বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে, এর মাঝেই আচমকা ‘হারিয়ে যাওয়া’র কথা বললেন শ্রাবন্তী
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী (ছবি-ইনস্টাগ্রাম)

নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে, এর মাঝেই আচমকা ‘হারিয়ে যাওয়া’র কথা বললেন শ্রাবন্তী

  • হারিয়ে গেলে কোথায় খোঁজ মিলবে তাঁর? সেই ঠিকানাও বলে দিয়েছেন। 

সংবাদ শিরোনামে থাকতেই ভালোবাসেন শ্রাবন্তী। অভিনয় কেরিয়ারের জেরে যত না চর্চায় থাকেন, তার চেয়ে বেশি শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েই আলোচনা হয়। রাজনৈতিক কেরিয়ারের শুরুতেই ধাক্কা খেয়েছেন, বিধানসভা ভোটে পঞ্চাশ হাজার ভোটে হার বরদাস্ত করতে হয়েছে। তবে এর মধ্যেই শ্রাবন্তীর নতুন প্রেমের চর্চাও তুঙ্গে। এরমাঝেই আচকা হারিয়ে যাওয়ার কথা বললেন নায়িকা। স্বাভাবিকভাবেই শ্রাবন্তীর সেই পোস্টে নজর আটকে সকলের। 

রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে একটি পোস্ট লিখেছেন নায়িকা। নীলচে আলোয় মায়াবি এক পরিবেশ… প্রেক্ষাপট পাহাড়, সেই ছবিতে বড়ো বড়ো হরফে লেখা- ‘যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়…’

ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন- ‘আমরা প্রত্যেকই এমন রাস্তায় হাঁটি, যে রাস্তা দিয়ে আমাদের হাঁটা অনুচিত’। শ্রাবন্তীর এই বার্তাতেও লুকানো মানে খুঁজছেন অনুরাগীরা। নায়িকার ব্যক্তিগত জীবন বরাবরই চড়াই-উতরাইতে ভরপুর। রোশন সিংয়ের সঙ্গে  তৃতীয় বিয়েও ভেঙেছে। যদিও এখনও আইনিভাবে বিচ্ছেদ হয়নি দুজনের। এর মাঝেই হঠাত্ করে পাহাড়ে হারিয়ে যাওয়ার কথা বললেন শ্রাবন্তী। তবে কি পাহাড়ে গিয়ে নতুন করে নিজেকে গুছিয়ে নিতে চাইছেন নাকি পুরোনো স্মৃতি রোমন্থনে ব্যস্ত নায়িকা?  নাকি একদমনই মনের খেয়ালে এই পোস্ট?  

অনুরাগীদের মনে লাখো প্রশ্ন! তবে জবাব দেননি শ্রাবন্তী। মাস দুয়েক ধরেই জল্পনা শ্রাবন্তী নাকি নতুন করে প্রেমে পড়েছেন। শ্রাবন্তীর নতুন প্রেমিক পেশায় ব্যবসায়ী, একই আবাসনে থাকেন দুজনে। তাঁদের ঘনিষ্ঠতা রীতিমতো চর্চার বিষয় পরিচিতমহলে। শ্রাবন্তীকে যাঁরা চেনেন, তাঁদের একথা অজানা নয় প্রেমে পড়তে বেশি সময় লাগে না তাঁর। তবে ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারে খুব বেশি কথা বলা না-পসন্দ নায়িকার। এইসব জল্পনার মাঝেই পাহাড়ে হারানোর ইঙ্গিতে নেটিজেনরা অবশ্য অন্য গন্ধ পাচ্ছেন। 

বন্ধ করুন