বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের দুঃসংবাদ বলিউডে! প্রয়াত অনন্যা পাণ্ডের ঠাকুমা, শেষ শ্রদ্ধা জানাল বলি তারকারা
অনন্যা পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)
অনন্যা পাণ্ডে (ছবি-ইনস্টাগ্রাম)

ফের দুঃসংবাদ বলিউডে! প্রয়াত অনন্যা পাণ্ডের ঠাকুমা, শেষ শ্রদ্ধা জানাল বলি তারকারা

  • ৮৫ বছর বয়সে প্রয়াত অভিনেত্রী অনন্যা পাণ্ডের ঠাকুমা তথা চাঙ্কি পাণ্ডের মা। 

ফের খারাপ খবর বলিউড থেকে, চলে গেলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডের ঠাকুমা স্নেহলতা পাণ্ডে। মাতৃহারা, অভিনেতা চানকি পাণ্ডে। শনিবার নিজের বাসভবনের বাইরে পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হন শোকস্তব্ধ পরিবার।চাঙ্কি পাণ্ডে ছাড়াও অনন্যার মা ভাবনা পাণ্ডে, বোন রায়সাসহ পরিবারের অনান্য সদস্যরা জড়ো হয়েছিল প্রয়াত স্নেনলতা পাণ্ডেকে শেষ বিদায় জানাতে। 

এদিন অনন্যার বাড়ি পৌঁছান পারিবারিক বন্ধু অভিনেতা সমীর সোনি, নীলম কোঠারি, সীমা খানেরা। পৌঁছেছিলেন অনন্যার বন্ধু সোহেল পুত্র নিরভান খান, রাজনীতিবিদ বাবা সিদ্দিকিও। এদিন কাজ ব্যস্ত ছিলেন অনন্যা, কিন্তু ঠাকুমার মৃত্যু সংবাদ পাওয়া মাত্রই শ্যুটিং মাঝপথে ফেলে রেখে বাড়ি ফিরে আসেন। ঠাকুমার বাড়ির বাইরে সাদা সালোয়ার কামিজে লেন্সবন্দি হয়েছেন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ অভিনেত্রী। 

রাইসা পাণ্ডে, চানকি পাণ্ডে ও ভাবনা পাণ্ডে 
রাইসা পাণ্ডে, চানকি পাণ্ডে ও ভাবনা পাণ্ডে 
ঠাকুমার বাড়ির বাইরে লেন্সবন্দি অনন্যা 
ঠাকুমার বাড়ির বাইরে লেন্সবন্দি অনন্যা 

চলতি বছর নারী দিবসেই ঠাকুমা ও দিদিমার জন্য আবেগঘন বার্তা পোস্ট করেছিলেন অনন্যা। লিখেছিলেন তাঁর কাছে সৌন্দর্য আর শক্তির প্রতীক হল তাঁর প্রাণের চেয়েও প্রিয় দাদি। ২০১৯ সালে ঠাকুমার ৮৩তম জন্মদিনেও আদুরে শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন অনন্যা। 

অভিনেতা চাঙ্কি পাণ্ডে ও ভাবনা পাণ্ডের বড় মেয়ে অনন্যা। বক্স অফিসে অনন্যার শেষ ছবি ছিল ‘খালি পিলি’। শীঘ্রই দীপিকা পাড়ুকোনের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিতে দেখা যাবে অনন্যাকে। শকুন বত্রার সেই ছবিতে থাকবেন ‘গল্লি বয়’ সিদ্ধান্ত চতুর্বেদীও।

বন্ধ করুন