বাংলা নিউজ > বায়োস্কোপ > Alanna Pandey: সুস্পষ্ট বেবি বাম্প! মা হচ্ছেন অনন্যা পান্ডের বোন আলানা, সোনোগ্রাফির রিপোর্ট সামনে আনলেন

Alanna Pandey: সুস্পষ্ট বেবি বাম্প! মা হচ্ছেন অনন্যা পান্ডের বোন আলানা, সোনোগ্রাফির রিপোর্ট সামনে আনলেন

মা হচ্ছেন আলানা পান্ডে

Alanna Pandey Pregnant: আদিত্য-অনন্যার বিয়ের গুঞ্জনের মাঝেই পান্ডে পরিবারে খুশির পাওয়া। মা হচ্ছেন অনন্যার কাকার মেয়ে আলানা পাণ্ডে। গত বছর মার্চেই সেরে ছিলেন বিয়ে। 

প্রথম বিবাহবার্ষিকীর আগেই বড় চমক! মা হচ্ছেন অনন্য়া পান্ডের তুতো বোন আলানা পান্ডে। গত বছর ১৬ই মার্চ বিদেশি প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আলানা। এবার সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আইভর ম্যাক্রো এবং আলানার কোল জুড়ে আসছে প্রথম সন্তান। 

বুধবার ইনস্টাগ্রামে আলানা তাঁর মাতৃত্বকালীন ফটোশ্যুটের ঝলক শেয়ার করে দিলেন সুখবর। অনন্যার তুতো বোন নিজের বেবি বাম্প ফ্লন্ট করলেন, তুলে ধরলেন সোনাগ্রাফির রিপোর্টও। আর জানালেন, ‘তোমাকে আমরা এখন থেকেই প্রচণ্ড ভালোবাসি, তোমার সঙ্গে দেখা করতে অধীর আগ্রহে অপেক্ষারত বাবা-মা’। 

চাঙ্কি পান্ডের ভাই চিক্কি পান্ডে এবং স্ত্রী ডিনের কন্যা আলানা। মাসি হতে চলেছেন অনন্যা। দারুণ উচ্ছ্বসিত নায়িকা। বোনের পোস্টে অভিনেত্রী লেখেন, ‘আমি অধীর আগ্রহে বসে আছি, ছোট্ট বেবিকে কোলে নেওয়ার জন্য। দারুণ মজা, আমি মাসি হতে চলেছি।’

প্রেগন্যান্সি শ্যুটের ভিডিয়োয় আলানা এবং আইভরের রোম্যান্স জমল একটি জঙ্গলের মাঝে। নিজের বেবি বাম্প আলতো করে আগলে রাখলেন আলানা। কখনও আবার দম্পতিকে বিছানায় বসে একে অপরের দিকে তাকিয়ে হাসতে দেখা গেল। অনন্যার বোন হবু সন্তানের সোনোগ্রাফির এক ঝলক দেখিয়েছেন। তিনি ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে সিডনি রোজের টার্নিং পেজ যোগ করেন। ক্লিপটিতে হবু মা-কে একটি ফুলেল প্রিন্টেড ড্রেসে পাওয়া গেল, আইভরের দেখা মিলল সাদা শার্ট এবং ট্রাউজারে। 

বাবা হওয়ার আনন্দে আহ্লাদে আটখানা আইভর। তিনি লিখেছেন, ‘আমি আমাদের সন্তানের সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে পারছি না, আমি তোমাকে ভালবাসি’। অনুশা দান্ডেকর এবং তানিয়া শ্রফ হবু বাবা-মা'কে  অভিনন্দন জানিয়েছেন।

অনন্যার মা মন্তব্য করেছেন, ‘আলানা আমরাও অপেক্ষা করতে পারছি না!!! অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা’। হবু দিদিমা ডিন পান্ডে বলেন, ‘তোমার ভিডিও দেখে কাঁদছি, তোমাকে অনেক ভালোবাসি। আমি দিদিমা হতে চলেছি, এত সুন্দর, তুমি তো আমার বাচ্চা মেয়ে!’ 

গত বছরের জুলাই মাসে, অ্যালানা এআই (কৃত্রিম বুদ্ধিমত্তা) এর সাহায্যে তার 'ভবিষ্যতের শিশুটি কেমন দেখাবে' তার ছবি শেয়ার করেছিলেন। সেইসময় কেউ টের পায়নি এত দ্রুত গুড নিউজ দেবেন এই দম্পতি। 

আলান্না চাঙ্কি পান্ডের ভাই চিক্কি পান্ডে এবং ফিটনেস প্রশিক্ষক ডিন পান্ডের মেয়ে। তুতো বোন অনন্যা পান্ডের মতো শোবিজ দুনিয়ার রুচি নেই আলানার। তবে তাঁর বিয়ের আসরে উপচে পড়েছিল তারকার ঢাল। হাজির ছিলেন স্বয়ং শাহরুখ খান। চাঙ্কি ছাড়াও রেখা, শাহরুখ খান, জ্যাকি শ্রফ, ববি দেওল, নীলম কোঠারি, মহিমা চৌধুরী এবং তুষার কাপুরের মতো বলিউড তারকারা বিয়েতে উপস্থিত ছিলেন।

২০২১ সালে প্রেমিক আইভরের সঙ্গে বাগদান সারেন আলানা। আইভর পেশায় একজন মার্কিন আলোকচিত্রী। গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেওয়ার আগে আলান্না এবং আইভর বেশ কয়েক বছর ডেট করেছিলেন। তারা একসাথে একটি ইউটিউব চ্যানেল রয়েছে এবং তারা মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে থাকেন। ইনস্টাগ্রামে তাদের প্রচুর সংখ্যক অনুগামী রয়েছে এবং তারা তাদের রোজনামচা সোশ্যালে তুলে ধরেন। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মর্নিংওয়াকে বেরিয়েছিলেন বৃদ্ধা, হামলা চালাল পথকুকুরের দল, কামড়ে ছিঁড়ে নিল পা ছেলের বেডরুম সাজাতে শাহরুখের বউয়ের কাছে হাজির মালাইকা! কারণ জানলে অবাক হবেন ৮-এর মধ্যে ৭ বার চ্যাম্পিয়ন ভারত, মেয়েদের এশিয়া কাপে চলে হরমনপ্রীতদের দিদিগিরি 'রিটেস্টের অর্ডার দিতে হলে...', NEET-UG মামলায় বড় পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের সুরাপ্রেমীদের জন্যে দুঃসংবাদ! রাজ্যে বৃদ্ধি পাবে মদের দাম, কত করে বাড়ছে রেট? রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.