বাংলা নিউজ > বায়োস্কোপ > Tripti Dimri: 'সেক্স করেছিস?' অ্যানিম্যালের ‘জোয়া’ তৃপ্তির ৮ বছর পুরোনো ভিডিয়ো ভাইরাল, দেখুন

Tripti Dimri: 'সেক্স করেছিস?' অ্যানিম্যালের ‘জোয়া’ তৃপ্তির ৮ বছর পুরোনো ভিডিয়ো ভাইরাল, দেখুন

তৃপ্তি দিমরি (ছবি-ইনস্টাগ্রাম) 

Tripti Dimri: তৃপ্তির সৌন্দর্যে মোহিত গোটা দেশ। এই মুহূর্তে দেশের নতুন ক্রাশ অ্যানিম্যালের জোয়া। সম্প্রতি সোশ্যালে ভাইরাল নায়িকার ৮ বছর পুরোনো এক ভিডিয়ো। 

এই মুহূর্তে গোটা দেশের ক্রাশ তৃপ্তি দিমরি। ‘অ্যানিম্যাল’-এ ক্যামিও অ্যাপিয়ারেন্সে নজর কেড়েছেন এই সুন্দরী। তৃপ্তির ঝুলিতে রয়েছে ‘বুলবুল’, ‘কলা’র মতো ছবি। কিন্তু স্বস্তিকার অনস্ক্রিন কন্যে এমন জনপ্রিয়তা আগে উপভোগ করেননি। অ্যানিম্যাল ছবিতে সম্পূর্ণ নগ্ন অবস্থায় রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে ধরা দিয়েছেন তৃপ্তি। সেই সিন রীতিমতো ভাইরাল সোশ্যালে। এর মাঝেই সামনে এল তৃপ্তির ৮ বছর পুরোনো এক ভিডিয়ো। আরও পড়ুন-‘অ্যানিম্যাল’-এ রণবীরের জুতো চাটা,বিছানায় মাখামাখি! তৃপ্তির উপর ক্ষুব্ধ বাবা-মা?

এক মিনিটের ভিডিয়ো ঘিরে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। ব্যঙ্গের ছলে তৈরি এই মজার ভিডিয়োতে লোকজনকে নিয়ে খিল্লি করলেন তৃপ্তি। মাঝরাস্তায় অচেনা লোকজনের দিকে রীতিমতো তেড়ে গেলেন নায়িকা। গালিগালাজও করলেন অচিরে। সেই ভিডিয়ো দেখে হতবাক নেটপাড়া। ৮ বছরে লম্বা সফর পার করেছেন তৃপ্তি, একমত সকলে। নিজেকে অনেকটা ঘষেমেজে নিয়েছেন রণবীরের সহ-অভিনেত্রী।

২০১৫ সালের সেই ভিডিয়োর শুরুতেই দেখা গেল তৃপ্তি বলছেন-'আমি ঝগড়া করি না'। পর মুহূর্তেই অচেনা লোকজনদের উপর চিৎকার জুড়লেন তিনি। এরপর তাঁকে বলতে শোনা গেল, আমি সম্পর্কে বিশ্বাসী নয়। যারা রিসেপশনশিপ নিয়ে জ্ঞান দেয় তাদেরও আমি অপছন্দ করি। তারপরেই বান্ধবীকে প্রশ্ন, ‘সেক্স করেছিস? একবার ট্রাই করে দেখ না। আমি কিন্তু ভার্জিন’।

দেখুন সেই ভিডিয়ো-

অ্যানিম্যালে তৃপ্তির অভিনয়ে মুগ্ধ সকলে। বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে অনেক পরিশ্রম করেছেন অভিনেত্রী, তার প্রমাণ এই ভিডিয়ো।

‘লয়লা মজনু’ ছবির সঙ্গে আত্মপ্রকাশ তৃপ্তির। তাঁর কেরিয়ারের প্রথম বড় ব্রেক ছিল ‘বুলবুল'। একটা সময় অনুষ্কা শর্মার ভাই ক্রানেশের সঙ্গে তৃপ্তির প্রেম নিয়ে কম চর্চা হয়নি বি-টাউনে। যৌনদৃশ্যে অভিনয় করা নিয়ে কম সমলাোচনার মুখে পড়ছেন না তৃপ্তি। সেই প্রসঙ্গে তাঁর সাফ জবাব, 'আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই’।

রণবীর কাপুরের অন্ধভক্ত তৃপ্তি। বহুদিন আগেই রণবীরের সঙ্গে কাজের ইচ্ছেপ্রকাশ করেছিলেন। অ্যানিম্যালের হাতধরে সেই স্বপ্নপূরণ হয়েছে। স্বভাবতই খুশির ঠিকানা নেই তৃপ্তির। অ্যানিম্যাল-এর সিকুয়েল অ্যানিম্যাল পার্কেও জোয়ার চরিত্র থাকবে তা নিশ্চিত। তবে এবার আরও বেশিক্ষণ স্ক্রিনে জোয়াকে দেখতে আগ্রহী দর্শক। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি 11 ওভার শেষে Delhi Capitals-র স্কোর 93/3 মমতা বন্দ্যোপাধ্যায় কি রোহিঙ্গা? প্রশ্ন অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির ‘‌বিজেপির ১০ জন বিধায়ক তৃণমূলে যোগ দেওয়ার অপেক্ষায়’‌, বিস্ফোরক দাবি অভিষেকের

Latest IPL News

ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.