বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena-Ameesha: ‘মোটেও কহো না প্যয়ার হ্যায় ছাড়েনি, বরং বের করে দেওয়া হয় করিনা কাপুরকে’, ফের বিস্ফোরক আমিশা

Kareena-Ameesha: ‘মোটেও কহো না প্যয়ার হ্যায় ছাড়েনি, বরং বের করে দেওয়া হয় করিনা কাপুরকে’, ফের বিস্ফোরক আমিশা

করিনাকে বাদ দেওয়া হয়েছিল কহো না প্যয়ার হ্যায় থেকে, দাবি আমিশা পাটেলের। 

আমিশা নয়, কহো না প্যয়ার হ্যায়-এর জন্য প্রথম পছন্দ ছিল করিনা কাপুর। তবে গোল বাঁঝধে ছবির পরিচালক ও হৃতিকের হিরো রাকেশের বাবার সঙ্গে করিনার মায়ের। ফলত সেচ থেকে বের করা হয় করিনাকে, দাবি আমিশার। 

২০০০ সালে ‘কহো না প্যয়র হ্যায়’ দিয়ে বলিউডে ধামাকেদার ডেবিউ করেছিলেন আমিশা পাটেল। সে ছবিতে আমিশার হিরো ছিলেন হৃতিক, তারও এটা প্রথম কাজই ছিল। অনেকেই হয়তো জানেন না, কহো না প্যয়র হ্যায় করার কথা ছিল প্রথমে করিনা কাপুরের। কিন্তু পরে তা আমিশার কাছে চলে যায়। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘গদর ২’-এর নায়িকা দাবি করলেন, সেট থেকে নাকি বের করে দেওয়া হয়েছিল করিনাকে। 

আমিশা বলেন, ‘করিনা মোটেও কাজটা ছেড়ে দেয়নি। আমি রাকেশজির থেকে যা শুনেছি তা হল তাঁরা তাঁকে সিনেমা ছেড়ে চলে যেতে বলেছিলেন, কারণ দুজনের মধ্যে মতপার্থক্য ছিল। পিঙ্কি আন্টি (হৃতিকের মা, রাকেশ রোশনের স্ত্রী) আমায় বলেছে তাঁরা চিন্তায় একপ্রকার নাওয়া-খাওয়া ভুলেছিলেন। কারণ সেটে কোটি কোটি ঢালা হয়ে গেছে। হৃতিকের প্রথম ছবি। আর ওদের ৩ দিনের মধ্যে সোনিয়াকে খুঁজে বের করতে হবে।’ আরও পড়ুন: ঘরে এই ৭টি গাছ লাগান, বর্ষায় রক্ষা পান মশার উৎপাত থেকে

‘এরপর এক বিয়েবাড়িতে রাকেশজি আমাকে দেখেন। শুনেছি সারা রাত উত্তেজনায় তিনি ঘুমোতে পারেননি। সারা রাত নাকি ভেবে গিয়েছেন. পেয়েছি আমি আমার সোনিয়াকে পেয়েছি। দেখো ঠাকুর ও যেন হ্যাঁ করে। আমি যদিও ছবি সাইন করার সময় পিছনের এই গল্পগুলো জানতাম না।’, আরও বলেন আমিশা। 

এর আগে এক সাক্ষাৎকারে রাকেশ রোশনও জানিয়েছিলেন, ‘কহো না প্যয়ার হ্যায় থেকে করিনাকে বাদ দেওয়ার কারণ ওর মা ববিতা। সব ব্যাপারে নাক গলাত।’ আরও পড়ুন: বাংলার জনপ্রিয় সিরিয়ালের নায়িকা, জন্মদিনে বন্ধুদের মধ্যমণি, বলুন তো কে?

আর বহু বছর আগে ফিল্ম ফেয়ার ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে করিনা আবার বলেছিলেন, তিনি কহো না প্যয়ার হ্যায় থেকে বেরিয়ে যাওয়ায় খুশি। কারণ বেশ কিছু দৃশ্যে আমিশার চোখের তলার কালি দেখা যাচ্ছিল। মুখের ব্রণও ফুটে উঠছিল স্ক্রিনে। তবে এই সিনেমা ছেড়ে দেওয়া তাঁর আর হৃতিকের সম্পর্কে কোনও খারাপ প্রভাব ফেলেনি। কারণ, এরপরের সময়ে তাঁরা পরপর কাজ করে গিয়েছেন। 

এই সাক্ষাৎকারেই আমিশা জানান, কহো না প্যয়ার হ্যায় বা হামরাজের মতো হিট ছবির সিক্যুয়েল হলে তিনি করতে রাজি। তবে হ্যা মানানসই স্ক্রিপট পেতে হবে ও নির্মাতাদের তা লিখতে হবে। আর যদি সব কিছু ঠিকঠাক করা যায়, তাহলে অবিলম্বে এই দুটো সিনেমার সিক্যুয়েল আনাই উচিত। 

বায়োস্কোপ খবর

Latest News

স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব চুল নাকি ফলের বাস্কেট! ভাইরাল হেয়ার স্টাইল দেখে হতবাক নেটপাড়া, ট্রাই করবেন? আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.