বাংলা নিউজ > বায়োস্কোপ > Bachchan Family: মা-মামিমার বনিবনা হচ্ছে না! বচ্চনদের অশান্তির চর্চা, বোন আরাধ্যার স্বভাব নিয়ে মুখ খুললেন নভ্যা

Bachchan Family: মা-মামিমার বনিবনা হচ্ছে না! বচ্চনদের অশান্তির চর্চা, বোন আরাধ্যার স্বভাব নিয়ে মুখ খুললেন নভ্যা

মামাতো বোনকে নিয়ে অকপট নভ্যা

Navya-Aaradhya: ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যা বচ্চন। নব্যা নন্দা অভিষেকের বোন শ্বেতা বচ্চন এবং নিখিল নন্দার মেয়ে।

বচ্চন পরিবারের প্রাণভ্রমরা আরাধ্যা ও নভ্যা। দুই নাতনিকে চোখে হারান অমিতাভ। দাদু-দিদিমার পথে হেঁটে অভিনয়ের দুনিয়ায় পা দেননি তিনি। তবে সোশ্যাল মিডিয়ার সেনসেশন সে। অন্যদিকে ঐশ্বর্য-কন্যা আরাধ্যা হামেশাই থাকেন চর্চায়। গত কয়েক মাস যাবত বচ্চন পরিবারের ঝামেলা নিয়ে কম গুঞ্জন কানে আসেনি। 

খবর, ঐশ্বর্যর সঙ্গে নাকি একদম বনিবনা হচ্ছে না শাশুড়ি ও ননদের। শ্বেতার সঙ্গে তো অ্যাশের মুখ দেখাদেখি বন্ধ, এমন কানাঘুষোও শোনা গিয়েছে। অভিষেক-ঐশ্বর্যর ডিভোর্সের গুঞ্জনও কমবার শোনা যায়নি। তবে এইসবের মাঝেই মামাতো বোন আরাধ্যাকে প্রশংসায় ভরালেন নভ্যা। 

 নভ্যা নভেলি নন্দা তার তুতো বোন আরাধ্যা বচ্চনকে কী 'পরামর্শ' দিতে চান? এমনটা জানতে চাওয়া হয় নভ্যার কাছে। জবাবে অভিষেকের ভাগ্নি বলেন, ‘১২ বছর বয়সে আমি যতটা বুদ্ধিমান ছিলাম, তার চেয়ে অনেক বেশি বুদ্ধিমান আরাধ্যা’। 

মামাতো বোন আরাধ্যাকে নভ্যা নন্দার পরামর্শ

নভ্য়া বলেন,;আমি জানি না আমি ওকে পরামর্শ দেব কিনা। আমার মনে হয় ওর বয়সে আমি যা বুদ্ধিমান ছিলাম, তার চাইতে ও অনেক বেশি বুদ্ধিমান। আমি মনে করি আমি ওর বয়সে যতটা সচেতন ছিলাম তার চেয়ে অনেক বেশি সচেতন আরাধ্যা। সুতরাং এটা দেখে সত্যিই খুব ভাল লাগছে যে নতুন প্রজন্ম বিশ্ব সম্পর্কে এত বেশি সচেতন হয়ে উঠছে, সমাজ এবং তাদের চারপাশের জিনিসগুলি সম্পর্কে এত বেশি সচেতন, তাই আমি জানি না আমি তাকে কী পরামর্শ দেব।'

আরাধ্যা আত্মবিশ্বাসী' বললেন নভ্যা

শ্বেতা ও নিখিল নন্দা আরও বলেন, ‘আমার মনে হয় আমি কেবল তার প্রশংসা করি। ও যে এত অল্প বয়সে, নানান জিনিস সম্পর্কে এত সচেতন এবং আরাধ্যা খুব জ্ঞানী। বাড়িতে ছোট বোন পেয়ে খুশি হয়েছি এবং আমার মনে হয় না আমি তাকে পরামর্শ দিতে পারব। আরাধ্যা অনেক পরিণত, আত্মবিশ্বাসী এবং চারিপাশে কী ঘটছে সে সম্পর্কে বেশ সচেতন তাই আমি মনে করি এটি খুব প্রশংসনীয় ব্যাপার’। 

নভ্যা অভিনয়ের বদলে কর্পোরেট জগতকেই নিজের লক্ষ্য হিসাবে বেছে নিয়েছেন। তবে সুপারহিট নভ্যার পডকাস্ট শো। বচ্চন পরিবারের একাধিক রহস্য ফাঁস হয়েছে নভ্যা নাভেলি নন্দার পডকাস্ট ‘হোয়াট দ্য হেল নভ্যা’য়। বাবার ব্যবসা সামলানোর পাশাপাশি ২০২০ সালে মেয়েদের জন্য একটি অনলাইন হেলথকেয়ার প্রোর্টাল (আরা হেলথ) শুরু করেছেন নভ্যা। এছাড়াও ‘নভেলি’ নামের একটি ক্যাম্পেন প্রোজেক্ট চালান এই স্টারকিড। 

অন্যদিকে ২০০৭ সালে বিয়ের পর্ব সারেন ঐশ্বর্য-অভিষেক। ২০১১ সালে জন্ম হয় আরাধ্যার। মেয়ে আরাধ্যাকে ঘিরেই এখন ঐশ্বর্যর জগত। আম্বানিদের স্কুলের ছাত্রী আরাধ্যা। এখন থেকেই অভিনয় হোক বা নাচ, সবেতেই পারদর্শী এই খুদে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.