বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir Kapoor: নায়িকার সঙ্গে পর্দায় যৌনতা! অ্যানিম্যালের নগ্ন দৃশ্যের জন্য রণবীরকে সাহস জোগান আলিয়া

Ranbir Kapoor: নায়িকার সঙ্গে পর্দায় যৌনতা! অ্যানিম্যালের নগ্ন দৃশ্যের জন্য রণবীরকে সাহস জোগান আলিয়া

মুখ খুললেন রণবীর 

Ranbir Kapoor: বিছানায় তৃপ্তির সঙ্গে অন্তরঙ্গ রণবীর! অ্যানিম্যালের এই দৃশ্য শ্যুটিংয়ের আগে বউয়ের অনুমতি নেন রণবীর?

মুক্তির পর থেকেই বিতর্ক আর আলোচনার কেন্দ্রবিন্দুতে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। এই ছবি একদিকে যেমন নারী-বিদ্বেষী তকমা পেয়েছে, তেমনই লাগামছাড়া হিংসা তুলে ধরার জন্যও কটাক্ষের মুখোমুখি হয়েছে। কিন্তু সব কটাক্ষ, বিদ্রুপকে ছাপিয়ে বক্স অফিসে ৯০০ কোটির ব্যবসা হাঁকিয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবি। 

‘অ্যানিম্যাল’ ছবির সবচেয়ে বিতর্কিত দৃশ্য নিঃসন্দেহে তৃপ্তি দিমরির সঙ্গে রণবীরের সেক্স সিন। বিছানায় নায়িকার সঙ্গে রণবীরের মাখামাখি দেখে চোখ কপালে উঠেছে সকলের। ‘নগ্ন’ হয়ে ওই দৃশ্যের শ্যুটিং করেন নায়ক-নায়িকা। তৃপ্তির সঙ্গে রণবীরকে এক বিছানায় দেখে কী প্রতিক্রিয়া আলিয়ার? অবাক করা জবাব দিলেন রণবীর। 

অভিনেতা জানিয়েছেন, বউয়ের অনুমতি নিয়েই তিনি এই দৃশ্যে অভিনয় করেছেন। এখানেই শেষ নয়, আলিয়া তাঁকে সাহস জুগিয়েছেন এমনকী টিপস দিয়েছেন। রণবীর বলেন, ‘আলিয়া সব জানেন। এমনকী, এই দৃশ্যে অভিনয় করার আগে আলিয়া আমাকে অনেক টিপস দিয়েছিলেন’। দুজনের মধ্যে কোনওকিছুই গোপন থাকে না, বলেন রণবীর। তাঁর কথায়, ‘আমার আর আলিয়ার মধ্যে কোনও কিছুই গোপন নেই। আমরা সব বিষয়ে কথা বলি। আলিয়াকে আমি জানিয়ে ছিলাম, অ্যানিম্যাল-এর যৌনদৃশ্য নিয়ে আমি খুব টেনশনে রয়েছি। আলিয়াই আমাকে সাহস জুগিয়েছিল।’

রণবীরের সঙ্গে যিনি সেই দৃশ্যে ছিলেন, সেই তৃপ্তি আগেই নিজের পক্ষ রেখেছেন। তাঁর কথায়, ‘ওই দৃশ্যটা নিয়ে অনেক সমালোচনা হয়েছে। শুরুতে আমি একটু ডিসটার্ব হয়েছিলাম। আমাকে এর আগে কখনও কটাক্ষের মুখে পড়তে হয়নি। ধাক্কা লেগেছিল, তবে বসে ভাবলাম আমি তো ভুল কিছু করিনি। আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই’।

শয্যাদৃশ্য নিয়ে তৃপ্তি বলেন, পরিচালক এবং রণবীর সবরকমভাবে তাঁকে সাহায্য করেছেন। চরম ঘনিষ্ঠ দৃশ্যে শ্যুটিংয়ের সময় সেটে পরিচালক, রণবীর ছাড়া একমাত্র চিত্রগ্রাহক উপস্থিত ছিলেন। এর মধ্যেই বার বার তৃপ্তিকে একই কথা জিজ্ঞেস করে চলেছিলেন রণবীর- ‘তুমি ঠিক আছো তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি কমফর্টবেল তো?’ তৃপ্তি বলেন, ‘যখন আশেপাশের মানুষরা তোমাকে এতটা সাপোর্ট করে তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না’।

বায়োস্কোপ খবর

Latest News

'আমিষ খাওয়া নিয়ে না বলে… চাকরি নিয়ে কথা বলুন' মোদীকে পালটা দিলেন তেজস্বী ‘১০০ দিনের কাজ না করেও টাকা পেয়েছে TMC নেতাদের আত্মীয়রা’, বিক্ষোভ সন্দেশখালিতে আইএফএ-র কাছে নির্বাসন তুলে নেওয়ার আর্জি ফিক্সিংয়ে নাম জড়ানো উয়াড়ি ও টালিগঞ্জের রাতে স্বপ্নে আবির্ভূত দেবী চেয়েছিলেন নরবলি- দাবি দোকানদারের খুনে অভিযুক্ত মহিলার দশম-দ্বাদশের পরীক্ষায় একই নম্বর পেল যমজ দুই বোন! ফলাফল দেখে সকলে হতবাক Weight Loss Tips: এইভাবে খান জিরে ভেজানো জল, লাফিয়ে নামবে ওজন LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! সুনীল-গুরপ্রীতদের সঙ্গে মাঠে 'ওরা’, সচেতনতা বাড়াতে অভিনব উদ্যোগ বেঙ্গালুরুর 'আমরা জাতিগত জনগণনার বিরোধী নই তবে কংগ্রেস…' আর কী বললেন জেপি নড্ডা? ভোটের বাজারেও হিট রচনা, TRP-র ম্যাচে জলসার কাছের ফের হার সৌরভের দাদাগিরির?

Latest IPL News

LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.