করোনাভাইরাসের জেরে আপতত স্থগিত বরুণ-নাতাশার বিয়ে, বিয়ে পিছোচ্ছে আলি-রিচার (ছবি-ইনস্টাগ্রাম)
করোনাভাইরাসের জেরে আপতত স্থগিত বরুণ-নাতাশার বিয়ে, বিয়ে পিছোচ্ছে আলি-রিচার (ছবি-ইনস্টাগ্রাম)

করোনাভাইরাস ভেস্তে দিল বরুণ-নাতাশার বিয়ের প্ল্যানিং! বিয়ে স্থগিত আলি-রিচার?

  • আসন্ন গ্রীষ্মেই বলিউডে দুটো বিয়ের দিন নির্দিষ্ট ছিল। দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল বরুণ ধওয়ানের, অন্যদিকে এপ্রিলে চারহাত এক হওয়ার কথা ছিল আলি ফজল ও রিচা চড্ডার। তবে সূত্রের খবর করোনার জেরে সেই প্ল্যান আপতত বাতিল।

করোনাভাইরাসের জেরে জর্জরিত মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। শ্যুটিং বাতিল, বন্ধ রয়েছে সিনেমাহল, ক্লাব থেকে শুরু করে জিম। তাই ঘরবন্দি হয়েই সময় কাটাচ্ছেন বলিউড তরাকারা। করোনাভাইরাসের জেরে বিয়ে পিছোচ্ছেন বরুণ ধওয়ান ও তাঁর গার্লফ্রেন্ড নাতাশা দালাল। শুধু বরুণই নয় করোনার কাঁটায় বিদ্ধ বলিউডের অপর প্রেমিক যুগল রিচা চড্ডা এবং আলি ফজল। বিয়ের তারিখ পিছোতে বাধ্য হচ্ছে তাঁরাও। মিড ডে সূত্রে খবর, করোনা সতর্কতার জন্য থাইল্যান্ডে বিয়ের পরিকল্পনা বাতিল করে আগেই যোধপুরে ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যানিং করেছিলেন বরুণ-নাতাশা। এমনকি যোধপুরে পরিকল্পনাও বাতিল করে মুম্বইতে সাতপাকে বাঁধা পড়ার কথা ছিল বরুণ-নাতাশার। কিন্তু সেই প্ল্যানও বাতিল করতে হচ্ছে করোনার প্রকোপে। বরুণের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, প্রথমে থাইল্যান্ডে পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ের পর্ব সারার পরিকল্পনা ছিল বরুণ-নাতাশার। কিন্তু করোনাভাইরাস সতর্কতার কথা মাথায় রেখে গত মাসেই বিয়ের ভেন্যু বদলে যোধপুরে সাত পাকে বাঁধা পড়ার কথা ভাবেন তাঁরা। সেটাও বাতিল করে মুম্বইতেই গাঁটছড়া বাঁধার পরিকল্পনা নেন বরুণ-কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে সেটাও বাতিল করতে হয়েছে নভেম্বর পর্যন্ত। এবং নভেম্বরে পূর্ব নির্ধারিত পরিকল্পনা অনুযায়ী থাইল্যান্ডেই বিয়ের পর্ব সারবেন বরুণ-নাতাশা’।

মঙ্গলবার ইনস্টাগ্রাম লাইফে ফ্যানেদের সঙ্গে কথোপকথনের সময় বিয়ের ব্যাপারে ভক্তদের প্রশ্নের উত্তরে বরুণ জানান, 'বিয়ে কবে করব, বিয়ে করে করছি এই প্রশ্নের উত্তর দিয়ে আমি ক্লান্ত করে গেছি। যখন বিয়ে হবে সবাই দেখতে পাবে, এখন তো কিছুই হচ্ছে না সবাই কোয়ারেন্টাইন আছে ব্যাস'।

এপ্রিল মাসে দিল্লিতে বিয়ের দিন ঠিক ছিল রিচা চড্ডা ও আলি ফজলের। কিন্তু সেই প্ল্যানও পিছিয়ে দিয়েছেন এই জুটি। তাঁদের বিয়েতে উপস্থিত থাকার কথা হলিউডের বেশকিছু তারকার। এই পরিস্থিতিতে কোনওভাবেই বিয়ের অনুষ্ঠান সারা সম্ভব নয়।

আলি ফজলের ঘনিষ্ঠমহল সূত্রে খবর,' আলি-রিচার অনেক বন্ধুরও মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপের দেশ থেকে আসার কথা। পাশাপাশি দিল্লিতে জনজীবন প্রায় থমকে গিয়েছে। তাই বিয়ে পিছিয়ে দেওয়াটাই বুদ্ধিমানের কাজ হবে বলে মনে করছেন তাঁরা'।



বন্ধ করুন