বাংলা নিউজ > বায়োস্কোপ > Bangla Medium Exclusive: বাদ সম্পূর্ণা, 'সুহানা' হয়ে বাংলা মিডিয়াম-এ এন্ট্রি নিচ্ছেন এই জনপ্রিয় নায়িকা?

Bangla Medium Exclusive: বাদ সম্পূর্ণা, 'সুহানা' হয়ে বাংলা মিডিয়াম-এ এন্ট্রি নিচ্ছেন এই জনপ্রিয় নায়িকা?

মিষ্টি সিং-এবার বাংলা মিডিয়ামে 

Misty Singh in Bangla Medium: মে মাসেই নতুন সংসার পেতেছেন, আর এবার টেলিভিশনে নতুন শুরু মিষ্টির। বাংলা মিডিয়ামে গ্র্যান্ড এন্ট্রি নায়িকার! 

বাংলা মিডিয়াম-এ বড়সড় চমক। টিআরপি তালিকায় ‘নিম ফুলের মধু’র কাছে লাগাতার হারের মুখ দেখছে স্টার জলসার এই মেগা। এবার নীল-তিয়াসার সিরিয়ালে ধামাকেদার এন্ট্রি হচ্ছে জলসার এক পরিচিত মুখের। গত মাসেই হিন্দুস্তান টাইমস বাংলা পাঠকদের এক্সক্সুলিভলি জানিয়েছিল সুহানা চরিত্র থেকে বাদ পড়েছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ি। অভিনেত্রী নিজের মুখে খোলসা করেছিলেন সেই কথা, তারপর থেকেই জল্পনা শুরু হয়েছিল তাহলে নতুন সুহানা কে হতে চলেছে? আরও পড়ুন-বাংলা মিডিয়াম থেকে ‘বাদ’ সম্পূর্ণা! সিদ্ধান্ত নিয়ে প্রথমবার মুখ খুললেন 'সুহানা'

টেলিপাড়া সূত্রের খবর, এবার বাংলা মিডিয়াম-এ এন্ট্রি হচ্ছে টেন্টের ‘ঘরের মেয়ে’ মিষ্টি সিং-এর। এর আগে প্রযোজক সুশান্ত দাসের ‘আলতা ফড়িং’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছিল মিষ্টির, এবার সেই ট্রেন্ড বজায় রেখেই টিভির পর্দায় ফিরছেন টেলিপাড়ার নতুন বউ। খবর, ইতিমধ্যেই সিরিয়ালের শ্যুটিং শুরু করে দিয়েছেন মিষ্টি। বৃহস্পতিবার থেকে গল্পে তাঁর ট্র্যাক দেখানো হবে। সুহানা হয়েই কি ফিরছেন নায়িকা? সাসপেন্স বজায় রয়েছে। এই ব্যাপারে মিষ্টির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে নায়িকার ফোন বেজে গিয়েছে। কিন্তু বাংলা মিডিয়াম-এ মিষ্টি সিং-এর এন্ট্রির খবর ১০০ শতাংশ পাকা। 

<p>মিষ্টির ছোটপর্দায় কামব্যাক </p>

মিষ্টির ছোটপর্দায় কামব্যাক 

মে মাসেই ব্যক্তিগত জীবনে নতুন ইনিংস শুরু করেন মিষ্টি। দীর্ঘদিনের প্রেমিক রেমোর গলায় মালা দেন ছোটপর্দার ‘ভাদু’। বিয়ের পর ইউরোপে হানিমুন কাটিয়ে এসেছেন। এর মাস কয়েক লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে ছিলেন। কিন্তু বিয়ের পর শীঘ্রই কাজে ফিরবেন তিনি, এমনটা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। সদ্যই সপরিবারে তারাপীঠ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মিষ্টি। নতুন শুরুর আগেই কি তবে মায়ের আর্শীবাদ নিয়ে নিলেন অভিনেত্রী?

অন্যদিকে বাংলা মিডিয়াম থেকে বাদ পড়া নিয়ে বিস্ফোরক সম্পূর্ণা। সম্পূর্ণা হিন্দুস্তান টাইমস বাংলাকে বলেছিলেন, ‘এটা একেবারেই ব্যক্তিগত সিদ্ধান্ত নয়। চ্যানেল এবং প্রোডাকশন হাউসের সম্মিলিত সিদ্ধান্ত, সেইজন্য আমি NOC দিয়েছি। ওঁনারা আমাকে কোনওভাবে ব্যবহার করতে পারছেন না বলে ওঁনাদের মনে হয়েছে। সুহানা চরিত্রটা কোথাউ গিয়ে দাঁড়াচ্ছে না’। আক্ষেপ সুরে তাঁর সংযোজন ছিল, ‘যে কারণে আমি চরিত্রটা করতে রাজি হয়েছিলাম, সেই জায়গাটা অবধি ওঁনারা পৌঁছাতে পারছিলেন না বলেই হয়ত ওঁনাদের এই কথাটা মনে হয়েছে’।

প্রসঙ্গত, মিষ্টির আগে ‘আলতা ফড়িং’-এর মা অর্থাৎ অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায়ও দিন কয়েক আগেই নীল-তিয়াসা অভিনীত এই মেগায় এন্ট্রি নিয়েছেন। ইন্দিরা অর্থাৎ তিয়াসার গ্রামের মেয়ে হিসাবে দেখানো হয়েছে তাঁকে। মিষ্টি সিং-এর গ্র্যান্ড এন্ট্রি বাংলা মিডিয়ামকে টিআরপি-র লড়াইয়ে কতখানি এগিয়ে দেবে, সেটাই এখন দেখবার। 

বায়োস্কোপ খবর

Latest News

টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.