বাংলা নিউজ > বায়োস্কোপ > Sovan-Baisakhi-Manojit: বিয়ের পর রাতে মনোজিতের পা চাটতে হত বৈশাখীকে! কাউকে বলেননি, জানত শুধু শোভন

Sovan-Baisakhi-Manojit: বিয়ের পর রাতে মনোজিতের পা চাটতে হত বৈশাখীকে! কাউকে বলেননি, জানত শুধু শোভন

মনোজিতের সঙ্গে ঝামেলার পর বৈশাখীর হাত ধরেছিলেন শোভন। 

শোভনের সঙ্গে সম্পর্কে জড়ানোয় কম কটু কথা শুনতে হয়নি বৈশাখীকে। তবে প্রাক্তন স্বামী মনোজিৎকে বিয়ে করে একটা দিনও দেখেননি সুখের মুখ। মার খেয়েছেন দিনের পর দিন। বাধ্য করা হয়েছে পা চাটতেও। 

প্রেম করে বিয়ে করেছিলেন মনোজিৎ মণ্ডল আর বৈশাখী বন্দ্যোপাধ্য। এমনকী এই বিয়েতে মত ছিল বৈশাখীর পরিবারের। এক কাপড়ে তিনি ছেড়েছিলেন ঘর। পালিয়ে গিয়ে। তবে সে বিয়ে সুখের হয়নি। একাধিকবার বৈশাখী অভিযোগ তুলেছেন মনোজিৎ তাঁর গায়ে হাত তুলতেন। তাঁর উপর করতেন অকথ্য অত্যাচার। সম্প্রতি এক সাক্ষাৎকারেও ভাঙা দাম্পত্য নিয়ে অকপটে কথাও বলেছিলেন শোভন-বান্ধবী। 

বৈশাখী জানিয়েছেন দাম্পত্য়ে সুখ পাননি কখনও। উঠতে বসতে মার খেতেন তিনি মনোজিতের কাছ থেকে। তিনি ভয় পেতেন, মনোজিতের শরীরের ক্ষতি হতে পারে খুব বেশি রেগে গেলে। তাই একটা সময় চুপচাপ মার খাওয়াটাকেই বেছে নিয়েছিলেন। সেই সময় তাঁর অনেক সহকর্মী তাঁকে প্রতিবাদ করতে বললেও রাজি হননি। পরিস্থিতি এমন ছিল যে মনোজিতের সঙ্গে সন্তান নিতেও ভয় পেতেন ভবিষ্যতের কথা ভেবে। 

কিন্তু অনেকেরই আশা ছিল, বিশেষ করে বৈশাখীর মায়ের, বাবা হয়ে মনোজিত হয়তো বদলে যাবে। এরপর জন্ম হয় মেহুলের। মেহুল বড় হয়েও মা-কে মার খেতে দেখে। এক রাতের বীভৎস অভিজ্ঞতা বৈশাখী ভাগ করে নিয়েছিলেন আজতক বাংলার কাছে। জানিয়েছিলেন, একদিন মনোজিৎ তাঁকে মাঝরাতে বাড়ি থেকে বের করে দেয়। তিনি রাতের অন্ধকারে ভয় পেতেন। অনেক কাকুতিমিনতি করেন মনোজিতের কাছে যাতে রাতটুকু তাঁকে থাকার অনুমতি দেওয়া হয়। সেই সময় তাঁর মুখে এক খাবলা থুতু ছুঁড়ে মেরেছিল মনোজিৎ। বলেছিল, ‘আমার পায়ের জুতো চাটতে হবে তোকে রাতে এখানে থাকতে হবে।’ বৈশাখী জানান তাঁকে সেটাই করতে হয়েছিল সেই রাতে। এরপর গোটা রাত ফ্ল্যাটের জুতোর স্ট্যান্ডের পাশে শুয়েছিলেন। সকালে নিজের বাড়ি ফিরে আসেন। কিন্তু মা-বাবাকে বলতে পারেননি কী হয়েছে তাঁর সঙ্গে মাঝ রাতে। বলতে পারেননি, যার হাত ধরে একসময় একবুক স্বপ্ন নিয়ে এক কাপড়ে বাড়ি ছেড়েছিলেন সে তাঁর সঙ্গে ঠিক কী কী ব্যবহার করেছে। 

বৈশাখী জানান, এক কথা কেউ জানে না। জানত শুধু শোভন। আর তাঁর দুই বান্ধবী। তাঁরাই সেই কঠিন সময়ে শক্ত হাতে সামলে নিয়েছিলেন তাঁকে।

এরপরই প্রণয়ে বাধা পড়েন বৈশাখী আর শোভন। শোভনের ফ্ল্যাটেই এখন থাকেন বৈশাখী। গত বছর এপ্রিলে বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও মনোজিৎ মণ্ডলের বিবাহ বিচ্ছেদও হয়ে গিয়েছে। তাঁদের সঙ্গে থাকেন বৈশাখী-কন্যা মেহুলও। অন্য দিকে, স্ত্রী রত্নার সঙ্গে ডিভোর্স ফাইল করে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়ও। যদিও সেই মামলা আদালতে বিচারাধীনষ এখন সুখ-ভালোবাসায় ভরা শোভন-বৈশাখী-মেহুলের সংসার। তবুও অতীতের সেই ভয়াবহ স্মৃতি যেন মাঝেমাঝেই তাড়া করে আসে বৈশাখীকে। 

বায়োস্কোপ খবর

Latest News

রাধিকার এই লেহেঙ্গায় প্রেমের গল্প হাতে এঁকেছেন এক বাঙালি শিল্পী, কে তিনি? এই সপ্তাহেই এশিয়া কাপে ফের ভারত-পাক লড়াই, মাঠে গিয়েও ফ্রিতে দেখা যাবে খেলা ২০১৬ সালের প্রাথমিকে নিয়োগের প্যানেল প্রকাশ করতে হবে, নির্দেশ দিল হাইকোর্ট কখনও বাইক ছিনতাই,কখনও বিনে পয়সায় ভ্রমণ!চিনে গিয়ে অসভ্য আচরণ ভারতীয় ইউটিউবারের গুরু পূর্ণিমা ২০২৪র তিথি কবে পড়ছে? অর্থ, প্রেমে এই সময় লাকি ধনু সহ বহু রাশি করোনায় আক্রান্ত প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র, কেমন আছেন তিনি? 'বিজ্ঞাপনেও সুযোগ পেতাম না...’ কেরিয়ারের শুরুর দিন নিয়ে আবেগে ভাসলেন ভিকি 'দেশের জন্য শহিদ, কোনও আক্ষেপ নেই', গর্বিত ডোডায় শহিদ বাংলার সেনা অফিসারের বাবা ‘দোষ দিচ্ছি না’ শোভনের সঙ্গে বিয়ে সারা,সোহিনীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে কী বলল রণজয় ভোট মিটতেই কলকাতা পুলিশে ২০ ইন্সপেক্টরের রদবদল, জারি হল বিজ্ঞপ্তি

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.