বাংলা নিউজ > বায়োস্কোপ > চুলে বেগুনি রঙ! মুম্বইতে ‘হাতোড়া ত্যাগী’র সঙ্গে কী করছেন ‘রানিমা’ দিতিপ্রিয়া?
কর্মব্যস্ত দিতিপ্রিয়া (ছবি-ইনস্টাগ্রাম)
কর্মব্যস্ত দিতিপ্রিয়া (ছবি-ইনস্টাগ্রাম)

চুলে বেগুনি রঙ! মুম্বইতে ‘হাতোড়া ত্যাগী’র সঙ্গে কী করছেন ‘রানিমা’ দিতিপ্রিয়া?

  • শীঘ্রই সুখবর দেবেন রানিমা! মুম্বইতে শ্যুটিংয়ে ব্যস্ত দিতিপ্রিয়া রায়। 

এক্কেবারে বদলে গিয়েছেন দিতিপ্রিয়া! ছোট করে ছাঁটা চুল, মাথায় বেগুনি রঙা হাইলাইট, কে বলবে এই মেয়েই মাস দুয়েক আগে সাদা থান পরে প্রায় সত্তোর বছর বয়সী রাণী রাসমণির চরিত্রে অভিনয় করে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপিয়েছেন। ‘করুণাময়ী রাণী রাসমণি’র প্রায় চার বছর দীর্ঘ সফর শেষ করে এতটুকুও ফুরসত নেই দিতিপ্রিয়ার। একের পর এক প্রোজেক্ট নিয়ে ছোটাছুটি করছেন তিনি। একই মাসে দু-বার মায়ানগরীতে ছুটলেন তিনি। আপতত মুম্বইতে শ্যুটিংয়ে ব্যস্ত দিতিপ্রিয়া। যদিও সেই প্রোজেক্ট নিয়ে এখনই কিছু বলা বারণ। 

বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে বলিউড অভিনেতা তথা কাস্টিং ডিরেক্টর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন দিতিপ্রিয়া। ‘পাতাল লোক’-এর হাতোড়া ত্যাগী হিসাবে শোরগোল ফেলেছিলেন অভিষেক, সেই অভিনেতার পাশেই এবার দিতিপ্রিয়া। তবে কি একসঙ্গে অভিনয় করছেন তাঁরা? নাকি দিতিপ্রিয়ার পরবর্তী প্রোজেক্টের কাস্টিং ডিরেক্টর তিনি, তা অবশ্য স্পষ্ট নয়। 

এই ছবি পোস্ট করে দিতিপ্রিয়া লিখেছেন, ‘অবশেষে জানলাম সহোদরের সঙ্গে লড়াই করা কাকে বলে! খুব শীঘ্রই এক্সাইটিং কিছু একটা আসতে চলেছে। খুব মিষ্টি আর মাটির মানুষ তুমি… অভিষেক বন্দ্যোপাধ্যায়’। দিতিপ্রিয়ার পোস্টের কমেন্ট বক্সে অভিষেক লিখেছেন, ‘লড়াইটা জমজমাট ছিল’। এই পোস্ট দেখে অবশ্য মনে হচ্ছে, নতুন প্রোজেক্টে ভাই-বোনের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া-অভিষেক। শ্যুটিংয়ের ঝলক গত কয়েকদিনে লাগাতার উঠে এসেছে দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে। তবে এটি ছবির শ্যুটিং, না ওয়েব সিরিজ না অন্যকিছু তা জানা যায়নি। দিতিপ্রিয়া অবশ্য ইতিমধ্যেই বলিউড ছবিতে অভিনয় করেছেন। অভিষেক বচ্চনের ‘বব বিশ্বাস’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে। 

এই ব্যাপারে দিতিপ্রিয়ার কাছে প্রশ্ন রাখা হলে তিনি বলেন, ‘প্রোজেক্ট নিয়ে আমি এখন কিছু বলতে পারব না, অভিষেকের সঙ্গে প্রথম দেখা হল কিন্তু মনে হল অনেকদিন ধরে চিনি। এত বড় অভিনেতা, কিন্তু একদম মাটির মানুষ, খুব ভালো লাগল কাজ করে’। 

বন্ধ করুন