বাংলা নিউজ > বায়োস্কোপ > Babli Teaser: আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও

Babli Teaser: আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও

প্রকাশ্যে বাবলি-র টিজার।

বাবলি-র টিজার এল রবিবারে। বাঙালির প্রিয় ছুটির দিন, পয়লা বৈশাখে উপহার দিলেন পরিচালক রাজ চক্রবর্তী। প্রকাশ পেতে না পেতেই হিট বাবলি-র টিজার। 

পয়লা বৈশাখের দিন অবশেষে এল রাজ চক্রবর্তীর পরবর্তী সিনেমা বাবলির টিজার। ঘোষণার পর থেকেই বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি হওয়া এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার অন্ত নেই। এর আগে পোস্টারও ভাইরাল হয়েছিল প্রকাশের ঘণ্টাখানেকের মধ্যেই। একই ঘটনা ঘটল টিজারের ক্ষেত্রেও। সঙ্গে ঘোষণা করা হল ছবি মুক্তির তারিখও।

সিনেমায় বাবলি-র চরিত্রে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আবির চট্টোপাধ্যায়ের চরিত্রের নাম অভি। বাবলি একটু গোলগাল। নিজের ‘মোটা হওয়া’ নিয়ে ভিতরে ভিতরে আছে একটা দ্বন্দ্বও। অন্য দিকে, অভির পেটানো চেহারা। ব্যাডমিন্টন থেকে স্পোর্টস, সবেতেই সে দুর্দান্ত। এই অভিআর বাবলিরই ভালো লেগে যায় একে-অপরকে। কিন্তু এত সহজ নয় এই প্রেম কাহিনি। মনের কথা মুখ ফুটে বলার আগেই দূরে চলে যায় একে-অপরের।

আরও পড়ুন: বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের কেকেআরের ম্যাচ

এরপরই অভি-র জীবনে আসে এক কন্যে। নাম তার ঝুমা। বাবলি যখন অভির কাছে ফেরার কথা ভাবে, তখনই ঝুমা-অভির সম্পর্ক তাঁর মনে তৈরি করে প্রশ্ন। উপন্যাস যারা পড়েছেন, তাঁরা জানেন শেষটা, আর যারা পড়েননি, তাঁদের জন্য চমকটা তোলাই থাক।

ট্রেলারে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে অভি-বাবলি ওরফে আবির-শুভশ্রীর। অবশ্য সেটা উপন্যাসের চাহিদাতেই। আর সেই দৃশ্যগুলিতে বড়ই সাবলীল দুই অভিনেতা। চোখের পলকে শেষ হয়ে যায় টিজার। ২০২৪-এর ৩০ অগস্ট হলে আসছে বাবলি।

আরও পড়ুন: পয়লা বৈশাখে তথাগতর থেকে উপহার পেলেন ঋতাভরী? পাতে পোলাও-মাংস, জানালেন হিন্দুস্তান টাইমস বাংলাকে

দেখুন টিজারটি-

এক ভক্ত মন্তব্য করলেন, ‘অপেক্ষায় রইলাম! আশা করছি পরীণিতার মতো সুন্দর হবে।’ অপরজনের মন্তব্য, ‘ফার্স্ট ডে ফার্স্ট শো দেখব’। তৃতীয়জনের মন্তব্য, ‘উফফফ! তাড়াতাড়ি রিলিজ করো। অপেক্ষা করতে পারছি না।’ চতুর্থজন লেখেন, ‘বইমেলা থেকে প্রথম কেনা বই বাবলি। আমার অবসেশন বাবলি। কী যে ভালো লাগল।’

আরও পড়ুন: অক্ষয় ছাপিয়ে গেল অজয়কে! ৩ দিনে বক্স অফিসে কত আয় ময়দান-বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

রাজ-শুভশ্রীর আরও এক ছবি

বাবলি ছাড়াও রাজের আরও একটি ছবিতে কাজ করতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। । সেখানে বাবা ছেলের গল্প উঠে আসবে। মুখ্য চরিত্রে মিঠুন চক্রবর্তী। বিশেষ চরিত্রে বউ শুভশ্রীকে রেখেছেন রাজ। এছাড়াও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। সঙ্গে এই সিনেমা দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করছেন ধারাবাহিক অনুরাগের ছোঁয়া-র মিশকা ওরফে অহনা দত্ত। 

এছাড়াও বাবলি থুরি শুভশ্রীকে দেখা যাবে দেবালয় ভট্টাচার্যের নতুন ভূতের ছবি আলেয়া-তে। 

বায়োস্কোপ খবর

Latest News

১১ বার আইপিএল ফাইনাল খেলেছেন ধোনি! প্রথম দশে নেই KKR বা SRH-এর কোনও প্লেয়ার পাতে রাখুন ফাইবারের এই ‘পাওয়ার হাউস’কে, দূরে পালাবে বহু রোগ কম্বোডিয়ায় অস্বাভাবিক মৃত্যু বীরভূমের যুবকের, দেহ আনতে বিপুল খরচ,আতান্তরে পরিবার অনির্বাণে ফিদা রাঘবের দুই সুন্দরী কন্যে, নায়ককে কাছে পেয়ে বাকরুদ্ধ আহিরী-আনন্দী ব্যর্থ হয়েও সুপারিশের সৌজন্যে কেন দলে আজম…সাংবাদিকের প্রশ্নে চটলেন ফখর জামান 'মে মাসেই বেরিয়েছে বসিরহাটের ফলাফল,' সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়…’, রাজার কোন কাজে রাগল মধুবনী? মিল পেল নেটপাড়া সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.