বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindya Chatterjee: বলিউড ইনিংস শুরুর আগে একটা বড় কাজ করতে চান অনিন্দ্য

Anindya Chatterjee: বলিউড ইনিংস শুরুর আগে একটা বড় কাজ করতে চান অনিন্দ্য

মায়াননগরীতে ডেবিউ অনিন্দ্যর

Anindya Chatterjee Bollywood Debut: টলিউডের সীমানা পেরিয়ে এবার বলিউডে পা রাখতে চলেছেন অনিন্দ্য। সফর শুরুর আগে কী কী জানালেন ‘গাঁটছড়া’ ধারাবাহিকের রাহুল?

টলিউডে ছোট পর্দা থেকে বড় পর্দা এমনকি সদ্য জনপ্রিয় পাওয়া ওয়েব মাধ্যম সবেতেই দাপিয়ে কাজ করার পর এবার মুম্বইয়ে পাড়ি দিচ্ছেন ‘গাঁটছড়া’-র রাহুল। হ্যাঁ, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবার বলিউডে ডেবিউ করতে চলেছেন। ‘ফার্জ’ সিনেমাটিতে তাঁকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে।

এই সিনেমাটির পরিচালনা করছেন প্রীতম মুখোপাধ্যায়। তবে এখানে যে বাঙালি বা বাংলা ইন্ডাস্ট্রির তরফে অনিন্দ্য থাকবেন কেবল এমনটা একদমই নয়। এই ছবিতে মধুমিতা সরকার অর্থাৎ ছোট পর্দার ‘বোঝে না সে বোঝে না’র পাখি এবং বড় পর্দার ‘চিনি’ থাকছেন মুখ্য ভূমিকায়। এছাড়া এখানে তাঁর বিপরীতে দেখা যাবে তনুজ বিদ্বানিকে। গোবিন্দ নামদেব, যশপাল শর্মা, প্রমুখকে দেখা যাবে এখানে। অগস্ট থেকে এই ছবির শুটিং শুরু হতে চলেছে।

এই ছবিটির মাধ্যমে যে কেবল অনিন্দ্যর হাতেখড়ি হচ্ছে বলিউডে এমনটা মোটেই নয়। মধুমিতা সরকারের এটা ডেবিউ ছবি।

এই ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে অনিন্দ্য OTT প্লে'কে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, তিনি আপাতত ভাষাটাকে রপ্ত করতে চান। ট্রেনিং নেবেন। তাঁর মতে, 'হিন্দি আমার মাতৃভাষা নয়। তাছাড়া আমার চরিত্রের জন্য একটি বিশেষ উচ্চারণে কথা বলা জরুরি। তো আপাতত তাতেই মন দেব।'

কিন্তু এখানে তাঁর চরিত্রটা কী? এই প্রসঙ্গে অভিনেতা বলেন, 'আমি একটি ছোট শহরের ছেলে। পড়াশোনার পর বাবা মা বাধ্য করেন সরকারি চাকরির জন্য পড়াশোনা করতে, চেষ্টা করতে। এটি একটি দারুণ ইন্টারেস্টিং চরিত্র, আর এই চরিত্রের অনেক কিছুই বলার আছে।' তিনি এই ছবির বিষয়ে কথা বলতে গিয়ে আরও বলেন, 'আমি মধুমিতাকে দীর্ঘদিন ধরে চিনলেও কখনও কাজের সুযোগ আসেনি। এটা ওর সঙ্গে আমার প্রথম কাজ হবে। এমন কী শুটিং টিমের সবাইকে চিনি। ফলে আশা করছি দারুণ মজা হবে।'

আরও পড়ুন: 'অপেক্ষার অবসান'- কৌশিকের থেকে ডাক পেলেন অনিন্দ্য, খুশিতে ডগমগ হয়ে কোন খবর দিলেন ছোট পর্দার ‘রাহুল’

পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডের বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হবে বলেও জানিয়েছেন অভিনেতা। আগামী অগস্ট বা সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হবে বলেও তিনি জানান।

প্রসঙ্গত অনিন্দ্যকে বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে রাহুলের চরিত্রে দেখা যাচ্ছে। অন্যদিকে তাঁকে সম্প্রতি ওয়েব মাধ্যমে ‘নষ্টনীড়’ সিরিজে দেখা গিয়েছে। আর সদ্যই মুক্তি পেয়েছে তবে ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির এক বাটি দইয়েই জাদু! রোজ খাবার পাতে রাখলেই দেখতে পাবেন এই সব শারীরিক বদল আসানসোল থেকে লড়ছি না! নাম তুললেন ‘বাঙালি-বিরোধী’ ভোজপুরি গায়ক, মুখ পুড়ল BJP-র শাহরুখের মুখে জয় শ্রীরাম ধ্বনি! আম্বানিদের অনুষ্ঠানে নিলেন সরস্বতী-লক্ষ্মীর নাম ‘আমায় একটা চুমু খাও’! বাসর রাতেই ৫৩-র কাঞ্চনের কাছে আবদার ‘কচি বউ’ শ্রীময়ীর সঙ্গে ছিলেন স্বামী, স্প্যানিশ মহিলা পর্যটক ধর্ষণের শিকার ঝাড়খণ্ডে! ধৃত ৪ যে আসনের অস্তিত্বই নেই, সেখানে প্রার্থী দিল BJP, অসমের তালিকায় করল ভুলের পর ভুল স্টেইনগান সেলিব্রেশন দেখে পেত্রাতোসকে সনির বার্তা! জবাব দিয়ে মন ছুঁলেন দিমি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.