বাংলা নিউজ > বায়োস্কোপ > সন্তানকে সঙ্গে নিয়ে পাবলোর সঙ্গে লিভ ইনে রাজি, কী হবে এই 'প্রেম টেম'-এর পরিণতি ?
প্রকাশ্যে এল 'প্রেম টেম'এর ট্রেলার
প্রকাশ্যে এল 'প্রেম টেম'এর ট্রেলার

সন্তানকে সঙ্গে নিয়ে পাবলোর সঙ্গে লিভ ইনে রাজি, কী হবে এই 'প্রেম টেম'-এর পরিণতি ?

  • প্রেমের গল্প বলবেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়, ছবির নাম ‘প্রেম-টেম’।

‘কলেজ মানেই প্রেম, আর প্রেম মানেই মহা গ্যাঁড়াকল’। কলেজের সেই মিষ্টি মধুর প্রেমিক-প্রেমিকার দিনের গল্প নিয়ে দর্শকদের কাছে হাজির হয়েছেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়। কলেজের প্রেমের গল্প ঘিরে তৈরি ছবির নাম ‘প্রেম-টেম’। বৃহস্পতিবার প্রকাশ্যে এল প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

২ মিনিট ৩৫ সেকেন্ডের ট্রেলারে উঠে এল গল্পের তিন চরিত্র- পাবলো, আরশি এবং রাজি। কলেজে আরশির সঙ্গে পাবলোর নোট আদান-প্রদান করতে গিয়ে ফাঁকা ক্লাসরুমে ঠোঁট কাছাকাছি চলে আসে। তা কলেজের সিনিয়রদের নজরে পড়ে যায়। এরপরই উপাচার্যের ধমকের সম্মুখীন হতে হয় তাঁদের। উপাচার্যের ধমক কপালে জুটতেই আরশি ফ্যাল ফ্যাল করে কেঁদে ফেলে। 

এরপরই কলেজে এন্ট্রি হয় রাজির। আরশির মতো মিষ্টি এবং লাজুক মেয়ে নয় সে। অবশ্য মিষ্টি মেয়ে পোশায়নি পাবলোর, তাঁর চাই ঝাল। রাজি মানেই ‘গণ্ডি পেরোনো এক ঝাঁক রোদ্দুর’। রাজির কথায়, দুনিয়ায় সব থেকে শক্তিশালী চার অক্ষরের গালাগালি ভালোবাসা। শুরু হল প্রেম।

তবে বিপত্তি এল পাবলো আর রাজির মাঝে। এন্ট্রি নিলো ‘খগেন’, রাজির প্রিয় পোষ্য। পাবলোকে রাজিকে-বেশি ভালোবাসতে দেবে না খগেন। পাবলো-রাজি লিভ ইন-এ জট পাকালো খগেন। 

পাবলো-রাজির প্রেম যখন জমে ক্ষীর, ঠিক সেই সময় ফের এন্ট্রি নিল আরশি। এরপরই রাজি আর আরশির মধ্যে বিভ্রান্ত হয়ে পড়ে পাবলো। ত্রিকোণ প্রেমের জমজমাটি গল্প নিয়ে অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ছবি ‘প্রেম-টেম’। এখন কী করবে পাবলো সেটাই দেখার.. কাকে ভালোবাসবে! কার সঙ্গে ঘর বাঁধকে কনফিউড পাবলো?

ছবির প্রযোজনায় রয়েছে এসভিএফ। সংগীত পরিচালনায় শান্তনু মৈত্র। ছবিতে অভিনয় করতে দেখা যাবে তিন নতুন মুখ সৌম্য, সুস্মিতা ও শ্বেতাকে। 

বন্ধ করুন