বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: মাকে হারিয়েছেন আগেই, ফের কাছের মানুষকে হারিয়ে শোকস্তব্ধ অরিজিৎ সিং

Arijit Singh: মাকে হারিয়েছেন আগেই, ফের কাছের মানুষকে হারিয়ে শোকস্তব্ধ অরিজিৎ সিং

অরিজিৎ সিং

রবিবার দুপুরে জিয়াগঞ্জেই মৃত্যু হয় অরিজিতের দিদা ভারতী দেবীর। অরিজিতের পরিবারের ওই সদস্য জানান, বার্ধক্যজনিত সমস্যার কারণে বহুদিন ধরেই অসুস্থ ছিলেন ভারতী দেবী। ইতিমধ্যেই তাঁরাও কলকাতা থেকে জিয়াগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছেন বলে জানান তিনি।

২০২১-এ মাকে হারিয়েছিলেন জনপ্রিয় গাায়ক অরিজিৎ সিং। এবার আরও এক কাছের মানুষকে হারালেন অরিজিৎ। প্রয়াত অরিজিৎ সিংয়ের দিদা ভারতী দেবী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। এখবর হিন্দুস্তান টাইমস বাংলাকে নিশ্চিত করেছেন গায়কের পরিবারের এক সদস্য।

জানা যাচ্ছে, রবিবার দুপুরে জিয়াগঞ্জেই মৃত্যু হয় অরিজিতের দিদা ভারতী দেবীর। অরিজিতের পরিবারের ওই সদস্য জানান, বার্ধক্যজনিত সমস্যার কারণে বহুদিন ধরেই অসুস্থ ছিলেন ভারতী দেবী। ইতিমধ্যেই তাঁরাও কলকাতা থেকে জিয়াগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছেন বলে জানান তিনি।

এদিকে স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, রবিবারই স্ত্রী কোয়েল সিং-কে স্কুটিতে চাপিয়ে জিয়াগঞ্জ শশ্মানে যেতে দেখা যায় অরিজিৎ সিংকে। জানা যাচ্ছে, জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পৌরসভা পরিচালিত জিয়াগঞ্জ শহরের গঙ্গা তীরেই রয়েছে মহা শশ্মান। সেখানেই ভারতী দেবীর শেষকৃত্য সম্পন্ন হয়। সেখানে অরিজিৎ, কোয়েল সিং ছাড়াও উপস্থিত ছিলে গায়কের বাবা সুরিন্দর সিং। জানা যাচ্ছে, মায়ের পর দিদিকে হারিয়ে শোকস্তব্ধ গায়ক অরিজিৎ।

এর আগে ২০২১ সালে কোভিডে আক্রান্ত হয়ে মৃত্য হয় গায়ের মা-অদিতি সিং-এর। কলকাতারই এক হাসপাতালে ভর্তি ছিলেন অদিতি সিং, কিন্তু শেষরক্ষা হয়নি। শেষবার কলকাতায় অনুষ্ঠান করতে এসে প্রথমবার মাকে নিয়ে কথা বলতে শোনা গিয়েছিল অরিজিৎকে।

প্রসঙ্গত, ২০২১ সালের মে মাসে মাত্র ৫৭ বছর বয়সেই মৃত্যু হয় অরিজিৎ সিং-এর মায়ের। করোনা আক্রান্ত হয়ে জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদনে ভর্তি ছিলেন গায়কের মা,পরবর্তীতে ঢাকুরিয়া আমরিতে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেইসময় তাঁর মায়ের চিকিৎসায় বিরল রক্তের (O নেগেটিভ) প্রয়োজনীয়তা দেখা দিলে পাশে দাঁড়িয়েছিল কলকাতাবাসী। কোভিড-মুক্ত হলেও শেষমেশ মাল্টি অর্গান ফেলিওরের জেরে মৃত্যুর কোলে ঢলে পড়েন অরিজিৎ-এর মা।

গায়ক বলেন, ‘আমি কলকাতায় এই প্রথম প্রোগাম করছি, মা নেই! এর আগে যখন প্রোগাম করেছিলাম মা ছিল। মায়ের অসুস্থতার সময় আমাকে না অনেকে সাহায্য করেছেন… থ্যাঙ্ক ইউ, ছোট থেকে বড়…অনেকে সাহায্য করেছেন। আমি সবার সঙ্গে দেখা করতে পারিনি। আমরা বাঁচাতে পারিনি মানুষটাকে….যে যার সময়মতো সবাই চলে যায়। ধন্যবাদ, সেই সময় যাঁরা কলকাতাতে আমার পাশে এসে দাঁড়িয়ে ছিলেন’।

এদিকে সম্প্রতি জিয়াগঞ্জে অরিজিতের উদ্যোগে যে স্কুল ও হাসপাতাল তৈরি হচ্ছে, তার জন্য ইতিমধ্যেই জমির অনুমোদন দেওয়ার কথা জানিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা যায়, জঙ্গিপুরে নিজের খরচে একটি হাসপাতাল তৈরি করতে চান সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংহ। পাশাপাশি স্কুলও তৈরির স্বপ্ন রয়েছে অরিজিতের।

 

বায়োস্কোপ খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.