালক।

এদিন অক্ষয় ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন- ‘যে যেখানে আছেন, সেখানেই দাঁড়িয়ে পড়ুন এবং তৈরি হয়ে যান দেখতে লক্ষ্মী বম্বের ট্রেলার। কারণ লক্ষ্মীর বর্ষন হবে এবার!’  দিওয়ালিতেই যে মুক্তি পাচ্ছে তাও জানিয়ে দিয়েছেন আক্কি। 

এই ছবিতে এক রূপান্তরকামী আত্মার খপ্পরে পড়বেন অক্ষয়, এরপর লক্ষ্মীর অবতারে অবতীর্ণ হবেন তিনি। এই ছবি প্রসঙ্গে অক্ষয় জানিয়েছেন- 'আমার পছন্দের জঁর-হরর কমেডি। আমি ভুলভুলাইয়ার পর সবসময়ই এই জঁরের ছবি করতে চাইছিলাম। ৩০ বছরের কেরিয়ারে মানসিকভাবে এটাই আমার সবচেয়ে কঠিন চরিত্র। আমি প্রায় ১৫০টি ছবিতে অভিনয় করেছি, তবে আমি প্রতিদিন এই ছবির সেটে যতটা এক্সাইটেড থাকতাম আগে কোনওদিনও হয়নি। আমি কোনওদিন এত রিটেকও দিইনি,তাও নিজের ইচ্ছায়। এই ছবি আমাকে লেন্ডার ইকুয়ালিটি সম্পর্কে অনেকবেশি সংবেদনশীল করেছে'।

 ৯ নভেম্বর থেকে এই ছবির অনলাইন স্ট্রিমিং চালু হবে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে।

বন্ধ করুন