বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Bo: পাঠান-গদর ২ এর রেকর্ড ভেঙে সোমবার সব থেকে বেশি আয় অ্যানিম্যালের, মোট কত আয় করল ছবি?

Animal Bo: পাঠান-গদর ২ এর রেকর্ড ভেঙে সোমবার সব থেকে বেশি আয় অ্যানিম্যালের, মোট কত আয় করল ছবি?

পাঠান জওয়ানের মতো কি ৫০০ কোটির গণ্ডি টপকাবে রণবীরের ছবি?

Animal Bo: মুক্তি পেয়েই তেজী ঘোড়ার মতো ছুটে চলেছে অ্যানিম্যাল। মাত্র চারদিনেই ২৪০ কোটি টাকা আয় করে ফেলেছে এই ছবি। টেক্কা দিতে পারবে কি পাঠান, গদর ২ কে?

অ্যানিম্যাল ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই তেজী ঘোড়ার মতো ছুটে চলেছে বক্স অফিসে। সে বেশ ভালো রকম বুঝিয়ে দিয়েছে যে বড়দিনে যতক্ষণ না টেক্কা দেওয়ার মতো নতুন ছবি আসছে ততদিন সে দাপিয়ে ব্যবসা করবে। মাত্র চারদিনে ভারতীয় বক্স অফিসে এই ছবিটি ২৪৬.২৩ কোটি টাকা আয় করে ফেলেছে।

অ্যানিম্যাল ছবির বক্স অফিস কালেকশন

১ ডিসেম্বর মুক্তি পেয়েছে অ্যানিম্যাল। আর প্রথম দিনই পাঠান ছবির রেকর্ড ভেঙেছে এটি। তরতরিয়ে বাড়ছে ছবির আয়। বক্স অফিস জুড়ে এখন কেবলই রণবীর কাপুর অভিনীত ছবির রাজ। এদিন তরণ আদর্শ অ্যানিম্যাল ছবির ব্যবসার একটি হিসেব দেন টুইট করে। তিনি এদিন টুইট করে লেখেন, 'অ্যানিম্যাল ব্লকবাস্টার। সোমবারের পরীক্ষায় সফল ভাবে পাশ করে গিয়েছে অ্যানিম্যাল। সপ্তাহের প্রথম দিনেও জমিয়ে ব্যবসা করল এই ছবি।' এরপর তিনি কবে কোন ভাষায় ছবিটি কত আয় করেছেন সেই হিসেব দেন।

তরণ আদর্শের টুইট অনুযায়ী প্রথম দিন অ্যানিম্যাল ছবির হিন্দি ভার্সন বক্স অফিসে ৫৪.৭৫ কোটি টাকা আয় করে। এরপর শনিবার সেটা বেড়ে হয় ৫৮.৩৭ কোটি টাকা। রবিবার ৬৩.৪৬ কোটি টাকা আয় করে রণবীর কাপুরের ছবি। সোমবার সেটা সামান্য কমে হয় ৪০.০৬ কোটি টাকা। ফলে হিন্দি ভার্সনে এই ছবিটি এখনো ২১৬.৬৪ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে তেলুগু ভার্সনে ছবিটি শুক্র, শনি এবং রবিবার যথাক্রমে ৯.০৫, ৮.৯০, ৭.২৩ কোটি টাকা আয় করেছে। সোমবার সেটা কমে হয় ৪.৪১ কোটি। অর্থাৎ তেলুগু ভাষায় সন্দীপ রেড্ডি ভাঙার এই ছবিটি ২৯.৫৯ কোটি টাকা আয় করেছে মোট। ফলে সবটা মিলিয়ে ভারতীয় বক্স অফিসে সোমবার পর্যন্ত অ্যানিম্যালের মোট আয় ২৪৬.২৩ কোটি।

তরণ আদর্শ এদিন অ্যানিম্যাল ছবির আয়ের সঙ্গে পাঠান এবং গদর ২ এর তুলনা টানেন। তিনি এদিন বলেন, 'দুর্দমনীয় গতিতে এগিয়ে চলেছে অ্যানিম্যাল। বড়দিন পর্যন্ত দারুণ ব্যবসা করবে এটি। ২০২৩ সালটা একটা ঐতিহাসিক বছর হয় থাকবে ভারতীয় ছবির জগতে। এবছর তিনটি ৫০০ কোটির উপর ব্যবসা করা ছবি আছে, পাঠান, গদর ২ এবং জওয়ান। অ্যানিম্যাল এর সেই ক্ষমতা আছে এই দলে নাম লেখানোর।' এখন এটাই দেখার পালা এই ট্রেড অ্যানালিস্টের ভবিষ্যদ্বাণী সফল হয় কিনা।

অ্যানিম্যাল প্রসঙ্গে

১ ডিসেম্বর মুক্তি পেয়েছে অ্যানিম্যাল। মুখ্য ভূমিকায় রয়েছেন রণবীর কাপুর। এছাড়াও আছেন ববি দেওল, অনিল কাপুর, রশ্মিকা মন্দানা, প্রমুখ। সন্দীপ রেড্ডি ভাঙা ছবিটির পরিচালনা করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা বিয়ে করতে না করতেই বউকে 'সুখী' করতে পারলেন না কাঞ্চন!শ্রীময়ী বললেন ‘একদম ফ্লপ’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.