বাংলা নিউজ > বায়োস্কোপ > #AskSRK: শাহরুখের অন্তর্বাসের রঙ জানতে চাইল যুবক, যা বলে ভক্তকে চুপ করালেন বাদশা
শাহরুখ খান (ফাইল ছবি)
শাহরুখ খান (ফাইল ছবি)

#AskSRK: শাহরুখের অন্তর্বাসের রঙ জানতে চাইল যুবক, যা বলে ভক্তকে চুপ করালেন বাদশা

  • শাহরুখ খানের ‘সেন্স অফ হিউমার’ সত্যি লা-জবাব। 

গত বছরে জন্মদিনের দিন কয়েক আগে টুইটারে #AskSRK সেশন হোস্ট করে ছিলেন শাহরুখ। প্রায় পাঁচ মাস পর ফের নীল পাখির দুনিয়ায় ভক্তদের প্রশ্নের জবাব দিতে হাজির হলেন তারকা। শাহরুখের ঘোষণা মাত্রই  টুইটার ইন্ডিয়ায় ট্রেন্ডিংয়ে #AskSRK। প্রতিবারের মতো এবার নিজের সেন্স অফ হিউমার দিয়ে ভক্তদের মন জিতে নিলেন কিং খান। 

শাহরুখ ভক্তরাই শুধু এই সুযোগের সদ্বব্যবহার করল এমনটা বলা যাবে না, কেউ কেউ সুযোগকে কাজে লাগিয়ে অভিনেতাকে ট্রোল করবার চেষ্টা করেন। কিন্তু ফাঁদে পা দেওয়ার পাত্র নন শাহরুখ খান. সপাট জবাব দিয়ে মুখ বন্ধ করে দিলেন ট্রোলারদের। 

এক ভক্ত শাহরুখকে আলটপকা প্রশ্ন করে বসেন। বলেন, ‘স্যার, আপনার অন্তর্বাসের রঙ কী?’, ছেড়ে কথা বলবার পাত্র নন শাহরুখও। তিনি সপাটে বলেন, ‘আমি এই #asksrk সেশনগুলো করি, কিছু ক্লাসি এবং শিক্ষিত প্রশ্নের জন্য’। কিং খানের জবাব পেয়ে দ্রুত সেই টুইট মুছে ফেলেন অনুরাগী, যদিও ততক্ষণে তাঁর টুইটের স্ক্রিনশট সংগ্রহ করে ফেলেছেন বাকি ভক্তরা। সেই স্ক্রিনশট এই মুহূর্তে ভাইরাল সোশ্যালে।

এই শাহরুখ খানকে বহু ভক্ত তাঁর পরবর্তী ছবি নিয়ে প্রশ্ন করেন। ২০১৮-র ডিসেম্বরে মুক্তি পেয়েছিল শাহরুখের শেষ ছবি জিরো। তারপর থেকে বক্স অফিস থেকে গায়েব তারকা। ‘পাঠান’ ছবির শ্যুটিং শুরু করলেও এই ছবি নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা সারেননি শাহরুখ বা প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। তবে অনুরাগীরা আর র্ধৈয্ ধরে রাখতে পারছেন না তা স্পষ্ট করে দিল টুইটারে দেওয়াল।

শাহরুখ নিজেও সেই কথা উপলব্ধি করে উ্ত্তর দেন, ‘সত্যি!! এত লম্বা সময় ধরে ধৈর্য বজায় রাখাটাও খুব কঠিন কাজ। জলদি জলদি শ্যুটিং করছি, চিন্তা করো না’।

বন্ধ করুন