বাংলা নিউজ > বায়োস্কোপ > শোভনের চারদিক ঘুরে ঘুরে নাচ বৈশাখীর! লোপমুদ্রার মন্তব্য, এতদিনে গান গাওয়া সার্থক
বামদিকের ছবিতে শোভন-বৈশাখী (ছবি সংগৃহীত), ডানদিকে লোপামুদ্রা মিত্র (ছবি ফেসবুক)
বামদিকের ছবিতে শোভন-বৈশাখী (ছবি সংগৃহীত), ডানদিকে লোপামুদ্রা মিত্র (ছবি ফেসবুক)

শোভনের চারদিক ঘুরে ঘুরে নাচ বৈশাখীর! লোপমুদ্রার মন্তব্য, এতদিনে গান গাওয়া সার্থক

  • লোপামুদ্রার গাওয়া রবীন্দ্রসংগীতে শোভনকে ঘিরে নাচ বৈশাখীর। উচ্ছ্বসিত গায়িকা। 

সংগীত জগতের পরিচিত মুখ লোপামুদ্রা মিত্র। দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। একের পর এক হিট গান উপহার দিয়েছেন শ্রোতাদের। বহুবার সম্মানিত হয়েছেন। কিন্তু দীর্ঘ কেরিয়ারে এতদিন পর গায়িকার মনে হয়েছে তাঁর গান গাওয়া সার্থক। কিন্তু আচমকা এই উপলব্ধির কারণ কী? 

আসলে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ‍্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ‍্যোপাধ‍্যায়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো ঘিরে তোলপাড় কাণ্ড। রবীন্দ্রসংগীতের তালে তাল মিলিয়ে হাততালি দিচ্ছেন প্রাক্তন মেয়র। আর তাঁর চারপাশে শাড়ি পরে ঘুরে ঘুরে নাচছেন অধ্যাপিকা বান্ধবী বৈশাখী বন্দ‍্যোপাধ‍্যায়। বান্ধবীর নাচ দেখে উচ্ছ্বসিত শোভন, চোখ তাঁর জ্বলজ্বল করছে। সেই ভিডিয়ো নিমেষের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। মিম এবং ট্রোলের বন্যা। 

এই ভিডিয়োর যে রবীন্দ্রসংগীত বাজছে, সেই গানে কণ্ঠ দিয়েছেন লোপামুদ্রা মিত্র। লোপামুদ্রার কণ্ঠে ‘মম চিত্তে নিতি নৃত‍্যে’র তালেই বন্ধু শোভনকে ঘিরে বৈশাখীর রবীন্দ্রনৃত্য। এই নাচের পরই সোশ‍্যাল মিডিয়ায় লোপামুদ্রা লিখেছেন, ‘এতদিনের গান গাওয়া আজ সার্থক হল’। নেটিদেনের মন্তব্য শোভন-বৈশাখীর ভিডিয়ো দেখার পরই গায়িকার এই উপলব্ধি।

লোপামুদ্রার পোস্টে কমেন্ট করেছেন রাঘব চট্টোপাধ‍্যায় এবং সুমন বন্দ‍্যোপাধ‍্যায়‌ সহ আরও অন্যান্যরা। ইঙ্গিতবাহী পোস্ট করে সোশ‍্যাল মিডিয়ায় ব‍্যঙ্গ করেছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ও। তিনি পোস্টে লিখেছেন, ‘কি লাচ লাচলো গো এ রবীন্দ্র নেত্ত??!! উরিবাব্বা’। যদিও এসব কিছু উপেক্ষা করেই দিব্যি নিজেদের ছন্দে মেতে রয়েছেন শোভন-বৈশাখী। 

 

বন্ধ করুন