বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বরযাত্রী’ ছিলেন নেহা-অঙ্গদ, ‘ভিক্যাট’এর বিয়ের অদেখা ছবি পোস্ট নায়িকার
নেহা-অঙ্গদ
নেহা-অঙ্গদ

‘বরযাত্রী’ ছিলেন নেহা-অঙ্গদ, ‘ভিক্যাট’এর বিয়ের অদেখা ছবি পোস্ট নায়িকার

  • ভিকি-ক্যাটরিনার বিয়ের অদেখা ছবি ফাঁস করলেন নেহা ধুপিয়া।

গত ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। গত সপ্তাহে বিয়ের এক মাস পূর্তি উদযাপন করেছেন ভিক্যাট। নিরাপত্তা এবং চূড়ান্ত গোপনীয়তার মধ্যে দুই তারকার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। ভিকি-ক্যাটরিনা দুজনেই বিয়ের অনুষ্ঠানের নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এবার অভিনেত্রী নেহা ধুপিয়া ভিকি-ক্যাটরিনার বিয়ের অদেখা ছবি শেয়ার করলেন। 

ইনস্টাগ্রামে 'ভিক্যাট' এর বিয়ের অনুষ্ঠান থেকে নিজের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নেহা। বিগ ফ্য়াট ওয়েডিং সেলিব্রেশনে হাজির হয়েছিলেন নেহা ধুপিয়া এবং তাঁর স্বামী অঙ্গদ বেদি। দুই সন্তানকে নিয়ে বিয়েতে হাজির ছিলেন তাঁরা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে ভিকি-ক্যাটরিনার বিয়েতে উপস্থিত থাকার নানা ক্যামেরাবন্দি মুহূর্ত তুলে ধরলেন নেহা। ক্যাপশনে জানিয়েছেন, ‘বরযাত্রীরা যেমন.. ভিকি এবং ক্যাটরিনার জন্য ভালোবাসা’।

ছবিতে গোল্ডেন এবং লাল রঙের আনারকলি পোশাকে দেখা মিলেছে নেহার। অন্যদিকে, নেহার সঙ্গে মিলিয়ে গোল্ডেন রঙের কুর্তা-পাজামা পরেছেন অঙ্গদ। এর আগেও ভিকি-ক্যাটরিনার বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেন নেহা ধুপিয়া। হাতে মেহেন্দি পরা ছবি পোস্ট করেছিলেন তিনি। তাঁদের ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেন। 

 

বন্ধ করুন