বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10: অনির্বাণের গুগলিতে ছক্কা সৌরভের, দাদাগিরিতে অভিনয় নিয়ে কী উত্তর দিলেন 'দাদা'?

Dadagiri 10: অনির্বাণের গুগলিতে ছক্কা সৌরভের, দাদাগিরিতে অভিনয় নিয়ে কী উত্তর দিলেন 'দাদা'?

দাদাগিরির মঞ্চে ক্রিকেট-অভিনয় মিলেমিশে একাকার

Dadagiri 10: দাদাগিরি ১০ এ খেলতে আসছেন টিম প্রধানের কিছু সদস্য। আসছেন অনির্বাণ চক্রবর্তী ওরফে জটিলেশ্বর মুখোপাধ্যায়। তাঁর প্রশ্নে কী বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়?

দাদাগিরিতে খেলতে আসছে টিম প্রধান। হ্যাঁ, কিছুদিন আগে এই ছবির কিছু সদস্যরা এসেছিলেন এই রিয়েলিটি শোতে। এবার বাকিরা আসছেন সৌরভের সঙ্গে দাদাগিরি করার জন্য। সেখানেই দাদার সঙ্গে খেলতে ধর্মপুরের 'দাদা' ওরফে 'প্রধান' তথা জটিলেশ্বর মুখোপাধ্যায় আসছেন।

দাদাগিরির মঞ্চে সৌরভ এবং অনির্বাণ

দাদাগিরির মঞ্চে খেলতে আসছেন প্রহান ছবির জটিলেশ্বর মুখোপাধ্যায় অর্থাৎ অনির্বাণ চক্রবর্তী। সেই পর্বের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এদিন তাঁর পরিচয় করিয়ে দিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়কে বলতে শোনা যায়, '৮ থেকে ৮০ সবার মন জয় করছে অনির্বাণ।' অভিনয়ের কথা উঠতেই অনির্বাণ এদিন সৌরভকে পাল্টা প্রশ্ন করে বসেন। বলেন 'আমাদের জীবনে সবাইকেই কম বেশি অভিনয় করতে হয়। আপনি কোথায় করেছেন? বাড়িতে?' উত্তরে সৌরভ বলেন, 'বাড়িতে যদি অভিনয় করতে হয় তাহলে সেটা আর বাড়ি হল কী করে?' তখন অভিনেতা জানতে চান পেশাগত জীবনে এমন কি কিছু হয়েছে? উত্তরে দাদা বলেন, 'ক্রিকেটের মাঠে ব্যাট বল লাগলে ঠিক, নইলে অভিনয় দিয়েও কিছু হবে না।' সৌরভের কথায় হেসে গড়িয়ে পড়েন সকলে।

আরও পড়ুন: পুলিশ অফিসারের পর সোজা কয়লা মাফিয়া! 'খাদান'-এ দেব-ইধিকার সঙ্গী হচ্ছেন সৌমিতৃষাও?

আরও পড়ুন: দিনরাত জেগে স্ক্রিপ্ট নিয়ে কাজ করেও শাহরুখ করতে পারেননি মুন্নাভাই এমবিবিএস, প্রকাশ্যে আনলেন কারণ

এদিন অনির্বাণের সঙ্গে প্রধান থেকে খেলতে আসছেন কাঞ্চন মল্লিকও। তাঁর প্রশংসা করতে শোনা যাবে সৌরভকে এদিনের পর্বে।

কে কী বলছেন?

জি বাংলার তরফে এই প্রোমো প্রকাশ্যে আনার পর অনেকেই প্রশংসা করেছেন। এক ব্যক্তি লেখেন, 'দারুণ মোক্ষম জবাব সৌরভের।' আরেক ব্যক্তি জানতে চান 'কবে দেখানো হবে এই পর্ব?'

দাদাগিরি প্রসঙ্গে

সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো জি বাংলায় দেখা যায়। প্রতি শনি এবং রবিবার রাত সাড়ে নয়টা থেকে সম্প্রচারিত হয় দাদাগিরি।

বায়োস্কোপ খবর

Latest News

EVM ব্যবহার বন্ধের দাবি মাস্কের, পালটা বার্তা ভারতের প্রাক্তন IT মন্ত্রীর বিশ্ব সেরা কাঁচা আম ও ধনে পাতার চাটনি! এইভাবে বানালে হাত চাটবেন ১০ বার ‘আমার দেখা সব থেকে খারাপ ব্রাজিল দল’, জুনিয়রদের বিরুদ্ধে বিস্ফোরক রোনাল্ডিনহো T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ফ্রিজে গোমাংস, মধ্যপ্রদেশে ১১ বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ১ হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, এবার আর চোখে নয়, অপারেশন হবে শরীরে কোথায়? 'বাবা আমার কোচ', 'ফাদার্স ডে'-তে বাবাকে নিয়ে আবেগে ভাসলেন ছেলে ঋতব্রত ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বাংলাদেশের সোনালি ব্যাঙ্ককে প্রায় কোটি টাকা জরিমানা RBI-এর! কিন্তু কেন? অপেক্ষা বাড়ালেন অক্ষয়-রবিনা জুটি, ডিসেম্বরে মুক্তি পাচ্ছে না ওয়েলকাম টু জঙ্গল?

T20 WC 2024

T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.