বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদক পার্টিতে গ্রেফতার আরিয়ান, স্পেনে ‘পাঠান’ এর শ্যুট বাতিল করলেন শাহরুখ?
আরিয়ান এবং শাহরুখ।
আরিয়ান এবং শাহরুখ।

মাদক পার্টিতে গ্রেফতার আরিয়ান, স্পেনে ‘পাঠান’ এর শ্যুট বাতিল করলেন শাহরুখ?

  • মাদক মামলায় নাম জড়িয়ে আপাতত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে রয়েছে শাহরুখ-পুত্র আরিয়ান খান। এক প্রতিবেদনে জানা গেছে ইতিমধ্যেই 'পাঠান' এর জন্য স্পেনের শ্যুটিং নাকি বাতিল করে দিয়েছেন 'বাদশা'।

শনিবার মাঝরাতে মাঝ সমুদ্রে উদ্দাম চলছিল ‘রেভ পার্টি’। আর এই পার্টি থেকেই শনিবার রাতে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করেছিল এনসিবি। অবশেষে দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর আজ তাঁকে গ্রেফতার করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। ওই ক্রুজ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে কোকেন, হাশিস, এমডিএম-এর মতো প্রচুর টাকার মাদক। মাদক সেবনের অভিযোগ উঠেছে শাহরুখ-পুত্রের বিরুদ্ধেও।

শনিবার নাটকীয় কায়দায় এক বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় মাদক নিয়ন্ত্রক সংস্থার আধিকারিকরা।ক্রুজে ‘রেভ পার্টি’-র আয়োজনের খবর দিন ১৫ আগেই পেয়েছিল এনসিবি। সেই মতোই ঘুঁটি সাজিয়েছিল তাঁরা। অবশেষে যাত্রী সেজে ক্রুজে পৌঁছে সেখান থেকে শাহরুখ পুত্র আরিয়ান, তাঁর ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করে এনসিবি। শনিবার গভীর রাতে এই খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায় বি-টাউনে।

স্বভাবতই এই বিষয়ে এখনও কোনও বিবৃতি দেননি শাহরুখ খান। তবে ইন্ডিয়া টুডে-তে প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে ইতিমধ্যেই 'পাঠান' এর জন্য স্পেন উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখের। তবে আরিয়ানের এই ঘটনার পর নাকি সেই যাওয়া বাতিল করে দিয়েছেন 'বাদশা'। শুধু তাই নয়, আগামী কয়েকদিন পর্যন্ত এই 'হুকুম'-ই নাকি জারি থাকতে পারে 'বাদশা'-র তরফে।

শুধু তাই নয়, ইন্ডিয়া টুডের তরফে আরও দাবি করা হয়েছে জিজ্ঞাসাবাদের প্রতিমুহূর্তের খবর জানার জন্য নাকি এনসিবি-র কর্তাদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন শাহরুখ। অন্যদিকে, নিজের ইন্টেরিয়র সংস্থার কাজের ব্যাপারে বিদেশ পাড়ি দেওয়ার কথা ছিল গৌরীরও। কিন্তু ছেলের এই কঠিন সময়ে সেইসব পরিকল্পনা মুহূর্তে বাতিল করেছেন তিনিও। প্রসঙ্গত, দীপিকা থেকে শুরু করে সারা, রাকুল অনেকেরই নাম জড়িয়েছে মাদক মামলায়। বহুদিন জেল হেফাজতে ছিলেন রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই।

বন্ধ করুন