বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir Wedding: ২০২১ সালে বিয়ে করছেন না রণবীর-আলিয়া! ঠিক কবে হবে বিয়েটা?
২০২১ সালে বিয়ে হচ্ছে না রণবীর-আলিয়ার!
২০২১ সালে বিয়ে হচ্ছে না রণবীর-আলিয়ার!

Alia-Ranbir Wedding: ২০২১ সালে বিয়ে করছেন না রণবীর-আলিয়া! ঠিক কবে হবে বিয়েটা?

  • সম্প্রতি ইনস্টাগ্রামে একসাথে ছবি দিয়ে সম্পর্কে শিলমোহর লাগিয়েছেন তাঁরা!

ইনস্টায় একে-অপরের সাথে ছবি দিয়ে দিওয়ালিতেই সম্পর্কে শিলমোহর দিয়েছেন আলিয়া ভাট আর রণবীর কাপুর। বেশ কিছুদিন ধরেই এই দুই তারকা জুটির বিয়ের খবর নিয়ে তোলপাড় মিডিয়া। অনুরাগীরাও অধীরে অপেক্ষা করে আছেন পছন্দের জুটির বিয়ের জন্য। তবে, তারই মাঝে এল একটা মন খারাপের খবর। চলতি বছরে বিয়ে হচ্ছে না ‘রালিয়া’ জুটির! 

Bollywood life-এ প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে ২০২২ সালের ফেব্রুয়ারি বা মে মাসে সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। গত বছর করোনার কারণে বিয়ে পিছিয়ে দিয়েছিলেন এই জুটি। শোনা যাচ্ছে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে চান তাঁরা। পাশাপাশি বিয়ের পর যেই ফ্ল্যাটে শিফট করবেন রণবীর-আলিয়া তার কাজও এখনও শেষ হয়নি। আর সব মিলিয়ে বিয়ের তারিখ পিছিয়ে দিয়েছেন।

সম্প্রতি বিয়ে নিয়ে আলিয়ার মা সোনি রাজদানকে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘আমিও জানি না কবে বিয়ে। আমিও আপনাদের মতো জানার অপেক্ষায় আছি। আর যদি আপনাদের সঠিক খবর জানতেই হয়, তবে যোগাযোগ করতে হবে আলিয়ার ম্যানেজারের সাথে, তবে সে ও এখন এই ব্যাপারে কিছু জানে কি না সন্দেহ!’

২০১৮ সাল থেকে একসাথে আছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রথমদিকে একে-অপরের সাথে লুকিয়ে দেখা করলেও গত হয়েক বছর ধরে প্রকাশ্যেই দেখা যায় তাঁদের। আর দিওয়ালিতে একসাথে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে সম্পর্ক অফিসিয়াল করেছেন। যেখানে দু'হাত দিয়ে লেডি লাভকে জড়িয়ে ধরেছেন রণবীর। আর আলিয়া অপলকে ভালোবাসা ভরা চাহুনিতে দেখছেন প্রেমিককে।

বন্ধ করুন