বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ও আমাকে ছুঁয়েও দেখেনি’, কার বিরুদ্ধে এত অভিযোগ রোশন-পত্নী শ্রাবন্তীর?
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। (ছবি-ইনস্টাগ্রাম)

‘ও আমাকে ছুঁয়েও দেখেনি’, কার বিরুদ্ধে এত অভিযোগ রোশন-পত্নী শ্রাবন্তীর?

  • নেট-নাগরিকদের মনে প্রশ্ন, কবে চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং-এর সম্পর্কের খবর এখন সকলেরই জানা। বউকে ফিরে পেতে আদালতের দ্বারস্থ রোশন। যেখানে তিনি জানিয়েছেন অভিনেতা-স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তিনি বেশ কয়েক মাস ধরেই আলাদা থাকছিলেন। কিন্তু এখন একসঙ্গে থাকতে চান। আরও একটা সুযোগ দিতে চান নিজেদের বিবাহিত সম্পর্ককে। ১৪ জুন বুধবার সেই মামলার শুনানি ছিল। কিন্তু আদালতে আসেননি শ্রাবন্তী। শ্রাবন্তীর আইনজীবী আদালতে উপস্থিত হয়ে মক্কলের তরফে কিছুটা সময় চেয়ে নেন।

যদিও এসব বিতর্কের মাঝে ব্যক্তিগত জীবনে বেশ সুখেই আছেন অভিনেত্রী। সম্প্রতি ছেলে ঝিনুক অর্থাৎ অভিমন্যু চট্টোপাধ্যায় ও তাঁর প্রেমিকা প্রখ্যাত মডেল দামিনী ঘোষের সঙ্গে ঘুরে এসেছেন কাশ্মীর থেকে। বন্ধুদের সঙ্গে ও ‘চর্চিত প্রেমিক’ অভিরূপ নাগ চৌধুরী ও তাঁর পরিবারের সঙ্গেও তাঁকে পার্টি করতে দেখা গিয়েছে।

শনিবার ইনস্টাগ্রামে একটি রিল ভিডিয়ো শেয়ার করেন শ্রাবন্তী। কালো কাঁধ খোলা পোশাকে হটনেসে মাত করলেন নেটমাধ্যম। লাস্যময়ী ভঙ্গিতে ‘মে পানি পানি হো গেয়ি’-র ‘উসনে মুঝে ছুয়া ভি নেহি’ লাইনে ভিডিয়ো বানাতে দেখা গেল শ্রাবন্তীকে। যদিও তা শেয়ার করে মিশ্র প্রতিক্রিয়া পেলেন। নুসরত জাহান, মিমি দত্তের মতো অভিনেত্রীরা প্রশংসা করলেন শ্রাবন্তীর। ‘মাথা নষ্ট করা ভিডিয়ো’ বলে মন্তব্য জাহির করেছেন জনৈক।

মাত্র ১৭ মাস সংসার করেছেন রোশন-শ্রাবন্তী। এর আগের দুটো বিয়ে না টেকায় কিছুটা সকলকে না জানিয়েই ২০১৯-এর জুন মাসে গোপনে পঞ্জাবের এক গুরুদ্বারে বিয়ে করেছিলেন অভিনেত্রী। প্রথম প্রথম তৃতীয় বরের সঙ্গে ঘনিষ্ঠ ছবিতে ভরা থাকত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়াল। তবে ২০২০-র পুজোর সময় থেকেই শোনা যায় আলাদা থাকছেন রোশন-শ্রাবন্তী। এখন তো টলিপাড়ার খবর আবার মন দিয়েছেন নায়িকা। অভিরূপ নাগ চৌধুরী বলে এক ব্যবসায়ীর সঙ্গে নাকি সেরে ফেলেছেন আংটি বদলও। এখন শুধু অপেক্ষা রোশনের সঙ্গে ডিভোর্সের।

বন্ধ করুন