বাংলা নিউজ > বায়োস্কোপ > Nikhat Khan: এবার টেলিভিশনের পর্দায় ডেবিউ হচ্ছে আমিরের দিদির, রয়েছে বং কানেকশন
নিখাত খানের টিভিতে অভিষেক

Nikhat Khan: এবার টেলিভিশনের পর্দায় ডেবিউ হচ্ছে আমিরের দিদির, রয়েছে বং কানেকশন

  • এবার টেলিভিশনের পর্দায় দেখা মিলবে আমির খানের বোন নিখত খানের। 

মাস কয়েক আগেই বাংলা কাঁপিয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’। যদিও অজ্ঞাত কারণেই মাত্র ৫ মাসেই বন্ধ হয়েছে এই শো। যদিও খুকুমণির জনপ্রিয়তা এতটাই ঝড় তুলেছিল যে এই শো হিন্দিতে তৈরি হচ্ছে জাতীয় স্তরের দর্শকদের জন্য, নাম ‘বান্নি চাও হোম ডেলিভারি’ (Banni Chow Home Delivery)। আর স্টার প্লাসের এই শো-র সঙ্গে ছোট পর্দায় জার্নি শুরু করছেন আমির খানের বোন নিখাত খান (Nikhat Khan)। হ্যাঁ, শশী-সুমিত মিত্তল প্রোডাকশনের এই শো'তে অভিনয় করবেন আমিরের বোন। এই সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করছেন উল্কা গুপ্তা, নায়ক চরিত্রে থাকছেন প্রবিষ্ট মিশ্রা। এছাড়াও নিখাত এবং রাজেন্দ্র চলকে দেখা যাবে উল্লেখযোগ্য চরিত্রে। 

নিজের নতুন জার্নি নিয়ে নিখাত জানিয়েছেন, ‘আমি দারুণ এক্সাইটেড এই সফর নিয়ে। স্টার প্লাস আমাদের দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল। আমার কাছে এটা একটা গর্বের ব্যাপার, আশা করছি দর্শকদের হৃদয় ছুঁতে সফল হব।’

টেলিভিশনে এটা তাঁর প্রথম কাজ হলেও অভিনয়ের জগতের পুরোনো খিলাড়ি নিখাত। এর আগে ‘মিশন মঙ্গল’, ‘তানাজি’, ‘সান্ড কি আঁখ'-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। 

পরিচালক-প্রযোজক তাহির হুসেনের বড় মেয়ে নিখাত। তাঁর দুই ভাই আমির, ফয়জল এবং বোন ফারহাত। নব্বইয়ের দশকে একাধিক বলিউড ছবির প্রযোজনার সঙ্গে যুক্ত ছিলেন নিখাত। আমির খানের লাগান ছবির সহ-প্রযোজক ছিলেন তিনি। 

বাড়ি বাড়ি বান্নির খাবার পৌঁছে দেওয়ার এই সফর আগেই দেখেছে বাঙালি দর্শক, হিন্দি ভাষার দর্শকদের জন্য কতটা বদল আসবে খুকুমণির গল্পে সেটাই দেখবার। আগামিকাল অর্থাৎ ৩০শে মে থেকে রাত ৯টায় সম্প্রচারিত হবে এই শো। 

 

বন্ধ করুন