বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয়াঙ্কা চোপড়ার 'সোনা' দেখে অবাক অনুপম! কী বললেন শুনুন
নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা'-তে ডিনার সারলেন অনুপম। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা'-তে ডিনার সারলেন অনুপম। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রিয়াঙ্কা চোপড়ার 'সোনা' দেখে অবাক অনুপম! কী বললেন শুনুন

  • সদ্য নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা'-তে ডিনার সারলেন অনুপম খের। রেস্তোরাঁর খাবার চেখে মুগ্ধ হওয়ার পাশাপাশি সেখানকার পরিবেশ ও কর্মচারীদের আন্তরিক ব্যবহার পেয়েও দারুণ খুশি এই জনপ্রিয় বলি-অভিনেতা।

মার্চে নিজের নতুন রেস্তোরাঁ ‘সোনা’-র ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।নিউ ইয়র্কের বুকে বসে ভারতীয় খাবারের আস্বাদ সকলের কাছে পৌঁছে দিতেই এই উদ্যোগ, লিখেছিলেন প্রিয়াঙ্কা।তবে উদ্বোধনে বা রেস্তোরাঁ চালু হওয়ার পরেও সেখানে থাকতে পারেননি লন্ডনের শ্যুটিং শিডিউলের জন্য। উদ্বোধনের দিন বিশেষ প্রার্থনায় বউয়ের না থাকায় যোগ দিয়ছিলেন নিক জোনাস।

সদ্য এই রেস্তোরাঁয় ঢুঁ মেরেছিলেন জনপ্রিয় বলি-অভিনেতা অনুপম খের। শুধু দেখতেই যাননি, সেখানে জমিয়ে খাবারও খেয়েছেন তিনি। 'সোনা'-র ভারতীয় খাবারের বিভিন্ন পদ চেখে তিনি এতটাই মুগ্ধ যে তাঁর ভালোলাগা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে বিন্দুমাত্র কুন্ঠা বোধ করেননি অনুপম। পাশাপাশি এই রেস্তোরাঁর শেফ ও অন্যান্য কর্মচারীদের সঙ্গে ছবি তুলে সেসব পোস্ট করে তাঁদের উদ্দেশে ধন্যবাদ জানিয়েছেন তিনি। 

এমনকি 'সোনা'-র হেঁশেলে ঢুকে সেখানে প্রধান শেফ ও বাকি কর্মচারীদের সঙ্গে কাটানো মুহূর্তের ভিডিও আপলোড করেছেন তিনি।

নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে 'সোনা' ও তার অন্দরের ছবি পোস্ট করে প্রিয়াঙ্কার এই উদ্যোগেরও অকুন্ঠ তারিফ করেছেন এই জনপ্রিয় অভিনেতা। পাশাপাশি এই রেস্তোরাঁর খাবার, সুষ্ঠ পরিবেশ, কর্মচারীদের নরম ও আন্তরিক ব্যবহারে রীতিমতো চমৎকৃত। দেরি না করে সোজাসাপ্টা লিখেছেন, ' প্রিয়াঙ্কা, তুমি সত্যিই সেরা। এই রেস্তোরাঁর সুবাদে ভারতীয়রা গর্ব বোধ করার আরও একটি কারণ খুঁজে পেল। জয় হো!'

 

বন্ধ করুন