বাংলা নিউজ > বায়োস্কোপ > Alanna Panday: গরমে যেন চোখের আরাম! সাদা চিকনকারি লেহেঙ্গায় আইভরের সঙ্গে সাত পাক ঘুরলেন আলানা

Alanna Panday: গরমে যেন চোখের আরাম! সাদা চিকনকারি লেহেঙ্গায় আইভরের সঙ্গে সাত পাক ঘুরলেন আলানা

সাদা চিকনকারি লেহেঙ্গায় আইভরের সঙ্গে সাত পাক ঘুরলেন আলানা

Alanna Panday: অনন্যা পাণ্ডের তুতো বোন, আলানা পাণ্ডে আইভর ম্যাকক্রের সঙ্গে মুম্বইতে বৃহস্পতিবার গাঁটছড়া বাঁধলেন। এদিন তিনি একটি সাদা রঙের চিকনকারি লেহেঙ্গা পরেছিলেন।

অনন্যা পাণ্ডের বোন, আলানা পাণ্ডে তাঁর দীর্ঘদিনের প্রেমিক আইভর ম্যাকক্রেকে বৃহস্পতিবার, ১৬ মার্চ বিয়ে করলেন। ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে তাঁদের চার হাত এক হয়। মুম্বইতে বসেছিল তাঁদের বিয়ের অনুষ্ঠান। তাঁদের বিয়ের থিম ছিল সাদা। ঐতিহ্যের সঙ্গে মডার্ন লুক মিশিয়ে বিয়ের সাজে ধরা দেন এই যুগল।

আলানার এই বিশেষ দিনে তাঁর বিশেষ সাজ সকলের নজর কেড়ে নিল। সাদা চিকনকারি লেহেঙ্গা পরে সাত পাক ঘুরলেন এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

একটি স্বপ্নের মতো সুন্দর অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করলেন আলানা এবং আইভর। তাঁদের বিয়েতে অনন্যা পাণ্ডে, চাঙ্কি পাণ্ডে, সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। কিন্তু সবের মধ্যেও সব থেকে বেশি যেটা নজর কাড়ল সেটা হল কনের লেহেঙ্গা।

গরমের জন্য ভীষণ উপযোগী সাদা রঙের চিকনকারি লেহেঙ্গা পরেছিলেন তিনি। অন্যদিকে স্ত্রীর সঙ্গে মিলিয়ে আইভরও একটি সাদা রঙের শেরওয়ানি পরেছিলেন সঙ্গে ছিল ম্যাচ করা ওড়না এবং পাগড়ি।

আলানার লেহেঙ্গায় ছিল একটি ব্লাউজ, স্কার্ট এবং দুটি ওড়না। তাঁর ব্লাউজটা ছিল ফুল স্লিভ, সঙ্গে প্লাঞ্জিং নেকলাইন দেখা যায়। স্কার্টটি এ লাইন কাটের ছিল। গোটা লেহেঙ্গা জুড়ে ভরাট চিকনকারি কাজ দেখা গিয়েছে। তাঁর কাঁধে ছিল একটি নেটের ওড়না। এবং মাথায় ছিল সিফনের ওড়না। তিনি গলায় ডায়মন্ড নেকলেস পরেছিলেন সঙ্গে ম্যাচ করা কানের এবং টিকলি।

চুল না বেঁধে বরং কার্ল করে খুলে রেখেছিলেন তিনি। মাঝখানে সিঁথি করে চুল খোলা রেখেই বিয়ের সাজ সম্পন্ন করেন আলানা। মেকআপে নিউড লিপস্টিক, মাসকারা, হালকা আই শ্যাডো, ইত্যাদি ব্যবহার করেছিলেন।

কী সামনে আপনারও বিয়ে? বা কোনও নিকট আত্মীয়ের বিয়ে আছে? তাহলে এই সাজে সাজিয়ে তুলতে পারেন কিন্তু নিজেকে!

বায়োস্কোপ খবর

Latest News

সলমন খানকে খুনের চেষ্টা? রবিবার সকালে গ্যালাক্সি-র সামনে চলল গুলি, তদন্তে পুলিশ নির্বাচনী বন্ডে BJP-কে ৫৮৬ কোটি টাকা দেওয়া সংস্থার বিরুদ্ধে FIR করল CBI! বুমরাহকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করলেন চাহাল, কমলা টুপির দৌড়ে রিয়ান-সঞ্জু শেষ ম্যাচ ৩-২ হার, অস্ট্রেলিয়ার কাছে ৫-০ Hockey Test series হারল ভারতীয় হকি দল MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ নতুন শুরু শুভ হোক! প্রিয় মানুষদের নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে, রইল টিপস মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো গাজা যুদ্ধ, ইরানের হামলার আবহে নিজেদের সরকারের বিরুদ্ধেই পথে ৪৫ হাজার ইজরায়েলি! রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি

Latest IPL News

MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.