বাংলা নিউজ > বায়োস্কোপ > Selfiee Box Office Collection: সেলফি দেখার নামগন্ধ নিচ্ছে না দর্শক! দ্বিতীয় দিনে ৩.২৫ কোটি রোজগার অক্ষয়ের ছবির

Selfiee Box Office Collection: সেলফি দেখার নামগন্ধ নিচ্ছে না দর্শক! দ্বিতীয় দিনে ৩.২৫ কোটি রোজগার অক্ষয়ের ছবির

দ্বিতীয় দিনে ৩.২৫ কোটি কামালো অক্ষয়ের ছবি

Selfiee Box Office Collection: না, বক্স অফিসে মোটেই এতটুকু চলার নামগন্ধ নিচ্ছে না অক্ষয়ের সেলফি। দ্বিতীয় দিনেই তথৈবচ অবস্থা এই ছবির! জানেন কত ব্যবসা করল এটি?

অক্ষয় কুমার তাঁর ফ্লপ করার ট্রেন্ড জারি রাখলেন বক্স অফিসে। সদ্য মুক্তি পাওয়া সেলফি ছবিটি বক্স অফিসে মোটেই মাথা তুলে দাঁড়াতে পারছে না! দ্বিতীয় দিনেও অতি খারাপ ব্যবসা করল এই ছবি। শনিবার মাত্র ৩.২৫ কোটির ব্যবসা করল এই ছবি। অক্ষয়ের ম্যাজিক হাওয়া। কোনও মন্ত্রেই তাঁর ছবি আর চলছে না বক্স অফিসে।

প্রথম দিন, অর্থাৎ ২৪ ফেব্রুয়ারি এই ছবিটি দেশজুড়ে ৩ কোটি টাকা কামিয়েছিল মাত্র। আর এই নগন্য ব্যবসা দিয়েই এই অক্ষয়ের কেরিয়ারের সব থেকে জঘন্য ব্যবসা করা ছবির তকমা পেয়েছে এই ছবি। রবিবার ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ একটি টুইট করেন এই ছবিটিকে নিয়ে।

তরণ আদর্শ তাঁর পোস্টে এদিন জানান সেলফি বক্স অফিসে হতাশা বজায় রেখেছে। তাঁর পোস্ট অনুযায়ী, 'সেলফি জাতীয় চেনে শুক্র এবং শনিবার যথাক্রমে এই ব্যবসা করেছে - পিভিআর: ৬৪ লাখ/৮৭ লাখ। আইনক্স: ৪৩ লাখ/৬০ লাখ। সিনেপলিস: ২৩ লাখ/৩৬ লাখ। অর্থাৎ মোট ১.৩০/১.৮৩ কোটি।'

স্যাকনিল্কের রিপোর্ট অনুযায়ী এই ছবি শনিবার ৩.২৫-৩.৫০ কোটি টাকার ব্যবসা করেছে। এই বিষয়ে জানানো হয়েছে, 'এটা বোধহয় প্রথমবার যে এত জলদি কোনও ছবির ভরাডুবি ঘটল বক্স অফিসে।' তিনি তাঁর পোস্টে আরও বলেন যে সব মিলিয়ে হয়তো এই সপ্তাহের শেষে ছবিটি ১০ কতর ব্যবসা করবে।

এই ছবিটি আদতে মালায়লাম ছবি ড্রাইভিং লাইসেন্সের হিন্দি রিমেক। মূল ছবিটিতে পৃথ্বীরাজ এবং সুরজ ভেঞ্জারামডুকে দেখা গিয়েছিল। অন্যদিকে রাজ মেহতার সেলফিতে অক্ষয় এবং ইমরান ছাড়াও নুসরত ভারুচা এবং ডায়না পেন্টিকে দেখা যাচ্ছে।

সম্প্রতি এই ছবির এত খারাপ ফলাফল এবং লাগাতার ফ্লপ ছবি নিয়ে মুখ খুললেন অক্ষয়। ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানান, 'এটা আমার সঙ্গে প্রথমবার হচ্ছে না। আমার কেরিয়ারের একটা সময় এক টানা ১৬টা ছবি ফ্লপ করেছিল। এরপর এমন একটা সময় গিয়েছে যখন আমার পর পর ৮টা ছবি বক্স অফিসে চলেনি। এখন আবার টানা ৩-৪ টে ছবি বক্স অফিসে চলল না। এটা সম্পূর্ণ আমার ভুলের জন্যই হচ্ছে। দর্শক বদলে গিয়েছে। ফলে সেই অনুযায়ী আপনাকে নিজেকে বদলাতে হবে। নতুন করে শুরু করতে হবে, কারণ দর্শকরা নতুন কিছু দেখতে চাইছে।'

তিনি আরও বলেন, 'এটা একটা বড় অ্যালার্ম। যদি আপনার ছবি না চলে, তাহলে সেটা আপনার ভুল। যখন লাগাতার আপনার ছবি ফ্লপ করতে থাকে তখন তার অর্থ হল আপনাকে নিজেকে বদলাতে হবে। আমি চেষ্টা করছি। আমি তো এখন এটাই করতে পারি।'

বায়োস্কোপ খবর

Latest News

এক রাতের ভাড়া ২ লক্ষ ৮০ হাজার টাকা! সোহিনী-শোভনের বিয়ের ভেন্যু ঘুরে দেখুন ট্রাম্পকে হত্যার ছক ছিল ইরানের! গুলি চালনার কিছু দিন আগেই খবর পান US গোয়েন্দারা মাদক খাইয়ে পরিচারিকাকে ধর্ষণ করতেন আরমান? সবই জানতেন পায়েল! ভাইরাল FIR কপি কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.