বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীর-আলিয়ার পর নাকি করিশ্মার বিয়ে, কাপুর পরিবারের থেকে এল বড় খবর !
করিশ্মা বিয়ে করবেন?

রণবীর-আলিয়ার পর নাকি করিশ্মার বিয়ে, কাপুর পরিবারের থেকে এল বড় খবর !

  • বিয়ের মেজাজ থেকে নাকি বের হতেই রাজি নন কাপুর পরিবারের সদস্যরা। জানুন, কেসটা কী!

করিশ্মা কাপুরের খুশি সপ্তম স্বর্গে পৌঁছল রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়েতে, যখন কনের হাতের কলিরা এসে পড়ল তার উপরে। অভিনেতা এই আনন্দের মুহূর্তের বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কাকার ছেলে রণবীরের বিয়েতে করিশ্মা হাজির ছিলেন ছেলে কিয়ানের সাথে।

সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলি পোস্ট করেছেন করিশ্মা, তার প্রথম ফোটোয় দেখা যাচ্ছে অভিনেত্রী তাঁর গায়ের উপরে পড়া কলিরা ধরে ছবিটি পোস্ট করেছেন। আর দ্বিতীয় ছবিটা হল সেই মজার মুহূর্তের। করিনার দিদির উপরে এসে কলিরা পড়ায় উত্তেজিত বাকি সকলেও। আর এই দলে আছেন রণবীর কাপুরের বোন ঋদ্ধিমা কাপুর সাহানি, পরিচালক করণ জোহর আর আলিয়ার বান্ধবীরা। যদিও আলিয়ার বেস্ট ফ্রেন্ড আকাঙ্খাকে একটু বেজার মুখে দেখা গেল কলিরা ধরতে না পারার কারণে। আরও পড়ুন: মধ্যমণি ‘বহুরানি’ আলিয়া,এক ফ্রেমে গোটা কাপুর খানদান; জুম করে দেখুন করিনার কীর্তি

এসব ছবি করিশ্মা ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখলেন, ‘ইনস্টাগ্রাম ভার্সেস রিয়ালিটি। কলিরা এসে আমার উপরেই পড়ল!’ #couldibemoreexcited #merebhaikishaadihai হ্যাশট্যাগ ব্যবহার করে বুঝিয়েছেন কতটা উত্তেজিত তিনি। প্রসঙ্গত, পঞ্জাবি বিয়েতে কনের হাতের ব্যাঙ্গেলের সাথে যে সোনালি ঝুমকোর মতো গয়না জুড়ে দেওয়া হয় সেটাই কলিরা। এবার কনে গিয়ে তাঁর বোন ও বান্ধবীদের মাথার উপরে হাত নাড়ে। যার মাথায় কলিরা পড়ে, মনে করা হয় এরপর বিয়ে করার পালা তার।

রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মা। ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সাথে বিয়ে হয়েছিল তাঁর। দুই সন্তানও আছে। বেশ কিছুদিন সেপারেশন ও বিচ্ছেদের মামলা চলার পরে ২০১৬ সালে ডিভোর্স হয় এই তারকার।

 

বন্ধ করুন