বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actress: বাংলার জনপ্রিয় সিরিয়ালের নায়িকা, জন্মদিনে বন্ধুদের মধ্যমণি, বলুন তো কে?

Tollywood Actress: বাংলার জনপ্রিয় সিরিয়ালের নায়িকা, জন্মদিনে বন্ধুদের মধ্যমণি, বলুন তো কে?

জন্মদিনে বন্ধুদের সঙ্গে কেক কাটতে ব্যস্ত টলিউড অভিনেত্রী। 

সিরিয়ালের জনপ্রিয় মুখ তিনি। ছেলেবেলায় এভাবেই কেক কাটছিলেন বন্ধুদের মধ্যমণি হয়ে। পারলেন ছবি দেখে চিনতে?

জন্মদিনে সবার মধ্যমণি হয়ে কেক কাটতে আপনারও নিশ্চয়ই খুব ভালো লাগে। টলিউডের এই নায়িকার ছোটবেলার মুখখানা দেখলেও বুঝবেন আনন্দে একেবারে আটখানা। ঘিরে রয়েছে বন্ধুরা। তিনি পরে আছেন একটি সাদা ফ্রক, যাতে নীল রঙের কাজ। চুলগুলো একেবারে ছোট-ছোট করে কাটা। 

দেখে চিনতে পারলেন কার ছবি এটা?  টলিউডের খুব জনপ্রিয় মুখ তিনি। সিনেমা সিরিয়াল ওয়েব সিরিজ, তিন মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন। আর তার সিরিয়াল এখন অন্যতম জনপ্রিয়। এই তো কদিন আগেই ধারাবাহিকের একটা দৃশ্য নিয়ে কত না বিতর্ক হল। 

দুটি বিয়ে করেছেন। প্রথম বিয়ে ছিল টলিউডের এক গায়ককে। দ্বিতীয় বরের নাম অভিমন্যু। পারলেন এবার চিনতে?

ঠিকই ধরেছেন ছবিখানা মানালি দে-র। যাকে বর্তমানে কার কাছে কই মনের কথা ধারাবাহিকে শিমুলের চরিত্রে। তার আগে ফুলঝুরি হিসাবে দর্শকদের মন কেড়েছিলেন। প্রথম থেকেই রয়েছে কার কাছে কই মনের কথা চর্চায়। যা পাড়ার বউদের বন্ধুত্ব দেখানো দিয়ে শুরু হলেও, বর্তমানে ফোকাস শাশুড়ি-বউমার দ্বন্দ্বে। ধারাবাহিক ইতিমধ্যেই উঠে এসেছে বৈবাহিক ধর্ষণ, ফুলশয্যার খাটে মা-ছেলের শুয়ে থাকার মতো নানা সংবেদনশীল বিষয়। 

২০১২-র ২৯ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন মানালি দে। ভালোবেসেই বিয়ে করেছিলেন তাঁরা। কিন্তু ২০১৬-তে তাঁদের আইনি বিচ্ছেদ হয়। ২০২০ সালের ১৫ই অগস্ট পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়কে বিয়ে করেন মালানি। সদ্যই তৃতীয় বিবাহবার্ষিকী উদযাপন করেছেন দুজনে। আরও পড়ুন: একসঙ্গে বড় পর্দায় শাহরুখ-সুহানা, মেয়ে-বাবা নয়, বরং সম্পর্কটা বেশ খটমট!

২০০৯ সালের ধারাবাহিকর ‘বউ কথা কউ’ দিয়ে জনপ্রিয়তা পান মানালি। এরপর সখী, ভুলে যেও না প্লিজ, নকশি কাঁথা-র মতো ধারাবাহিকে কাজ করেছেন। মানালির যে সিনেমাগুলি বক্স অফিসে সাফল্য পায় তার মধ্যে রয়েছে প্রাক্তন আর গোত্র। সম্প্রতি গোরা ২ ওয়েব সিরিজেও দেখা মিলেছে তাঁর। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে শিমুলের চরিত্রের সঙ্গে মানালির কতটা তফাত তা নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান, ‘আমি নিজেও মনের মধ্যে কোনও কথা চেপে রাখি না। যেটা সঠিক মনে হয় সেটাই বলি। শিমুলও তাই। ও অন্যায়ের প্রতিবাদ করে নিজের মতো করে। প্রতিবাদ করা মানে কিন্তু সংসার ছেড়ে বেরিয়ে যাওয়া নয়। সংসারটা ধরে রেখে নিজের জায়গাটা ধরে রেখে কীভাবে লড়াই করতে হয়, সেটা আমরা শিমুলের থেকে শিখতে পারি।’

 

বায়োস্কোপ খবর

Latest News

টানা ২টি হার, চরম লজ্জায় ডুবল বাংলাদেশ! ১ ম্যাচ বাকি থাকতেই T20I সিরিজ জিতল USA ‘আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থা নিয়ে সরব সোহিনী! বাংলাদেশের এমপির দেহ টুকরো করে হলুদ মাখিয়ে লোপাট হল কোথায়? তল্লাশি শুরু ভাঙড়ে পুরুলিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: ৩৭ বছর টানা জিতেছে ফরওয়ার্ড ব্লক, এখন দাপট পদ্মের 10 ওভার শেষে West Indies-র স্কোর 109/1 মোদীর 'পরমাত্মা আমাকে পাঠিয়েছেন' মন্তব্য নিয়ে মমতা বললেন ‘আমি মানেটা বুঝছি না’ লোকসভা ভোটের আবহেই দেবের সঙ্গে জড়িয়ে গেল বিদ্যাসাগরের নাম! জানুন কীভাবে জঙ্গলে রুদ্ধশ্বাস গুলির লড়াই! যৌথবাহিনীর অভিযানে ছত্তিশগড়ে নিহত ৭ মাওবাদী ভরি ভরি সোনা, লাখ লাখ বিনিয়োগ, সিপিএম প্রার্থী সায়রা হালিমের সম্পত্তি কত? আগেই ভেঙেছে সংসার! মায়ের মৃত্যুশোকে যন্ত্রণায় কাতর, কার কাঁধে মাথা রাখলেন মোনালি

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.