বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আসলে ডাইনি খোঁজা-র মতো!', শাহরুখ পুত্রের গ্রেফতারিতে মন্তব্য সুজান খানের
আরিয়ানের সমর্থনে সুজান খান
আরিয়ানের সমর্থনে সুজান খান

‘আসলে ডাইনি খোঁজা-র মতো!', শাহরুখ পুত্রের গ্রেফতারিতে মন্তব্য সুজান খানের

  • শোভা দে-র বক্তব্যের রীতিমতো বিরোধীতা করতে দেখা যায় হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানকে। 

মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খান। আগামী ৭ অক্টোবর পর্যন্ত NCB-র হেফাজতে থাকবেন তিনি। এবার আরিয়ান খানের সমর্থনে এগিয়ে এলেন সুজান খান। শাহরুখ পুত্র গ্রেফতার হওয়ার পর থেকে নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছে খান পরিবারকে। অন্যদিকে বলিউডে বহু তারকাকে আরিয়ানের সমর্থনে সবর হতে দেখা গেছে। এমনকি আরিয়ানের খবর পেতেই মন্নতে খান দম্পতির সঙ্গে দেখা করতে এসেছেন বলিউডের তাবড় তাবড় ব্যক্তিত্ব। 

আরিয়ানের গ্রেফতারি নিয়ে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের মন্তব্য, আরিয়ানের গ্রেফতার আসলে ‘ডাইনি খোঁজা’-র মতো! নেটিজেনদের সঙ্গে পা মিলিয়ে সংবাদমাধ্যমের সামনে শোভা দে-র বক্তব্য ছিল, ‘এই ঘটনার পর সকলের বিশেষ করে অভিভাবকদের নড়েচড়ে বসা উচিত’। সেই ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করে তিনি লেখেন, ‘জরুরি’। 

সেই ছবির কমেন্ট বাক্সে হৃতিক রোশানের প্রাক্তন স্ত্রী সুজান খান নিজের মতামত প্রকাশ করে লিখেছেন, ‘আরিয়ানকে গ্রেফতার করা আসলে ‘ডাইনি খোঁজা’-র মতো। এখানে আরিয়ানের কোনও ভূমিকা নেই। সে কেবল ভুল সময়ে ভুল জায়গায় ছিল। এ রকম ঘটনা দুঃখজনক। কারণ আরিয়ান খুবই ভালো ছেলে। আমি গৌরী এবং শাহরুখের পাশে আছি।’ শোভা দে-র বক্তব্যের রীতিমতো বিরোধীতা করতে দেখা যায় সুজানকে। 

শোভার অনেক অনুরাগীও আরিয়ানের সমর্থনে এগিয়ে এসেছেন, আবার অনেকে মতবিরোধও প্রকাশ করেছেন। সলমন খান, পূজা ভাট এবং সুচিত্রা কৃষ্ণমূর্তি সহ শাহরুখের ইন্ডাস্ট্রির অনেক বন্ধু খান পরিবারের সমর্থনে এগিয়ে এসেছেন।

প্রসঙ্গত, শনিবার রাতে মুম্বইয়ের কাছে আরব সাগরে ভাসমান এক প্রমোদ তরী থেকে আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। রেভ পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় তাঁকে। তারপর টানা ১৬ ঘণ্টা জেরার পর রবিবার দুপুরে গ্রেফতার করা হয় আরিয়ান ও তাঁর দুই বন্ধুকে। রবিবার ম্যাজিস্ট্রেট আদালতের তরফ থেকেও এক দিনের এনসিবি হেফাজতের নির্দেশ ছিল।

সোমবার ফের একবার আদালতে হাজির হলেন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা। আর আদালতের তরফে তিন অভিযুক্তকেই ৭ অক্টোবর অবধি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। 

 

বন্ধ করুন