বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Idhika-Soumitrisha: পুলিশ অফিসারের পর সোজা কয়লা মাফিয়া! 'খাদান'-এ দেব-ইধিকার সঙ্গী হচ্ছেন সৌমিতৃষাও?

Dev-Idhika-Soumitrisha: পুলিশ অফিসারের পর সোজা কয়লা মাফিয়া! 'খাদান'-এ দেব-ইধিকার সঙ্গী হচ্ছেন সৌমিতৃষাও?

'খাদান'-এ দেব-ইধিকার সঙ্গী হচ্ছেন সৌমিতৃষাও?

Dev-Idhika-Soumitrisha: আসছে নতুন বাংলা ছবি খাদান। এই ছবির বিষয়ে আগেই জানা গিয়েছিল এবার প্রকাশ্যে এল দেবের মতামত।

এই বছর তিনটি ছবি মুক্তি পেল দেবের। আর তিনটিই হিট! কখনও তিনি উপন্যাসের পাতার কাল্ট চরিত্র ব্যোমকেশের বেশে ধরা দিয়েছেন, কখনও আবার বীর বিপ্লবী বাঘা যতীন হয়ে। বছর শেষে এলেন আদর্শ পুলিশ অফিসার হয়ে। তবে ২০২৪ সালটা একেবারেই অন্যরকম যাবে। একেবারে অন্যধারার সব ছবি নিয়ে আছেন দেব। আগেই জানা গিয়েছিল তাঁর নতুন ছবি খাদানের কথা। এবার সেই প্রসঙ্গে কথা বললেন তিনি।

দেবের নতুন ছবি খাদান

আগেই জানা গিয়েছিল যে দেব এবার খাদান নামক একটি ছবি করতে চলেছেন। সেখানে তাঁকে কয়লা মাফিয়ার চরিত্রে দেখা যাবে। এটি একটি আদ্যোপান্ত বাণিজ্যিক ছবি হতে চলেছে যেটার পরিচালনা করবেন সুজিত রিনো দত্ত। সেই প্রসঙ্গে ছবির নাম না করেই আনন্দলোককে দেওয়া সাক্ষাৎকারে দেব জানিয়েছেন, 'সৃজিতদার টেক্কা আগামী মাস অর্থাৎ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এরপর ফেব্রুয়ারি থেকে আরেকটা ছবির কাজ শুরু হবে, সেটা পরে বলব। কয়লা মাফিয়া নিয়েও একটা ছবির কথা চলছে। উত্তম কুমারের নায়ককেও নতুন ভাবে আনার কথা ভাবা হচ্ছে।' তবে পুজোর আগে যে তাঁর কোনও ছবিই মুক্তি পাবে না সেই বিষয়েও নিশ্চিত করেছেন। জানিয়েছেন মে জুন পর্যন্ত তিনি নির্বাচনের কাজে ব্যস্ত থাকবেন আর পুজোর সময় আসছে টেক্কা। তারপর যা যা ছবি আসার আসবে।

আরও পড়ুন: 'ডাঙ্কি যখন টাকা খরচ করে দেখব তখন...', প্রধান কাবুলিওয়ালা মুক্তির আগেই বিস্ফোরক অঙ্কুশ, লিখলেন কী?

আরও পড়ুন: জন্মদিনের দিনই মন খারাপ দেবের, ভক্তদের উদ্দেশ্যে লিখলেন, 'দুঃখিত, আপনারা সবাই...'

আর কারা থাকবেন এই ছবিতে?

আগেই সূত্রের তরফে জানা গিয়েছিল যে শাকিব খানের নায়িকা ইধিকা পলকে এই ছবিতে দেখা যাবে। বাঘা যতীন ছবির প্রিমিয়ারে অভিনেত্রীকে দেবের সঙ্গে কথা বলতে দেখা যায়, সেই থেকেই শুরু হয় জল্পনা। এবার জানা গেল এখানে ইধিকা ছাড়াও সৌমিতৃষা থাকতে পারেন। মিঠাই দিয়ে কেরিয়ার শুরু করলেও দেবের হাত ধরে তিনি বড় পর্দায় সদ্যই ডেবিউ করলেন প্রধান ছবি দিয়ে যা বর্তমানে রমরমিয়ে ব্যবসা করছে। এবার দেবের এই পরবর্তীতে ছবিতে সত্যিই দেখা যাবে নাকি সবটাই রটনা এটা তো সময়ই বলবে।

তবে টলি বাংলা বক্সের তরফে জানানো হয়েছে ইধিকা এবং সৌমিতৃষা থাকবেন দেবের সঙ্গে এই ছবিতে। ছবিটির প্রযোজনা করবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স এবং সুরিন্দর ফিল্মস।

দেবের প্রজেক্ট

২২ ডিসেম্বর সদ্যই মুক্তি পেয়েছে প্রধান। অভিজিৎ সেন পরিচালিত এই ছবিটিতে দেব ছাড়াও আছেন সৌমিতৃষা কুণ্ডু, পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, অনির্বাণ চক্রবর্তী,সোহম চক্রবর্তী, প্রমুখ। এখানে ধর্মপুর নামক একটি গ্রামে ভোটের সময় ঘটে চলা কিছু ঘটনাকে তুলে ধরা হয়েছে যেখানে দেব একজন পুলিশ অফিসারের চরিত্রে ধরা দিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.