বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: বরুণ ধাওয়ানকে নিয়ে ১১ বছর আগে এমন ভাবতেন আলিয়া ভাট! জানলে অবাক হবেন

Alia Bhatt: বরুণ ধাওয়ানকে নিয়ে ১১ বছর আগে এমন ভাবতেন আলিয়া ভাট! জানলে অবাক হবেন

আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা

করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রা।

১৯ অক্টোবর, বলিউড তারকা আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার ছবি 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' পূর্ণ করেছে ১১ বছর। তিন জনের বিশেষ বন্ধন দেখানো হয়েছে এই ছবিতে। শুরুতে খানিকটা এলোমেলা ছিল তাঁদের বন্ধুত্ব, আলিয়া যখন ওয়ার্কশপে প্রথমবার তাঁদের সঙ্গে দেখা করেছিলেন তখন সিদ্ধার্থ এবং বরুণ সম্পর্কে অভিনেত্রীর মনে খানিক সন্দেহ ছিল।

সোনি মিউজিকের সঙ্গে একটি পুরানো সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, সেই সময় তিনি বরুণকে তেমন একটা পছন্দ করতেন না। সিদ্ধার্থ মালহোত্রাকে দারুণ লেগেছিল তাঁর। আলিয়ার কথায়, ‘আমার মনে হয়েছিল বরুণের খুব অ্যাটিটিউড। এছাড়া আমরা দুজনই প্রতিদ্বন্দ্বী স্কুলে পড়েছিলাম’। আরও পড়ুন: রাজ ও ছেলের সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছেন, মহাসপ্তমীর দিন বিশেষ পোস্ট শুভশ্রীর

'১১ বছর আগে'

‘মাই নেম ইজ খান’-এ সহকারী পরিচালক ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। অন্যদিকে, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রার পরস্পরের প্রতি ভালোবাসা ছিল। সিদ্ধার্থ জানিয়েছিলেন, আলিয়াকে ঠিক তেমনই ছিলেন যেমনটা তাঁকে 'গার্লি এবং চুলবুলি' বলে কল্পনা করেছিলেন তিনি। করণ জোহর পরিচালিত, স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এ আরও অভিনয় করেছেন ঋষি কাপুর, রণিত রায়, রাম কাপুর এবং সানা সইদ। ধর্মা প্রোডাকশনের তরফে ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা, ‘একটি প্রতিযোগীতা যেটি সে জেতা হয়েছিল… ১১ বছর আগে’।

আলিয়া ভাট সম্প্রতি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’তে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছেন। ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ বলিউড ছবি মুক্তির পাশাপাশি ‘হার্ট অফ স্টোন’ দিয়ে হলিউডে আত্মপ্রকাশ করেছেন আলিয়া। জাতীয় পুরস্কারের মঞ্চে সিদ্ধার্থ মালহোত্রার ‘শেরশাহ’-কেও সম্মানিত করা হয়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত Mimi Chakraborty: চকচকে ত্বক, টোনড অ্যাবস, মিমির দুবাইয়ের ছবি দেখে হাঁ নেটিজেনরা ৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা? ৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.