বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushmita Dey: স্টার জলসাতে আসছে ‘অপু’ সুস্মিতার নতুন সিরিয়াল, নায়ক কে জানেন?

Sushmita Dey: স্টার জলসাতে আসছে ‘অপু’ সুস্মিতার নতুন সিরিয়াল, নায়ক কে জানেন?

সুস্মিতার কামব্যাক

অল্প কয়েকদিনের ছুটি কাটিয়েই ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি সুস্মিতা। স্টার জলসা'তে আসছে অভিনেত্রীর নতুন সিরিয়াল।

সদ্যই শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় মেগা ‘অপরাজিতা অপু’। একটা সময় টিআরপি তালিকা কাঁপানো এই মেগার রেজাল্ট একটু খারাপ হতেই চ্যানেল কর্তৃপক্ষ বন্ধ করে দেয় এটি। যদিও শেষ সপ্তাহেও পাঁচের উপর টিআরপি নিয়ে প্রতিদ্বন্দ্বী চ্যানেলকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছে অপু-দীপু। এর মাঝেই টেলিপাড়ায় জোর কানাঘুষো শীঘ্রই কামব্যাক করছেন ‘অপারজিতা অপু’ সুস্মিতা দে। ইতিমধ্যেই নাকি নতুন সিরিয়ালের প্রোমোও শ্যুট করে ফেলেছেন তিনি। তবে এবার জি বাংলায় নয়, সুস্মিতাকে দেখা যাবে স্টার জলসায়। ‘অপরাজিতা অপু’র প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমার নতুন সিরিয়ালে মুখ্য চরিত্রে থাকবেন সুস্মিতা। 

আর এই সিরিয়ালে সুস্মিতার বিপরীতে কে থাকবেন? দীপুর হাত থেকে এবার মণীশ-এর হাত ধরবে অপু। হ্যাঁ, ‘ফেলনা’ খ্যাত দেবজ্যোতি রায়চৌধুরী থাকবেন এই সিরিয়ালের হিরো হিসাবে, তেমনটাই খবর। 

এবারও কি সেই সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠবার গল্প? ‘অপরাজিতা অপু’তে দেখা গিয়েছিল কেমনভাবে জীবনের সব প্রতিকূলকতাকে জয় করে বিয়ের পরেও বিডিও হওয়ার স্বপ্নপূরণ করে। এই ধারাবাহিকেও এক ‘অপরাজিতা’র গল্পই থাকবে। সুশান্ত দাসের এই সিরিয়াল এমন এক মেয়ের জীবন ফুটে উঠবে যাকে বিয়ের পর তাঁর শাশুড়ি পেশায় পা রাখবার স্বপ্ন দেখাবে। আর  সেই স্বপ্নপূরণ করতে গিয়েই বিদেশের মাটিতে পৌঁছাবে সে। 

নতুন প্রোজেক্ট নিয়ে মুখ খুলতে না সুস্মিতা। জি বাংলার এই সাড়া জাগানো নায়িকা তাঁর দ্বিতীয় প্রোজেক্টে কতখানি ছাপ ফেলবেন সেটাই এখন দেখবার। পাশাপাশি সুস্মিতা-দিব্যজ্যোতি রসায়ন কতটা নজরকাড়া হবে, সেই বিষয়টা দেখতেও মুখিয়ে রয়েছে সব্বাই।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.