বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্দিরা থাকলে জয়প্রকাশ থাকবে: ‘ইমারজেন্সি’তে লোকনায়কের লুকে দেখা দিলেন অনুপম
কঙ্গনার এমারজেন্সি ছবিতে লোকনায়ক জয়প্রকাশ নারায়ণের চরিত্রে অনুপম খেরের লুক এল প্রকাশ্যে।

ইন্দিরা থাকলে জয়প্রকাশ থাকবে: ‘ইমারজেন্সি’তে লোকনায়কের লুকে দেখা দিলেন অনুপম

  • অনুপম খের নিজেই ‘ইমারজেন্সি’ ছবি থেকে তাঁর লুক শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করেছেন কঙ্গনা নিজেও। জয়প্রকাশ নারায়নের চরিত্রে অভিনয় করছেন তিনি।

সপ্তাহখানেক আগেই ‘এমারজেন্সি’ ছবিতে কঙ্গনা রানাওয়াতের লুক ইন্দিরা গান্ধি হিসেবে সামনে এসেছিল। প্রাক্তন প্রধানমন্ত্রীর সঙ্গে এমন মিল দেখে চমকে উঠেছিল অনেকেই। আর এবার সামনে এল অনুপম খেরের লুক। জয়প্রকাশ নারায়নের চরিত্রে অভিনয় করছেন তিনি।

অনুপম খের নিজেই ‘এমারজেন্সি’ ছবি থেকে তাঁর লুক শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করেছেন কঙ্গনা নিজেও। অভিনেত্রী লিখেছেন, ‘যদি অন্ধকার থাকে, আলো থাকবে। যদি কঙ্গনা থাকে তাহলে জয়প্রকাশ নারায়ণও থাকবে। আপনাদের সামনে হাজির করছি মানুষের হিরো লোকনায়ক জয়প্রকাশ নারায়নের চরিত্রে অনুপম খের।’ আরও পড়ুন: ‘কানাডা কুমার’ বলে ডাকলে কেমন লাগে? কফি উইথ করণ-এ দেওয়া অক্ষয়ের জবাব অবাক করবে

১৯৭৫ সালের ২৫ জুন থেকে ১৯৭৭ সালের ২১ মার্চ পর্যন্ত, টানা ২১ মাস ভারতে জারি হয়েছিল জরুরি অবস্থা। সেই সময় প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধি। কঙ্গনার এই ছবিতে সেই সময়টাই তুলে ধরা হয়েছে। সূত্রের খবর থাকবে অপারেশন ব্লু স্টারও। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি ছবির পরিচালনার দায়িত্বও তাঁর কাঁধে। প্রযোজকও তিনিই।

অনুপম খেরের সোশ্যাল মিডিয়া পোস্ট।
অনুপম খেরের সোশ্যাল মিডিয়া পোস্ট।

নিজের চরিত্র প্রসঙ্গে অনুপম লিখলেন, ‘খুশি আর গর্বিত সেই মানুষটার চরিত্রে অভিনয় করতে পেরে যে নির্ভয় হয়ে প্রশ্ন করত। যাকে সত্যি অর্থেই বলা যায় বিদ্রোহী। জয়প্রকাশ নারায়ন, কঙ্গনা রানাওয়াতের এমারজেন্সি ছবিতে। আমার ৫২৭তম ছবি। জয় হো।’

বন্ধ করুন