বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhavana Panday: খোলা প্যান্টের চেন,উন্মুক্ত নাভি! অনন্যার মায়ের পুরোনো ছবি ঘিরে তোলপাড় নেটপাড়া

Bhavana Panday: খোলা প্যান্টের চেন,উন্মুক্ত নাভি! অনন্যার মায়ের পুরোনো ছবি ঘিরে তোলপাড় নেটপাড়া

ভাবনা পাণ্ডের পুরোনো ছবি ভাইরাল

মেয়ের চেয়েও সুন্দরী মা! অনন্যা পাণ্ডের মায়ের পুরোনো ছবি দেখে ফিদা নেটিজেনরা। তাঁর ফ্যাশন সেন্সের তারিফ করতে বাধ্য হবেন আপনিও!

ফ্যাবুলাস লাইভফ অফ বলিউড ওয়াইভস-এর সুবাদে এখন জেন ওয়াইদের মধ্যে অতিপরিচিত নাম ভাবনা পাণ্ডে। অভিনেতা চাঙ্কি পাণ্ডের স্ত্রীর বেশকিছু পুরোনো ছবি সম্প্রতি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আশির দশকে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন ভাবনা, এরপর চাঙ্কিকে বিয়ে করে সংসার পাতেন। তবে তাঁর ফ্য়াশন সেন্স দেখলে মুগ্ধ হবেন আপনি। যৌবনে মেয়ের চেয়েও বেশি সুন্দরী ছিলেন ভাবনা-এমনটাই মতামত নেটিজেনদের।

রেডিটে ভাবনার একগুচ্ছ পুরোনো ছবি প্রকাশ্যে এনেছেন এক গুণমুগ্ধ। প্রথম ছবিতে এক ইভেন্টে স্বামীর পাশে দাঁড়িয়ে হাসি মুখে পোজ দিতে দেখা গেল ভাবনাকে। সাটিনের ক্রপ টপ এবং ফ্লেয়ারড প্যান্টে লেন্সবন্দি হয়েছেন এই তারকা পত্নী। নাইন্টিজে ক্রপ টপের সঙ্গে নীচের দিকটা ঢলা, উপর দিকটা টাইট- এই স্টাইলের প্যান্ট পরার খুব চল ছিল। এখানেই শেষ নয়- ভাবনার প্যান্টের চেন খোলা, এবং তাঁর ফাঁক দিয়ে দেখা যাচ্ছে তাঁর নাভি।

অপর ছবিতে স্কার্ট আর টপে ধরা দিলেন চাঙ্কি ঘরণী। স্বামীর হাত ধরে রেলিং-এর ধারে দাঁড়িয়ে রয়েছেন ভাবনা। অপর এক ছবিতে প্ল্যাটফর্ম হিলে ধরা দিয়েছেন অনন্যার মা। নব্বইয়ের দশকে সাড়া ফেলেছিল প্ল্যাটফর্ম হিল।

ভাবনার ছবি দেখে অনেকেরই দাবি, ‘অনন্যার চেয়েও বেশি সুন্দরী ভাবনা, উফ স্টাইল আর ফ্যাশনের সেন্স দুর্দান্ত’। দিল্লির মেয়ে ভাবনা, ১৯৯৮ সালে চাঙ্কিকে বিয়ে করেন তিনি। তাঁদের দুই কন্যা-অনন্যা এবং রায়সা।

সম্প্রতি ঘনিষ্ঠ বান্ধবী গৌরী খান ও মাহিপ কাপুরের সঙ্গে কফি উইথ করণের মঞ্চে হাজির হয়েছিলেন ভাবনা। শো-তে মেয়ের প্রেমজীবন নিয়ে অকপটে কথা বলেন ভাবনা। করণ প্রশ্ন করেছিলেন একসঙ্গে দুই ছেলের সঙ্গে ডেট করেছে অনন্যা। শুনেই ফুঁসে ওঠেন ভাবনা, স্পষ্ট জানিয়ে দেন- ‘না ও দুজনের ব্যাপারেই ভাবছে যাতে একজনের সঙ্গে ব্রেকআপ করে নিতে পারে।’

বন্ধ করুন