বাংলা নিউজ > বায়োস্কোপ > পুচকি মেয়ে ভামিকাকে নিয়ে কুয়াশামাখা ভোরে উত্তরাখণ্ডে বিরাট-অনুষ্কা, রইল ছবি

পুচকি মেয়ে ভামিকাকে নিয়ে কুয়াশামাখা ভোরে উত্তরাখণ্ডে বিরাট-অনুষ্কা, রইল ছবি

উত্তরাখণ্ডে বিরাট আর অনুষ্কা। 

বাবা-মার সঙ্গে পাহাড়ে ভামিকা। কোলে করে ঘুড়ছে উত্তরাখণ্ডের আনাচ-কানাচ। 

দুজনেই মাসখানেক বড় ব্যস্ত ছিলেন। অনুষ্কা শর্মা লম্বা সময় কাটিয়েছিলেন কলকাতায় ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এর জন্য। আর বিরাট ব্যস্ত ছিলেন টি২০ ওয়ার্ল্ড কাপ নিয়ে। আপাতত মি টাইম কাটানোর পালা। বরাবরই পাহাড় যেতে ভালোবাসেন এই তারকা দম্পতি। এবারেও তাই খুদে ভামিকাকে নিয়ে চলে গেলন উত্তরাখণ্ডের পাহাড়ে।

অনুষ্কা-বিরাট গিয়েছেন নৈনিতালের কাইঞ্চি ধাম। হনুমানের কাছে পুজো দেন তিন জন মিলে। সেখানের ভক্তদের সঙ্গে ফোটোও তুললেন বিরুষ্কা জুটি। সেখানকার বিখ্যাত নিম করোলি বাবা আশ্রমেও গিয়েছিলেন আশীর্বাদ নিতে। একাধিক ছবি তাঁদের ভাইরাল আপাতত সোশ্যাল মিডিয়ায়। আসুন তাতেই একবার চোখ বোলানো যাক--

এবারে তো এয়ারপোর্ট লুকেও চমক রেখেছিলেন বিরাট আর অনুষ্কা। সাদা টি-শার্টে দুজন টুইনিং তো করছিলেনই, সঙ্গে আবার বিরাটের টি-শার্টের বুকে লাল দিয়ে ছিল একটা লাভ সাইন। তার তলায় লেখা ছিল 'A'। সঙ্গে কালো রঙা প্যান্ট, ব্যাগপ্যাক, চোখে চশমা। আসলে প্রেম জাহির করার কোনও সুযোগই ছাড়েন না এই হ্যান্ডসাম হাঙ্ক।

দীর্ঘদিন প্রেম করেছেন দুজন। এরপর কিছুটা চুপিসাড়েই বিয়েটা করেন ২০১৭ সালের ১১ ডিসেম্বর। ২০২০ সালে মা হতে চলার খবর দেন। আর তারপর ২০২১-এর জানুয়ারিতে আসে ভামিকা। মেয়েকে লাইমলাইট থেকে দূরে রাখতেই পছন্দ করেন তাঁরা। তবে কয়েকমাস আগে ম্যাচের সময় গ্যালারিতে থাকা ভামিকা আর অনুষ্কার ছবি লাইভ টেলিকাস্ট হয়ে গিয়েছিল। যা নিয়ে পরে ক্ষোভ জাহিরও করেছিলেন তাঁরা। আসলে মেয়েকে আর পাঁচটা বাচ্চার মতোই বড় করতে চান।

 

 

বন্ধ করুন