বাংলা নিউজ > বায়োস্কোপ > Tripti Dimri: রণবীরের সঙ্গে শয্যাদৃশ্য়ের জেরে চর্চায়, জীবনসঙ্গী হিসাবে কেমন পুরুষ চাই ‘ভাবি ২’ তৃপ্তির?

Tripti Dimri: রণবীরের সঙ্গে শয্যাদৃশ্য়ের জেরে চর্চায়, জীবনসঙ্গী হিসাবে কেমন পুরুষ চাই ‘ভাবি ২’ তৃপ্তির?

তৃপ্তি দিমরি 

Tripti Dimri: সবার প্রিয় ‘ভাবি ২’ তৃপ্তি দিমরি ফাঁস করলেন তাঁর বিয়ের পরিকল্পনা। হবু বরের মধ্যে থাকতে হবে এই বিশেষ গুণ। 

‘অ্যানিম্যাল’ ছবিতে স্বল্প উপস্থিতিতেই নজর কেড়েছেন তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবির সুবাদে এখন জাতীয় ক্রাশ ‘ভাবি ২’। যদিও তৃপ্তি কিন্তু শোবিজ দুনিয়ায় কাজ করছেন ২০১২ সাল থেকে। ‘লয়লা মজনু’ ছবির হাত ধরে রুপোলি সফর শুরু করেছিলেন তিনি, এরপর ‘বুলবুল’, ‘কলা’-র মতো ওটিটি অরিজিন্যাল ফিল্মে নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। কিন্তু ‘অ্যানিম্যাল’-এ রণবীর কাপুরের শয্যাসঙ্গী হয়েই মিলেছে যাবতীয় লাইমলাইট। আরও পড়ুন-বিছানায় ঝড় তুলেছেন তৃপ্তি অ্যানিম্যালে, গুঞ্জন বড় ব্যবসায়ীর প্রেম-সঙ্গী অভিনেত্রী

নায়িকার সঙ্গে পর্দায় যৌনতা! অ্যানিম্যালের নগ্ন দৃশ্যের জন্য রণবীরকে সাহস জোগান আলিয়া

‘অ্য়ানিম্যাল’-এর ভাবি ২, বাস্তব জীবনে কি এখনই ‘ভাবি’ হতে রাজি? বিয়ে নিয়ে পরিকল্পনা ফাঁস করলেন অভিনেত্রী। বছর খানেক আগেও অভিনেত্রী অনুষ্কা শর্মার ভাইবউ হওয়ার কথা ছিল তৃপ্তির, অনুষ্কার ভাই কর্ণেশ শর্মাকে ডেট করেছেন তৃপ্তি। তবে ২০২৩-এ ভেঙে যায় এই বহুচর্চিত প্রেম। এরপর ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে তৃপ্তির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। 

বিয়ে নিয়ে প্রশ্ন রাখা হলে অভিনেত্রী সটান জানান, আপতত কাজেই মন তাঁর। কাজ ছাড়া অন্য কিচ্ছু ভাবছেন না। কিন্তু কেমন বর চান তিনি? হবু বরের মধ্যে একটাই গুণ থাকা চাই। তৃপ্তি জানান, তাঁকে একজন ভালো মনের মানুষ হতে হবে, আর কিচ্ছু চাই না। 

২৯ বছর বয়সী অভিনেত্রী-র সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের সংখ্যা হু হু করে বাড়তে থাকে অ্যানিম্যাল মুক্তি পাওয়ার পর থেকেই। সিনেমায় জোয়ার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। রোজ সোশ্যালে হাজারো প্রেম প্রস্তাব পাচ্ছেন তৃপ্তি। ২০২২ সালে কার্ণেশ শর্মার সঙ্গে আদরমাখা ছবি পোস্ট করে প্রেমে সিলমোহর দিয়েছিলেন তৃপ্তি। কিন্তু মাস কয়েক যেতে না যেতেই ছন্দপতন। পথ আলাদা হয় দুজনের। 

ওদিকে গত মাসেই স্যাম মার্চেন্টের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দেন তৃপ্তি। একাধিক রেস্তোরাঁ আছে স্যামের। গোয়াতে ওয়েটার বিচ লাউঞ্জ ও গ্রিলেরও মালিক তিনি। বলিউড তারকাদের সঙ্গে বেশ ওঠাবসা তাঁর। ইনস্টাগ্রামে স্যামকে ফলো করেন দিশা পাটানি, টাইগার শ্রফরা।

প্রসঙ্গত, অ্যানিম্যালে রণবীরের সঙ্গে যৌনদৃশ্যে অভিনয় করা নিয়ে কম সমলাোচনার মুখে পড়ছেন না তৃপ্তি। সেই প্রসঙ্গে তাঁর সাফ জবাব, ‘আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই’। ছবির সিকুয়েল অ্যানিম্যাল পার্ক-এও থাকছেন তৃপ্তি। এবার তাঁর চরিত্রের পরিসর যেন বাড়ে, সেটাই কামনা ভাবি ২-এর অনুরাগীদের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মানুষের কাছে টাকা তুলে নিজের কাছে রাখতে চাইছে, কংগ্রেসের ভিক্টরকে তোপ মমতার মশা মারতে কামান দাগল উইন্ডিজ, নেপালের এ-দলের মোকাবিলায় নামাচ্ছে T20 বিশেষজ্ঞদের IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ 'দিদি রুখে দিয়েছিলেন', তৃতীয়বার মোদী ক্ষমতায় এলে উত্তরবঙ্গে এইমস, আশ্বাস শাহের জলজ্যান্ত ১০ অ্যানাকোন্ডা নিয়ে বিমান সফর ব্যক্তির! গ্রেফতার বেঙ্গালুরুতে ফারহান চাননি তো কী, ডন হয়েই ফিরছেন 'কিং' খান, দোসর সুহানা? ‘বুড়ির কী সাজ…’, শাঁখা-সিঁদুরে সীমান্তিনী রূপাঞ্জনাকে কটাক্ষ, কড়া জবাব নায়িকার হাইকোর্টের রায়ের ফলে চাকরি যেতে বসেছে ‘ভালো পড়ানো’ ৪ শিক্ষকের, দুশ্চিন্তায় স্কুল কয়েক ডজন ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান, বড় কোনও ক্ষয়ক্ষতি হয়নি ভোটের প্রস্তুতি খতিয়ে দেখতে রাতেই কলকাতার বহু থানা পরিদর্শন করলেন নগরপাল

Latest IPL News

IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.