বাংলা নিউজ > বায়োস্কোপ > Tripti Dimri-Animal: ‘অ্যানিম্যাল’-এ রণবীরের জুতো চাটা,বিছানায় মাখামাখি! তৃপ্তির উপর ক্ষুব্ধ বাবা-মা?

Tripti Dimri-Animal: ‘অ্যানিম্যাল’-এ রণবীরের জুতো চাটা,বিছানায় মাখামাখি! তৃপ্তির উপর ক্ষুব্ধ বাবা-মা?

তৃপ্তি এখন আলোচনার কেন্দ্র 

Tripti Dimri-Animal: শরীরে নেই সুতোর লেশমাত্র! ‘নগ্ন’ হয়ে রণবীরের সঙ্গে উদ্দাম যৌনতায় মজে মেয়ে, এই দৃশ্য দেখে প্রতিক্রিয়া তৃপ্তির বাবা-মা'র? খোলসা করলেন পর্দার জোয়া। 

‘বুলবুল’, ‘কলা’র মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে, কিন্তু ‘অ্যানিম্যাল’-এ মাত্র ১০ মিনিটের উপস্থিতি বদলে দিয়েছে তৃপ্তি দিমরির ভাগ্য। রাতারাতি তাঁর ইনস্টাগ্রাম ফলোয়ার ৬ লক্ষ থেকে বেড়ে দাঁড়িয়েছে ৩৩ লক্ষে। এখন গোটা দেশের 'নতুন ক্রাশ' তৃপ্তি দিমরি। আরও পড়ুন-নগ্ন হয়ে রণবীরের সঙ্গে শয্যাদৃশ্য, কাঠগড়ায় তৃপ্তি! কটাক্ষ নিয়ে জবাব নায়িকার

সন্দীপ রেড্ডি ভঙ্গার এই ছবিতে রণবীরের সঙ্গে তৃপ্তির অন্তরঙ্গ দৃশ্য দেখে চোখ কপালে দর্শককূলের। একটি দৃশ্যে রণবীর তৃপ্তিকে জুতো চাটতে বলেন, অন্য একটি সিনে সম্পূর্ণ ‘নগ্ন’ হয়ে যৌনতায় মজে পর্দার জোয়া (তৃপ্তি) ও রণবিজয় (রণবীর)। এইসব বিতর্কিত দৃশ্য ঘিরে কী প্রতিক্রিয়া অভিনেত্রীর বাবা-মা'র? খোলসা করলেন তৃপ্তি। 

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন- ‘মা-বাবা একটু অবাকই হয়েছিলেন। আমায় বলেন, তাঁরা কখনও এ ধরনের ছবি দেখেননি। আমি এমন দৃশ্যে অভিনয় না করতেই পারতাম। খুব মিষ্টি করেই আমায় জানিয়েছিলেন তাঁরা। মা এবং বাবা তাঁরা যা উপলব্ধি করেছিলেন এই ভাবনা হওয়াটা খুবই স্বাভাবিক। কিন্তু ঠিক আছে। হতেই পারে, জানিয়েছেন দুজনে।’

তৃপ্তি যোগ করেন, ‘আমি ওঁনাদের বুঝিয়েছি আমি ভুল কিছু করিনি। অভিনেত্রী হিসাবে এটা আমার কাজ। আর আমি যতক্ষণ সুরক্ষিত রয়েছি, এবং স্বচ্ছন্দবোধ করছি, তাতে অসুবিধ কিছু নেই। আমাকে অভিনেত্রী হিসাবে নিজের কাজের প্রতি সৎ থাকতে হবে ১০০ শতাংশ, আমি সেটাই করেছি’। 

এর আগে তৃপ্তি এই দৃশ্য সম্পর্কে কথা বলতে গিয়ে জানিয়েছেন, কেমনভাবে শ্যুটিংয়ের সময় রণবীর ও পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা তাঁর যত্ন নিয়েছেন। চরম ঘনিষ্ঠ দৃশ্যে শ্যুটিংয়ের সময় সেটে পরিচালক, রণবীর ছাড়া একমাত্র চিত্রগ্রাহক উপস্থিত ছিলেন। এর মধ্যেই বার বার তৃপ্তিকে একই কথা জিজ্ঞেস করে চলেছিলেন রণবীর- ‘তুমি ঠিক আছো তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি কমফর্টবেল তো?’ তৃপ্তি বলেন, ‘যখন আশেপাশের মানুষরা তোমাকে এতটা সাপোর্ট করে তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না’।

বোল্ড সিন নিয়ে তৃপ্তির সাফ কথা, 'আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই’।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.