বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: ‘কুলি নম্বর ১’-র গানে গোবিন্দাকেও নাচিয়ে ছাড়ল অনন্যা-সঞ্জনা! হতবাক বিচারকরাও
গোবিন্দা স্পেশ্যাল এপিসোডে একসাথে পারফর্ম করবেন অনন্যা আর সঞ্জনা। 
গোবিন্দা স্পেশ্যাল এপিসোডে একসাথে পারফর্ম করবেন অনন্যা আর সঞ্জনা। 

Sa Re Ga Ma Pa 2021: ‘কুলি নম্বর ১’-র গানে গোবিন্দাকেও নাচিয়ে ছাড়ল অনন্যা-সঞ্জনা! হতবাক বিচারকরাও

  • দু'জনের গান শুনে পাগল হল গোটা সেট। জমিয়ে নাচল গোবিন্দাও!

এবার সারেগামাপা-য় অতিথি বিচারক হিসেবে আসতে চলেছেন গোবিন্দা। সম্প্রতি চ্যানেলের তরফে একটি নতুন প্রোমো সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একসাথে রক মিউজিক গাইছে বাংলার অনন্যা চক্রবর্তী আর দিল্লির সঞ্জনা ভাট। 

দুই মেয়ের মা সঞ্জনা কোনও রকম তালিম ছাড়াই গানের জাদুতে ইতিমধ্যেই বিচারকদের হট ফেভারিট। আর নিজের ফোক গানের জাদুতে সারেগামা-য় আলাদা জায়গা করে নিয়েছেন অনন্যাও। তবে, দু'জনেই নিজেদের স্বাভাবিক ক্ষেত্র থেকে বেরিয়ে গান গাইতে দেখা যাবে জাতীয় মঞ্চে। আর সেই গান শুনে না নেচে সিটে বসে থাকতে পারবেন না গোবিন্দাও। 

‘গোরিয়া চুরানা মেরা জিয়া’ গাইতে দেখা গেল দু'জনকে। আর যা শুনে শঙ্কর মহাদেবনর প্রথম প্রতিক্রিয়া, ‘এটা সঞ্জনাই না’? আসলে শুরু থেকে রোম্যান্টিক বা সফট গানই গেয়েছেন তিনি। তাঁর গলায় রক মিউজিক, তাও আবার অনন্যার এনার্জির সাথে তাল মিলিয়ে অবাক করে দিয়েছে সকলকে।

চলতি সপ্তাহের শনি আর রবিবার সম্প্রচার হবে গোবিন্দা স্পেশ্যাল এপিসোড। এবারে সারেগামাপা-র বিচারকের আসনে রয়েছেন শঙ্কর মহাদেবন, হিমেশ রেশামিয়া আর বিলাশ দাদলানি। এরই মধ্যে শো-র টিআরপি বেশ উঁচুতে। গোটা দেশ এখন তাকিয়ে আছে বিজেতার ট্রফি এবার কে ঘরে তোলে সেই দিকে। 

গোবিবন্দার সুপার হিট ছবি ‘কুলি নম্বর ১’র এই ডান্স নম্বর এখনও সমান জনপ্রিয় শ্রোতাদের মধ্যে। ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন একসময়ের হিট জুটি গোবিন্দা আর করিশ্মা।

বন্ধ করুন